| ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

যে কোনো নারীকে মিলনে আগ্রহী করার উপায়

লাইফস্টাইল ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০১৯ ডিসেম্বর ১২ ১৬:০২:৩৬
যে কোনো নারীকে মিলনে আগ্রহী করার উপায়

সেই গো'পনীয়তা বজায় রেখে, তাঁর বিশ্বা'স অর্জন করে এবং সবার শেষে তাঁর শ`রীরে-মনে আপনার জন্য তুমুল আকর্ষণ তৈরি করে কী'ভাবে মিলিত হবেন? সঙ্গে থাকুক এই ১১টি টিপস্!

১. মেয়েটির ঘনিষ্ঠ হন: ঘনিষ্ঠতা এখানে একেবারেই মানসিক। কোনও মেয়ের সঙ্গে মিলিত হতে চাইলে সবার আগে তাঁর সঙ্গে একটা মানসিক যোগাযোগ গড়ে তুলুন। তাঁর সঙ্গে কথা বলুন। আচরণ হোক বন্ধুত্বপূর্ণ। দেখবেন, মেয়েটি আপনার সঙ্গ পছন্দ করছে।

২. হয়ে উঠুন তাঁর পছন্দের মানুষ: মানুষ শব্দটার উপরে একটু খেয়াল করুন। পছন্দের পুরুষ হওয়ার আগে কিন্তু পছন্দের মানুষ হয়ে ওঠাটা জরুরি। আর, কোনও মেয়ের সঙ্গে মিলিত হওয়ার আগে এই দ্বিতীয় ধাপটাই সব চেয়ে গোলমেলে। এই ধাপেই বুঝতে পারবেন, সুযোগ পাচ্ছেন, না কি হারাচ্ছেন! সুযোগ পাওয়ার জন্য ধীরে ধীরে মেয়েটির পছন্দ-অ'পছন্দ জানুন। তাঁর সঙ্গে গল্প করুন। শেয়ার করুন নিজেদের কমন ইন্টারেস্ট। দেখবেন, মেয়েটিও আপনার সঙ্গে কথা বলার জন্য উন্মুখ হয়ে থাকছেন!

৩. রাতে সক্রিয় হন: আরে, এখনই উত্তেজিত হয়ে উঠবেন না। এখানে আম'রা একেবারেই কথা বলা বা টেক্সট করার ব্যাপারে সক্রিয় হওয়ার কথা বলছি। খেয়াল রাখু'ন, কথোপকথন শুরু করার জন্য সন্ধেটা সব চেয়ে ভাল। সন্ধে থেকেই একটা-দুটো মেসেজ পাঠাতে থাকুন। তাহলে উল্টো দিকেও কথা বলার আগ্রহ বাড়বে। তার পর, একটু রাত জেগে না হয় কথাই বলুন! তবে ভুলেও এই ধাপে সেক্সের কথা তুলবেন না। তাহলেই সুযোগ হারাবেন।

৪. দিনে-রাতে হয়ে উঠুন আলাদা মানুষ: রাতে গল্প করার সময়ে দু-একটা দুষ্টুমির ইঙ্গিত দিলেও সকালে সে সব প্রসঙ্গ একেবারেই তুলবেন না। তাহলেই একটা ভারসাম্য বজায় থাকবে। মেয়েটিও আপনাকে পছন্দ করবেন। তিনি বুঝতে পারবেন, আপনি যৌ'নকাতর নন!

৫. তাঁকে পছন্দ করেন, এটা বলবেন না: আপনি যে তাঁকে পছন্দ করেন, তাঁর প্রতি শা*রীরিক ভাবে আকৃষ্ট- সে সব কোনও কিছুই জানানোর দরকার নেই। তাহলে তিনি ভেবে নেবেন আপনি শুধুই যৌ'নতা চাইছেন! এবং, সঙ্গে সঙ্গে পছন্দের তালিকা থেকে খারিজ করে দেবেন আপনাকে।

৬. আলতো স্প'র্শের সময়: এই পাঁচটি পর্যায় ঠিকঠাক ভাবে পেরিয়ে এলে নিশ্চিত হতে পারেন, আপনার সুযোগ আছে। এবং, এই পাঁচ ধাপে ঘনিষ্ঠতাও বেড়েছে আপনাদের। অ'তএব, এবার কথা বলার সময়ে তাঁর খুব কাছ ঘেঁষে বসতে পারেন। কিন্তু, এটা বুঝতে দেবেন না যে ইচ্ছে করেই কাছ ঘেঁষে বসছেন। আপনিও ব্যাপারটা খেয়ালই করেননি, এটাই তোস্বাভাবিক- ঠিক এই মানসিকতা বজায় রাখতে হবে। মাঝে মাঝে কিছু দেওয়া-নেওয়ার সময় আলতো করে স্প'র্শও করতে পারেন।

৭. সেক্সুয়াল টেনশন তৈরি করুন: এবার প্রায় সরাসরি এগোনোর সময়! যখন আর কেউ নেই, আলতো করে তার আঙুল জড়িয়ে নিতে পারেন নিজের আঙুলে। সবার সামনেও কিছু বলতে পারেন তাঁর কানের খুব কাছে ছোঁট নিয়ে গিয়ে। দেখবেন, তিনি আপনার স্প'র্শের জন্য উন্মুখ হয়ে আছেন।

৮. খেলতে থাকুন: উঁহু! এখনও বিছানায় যাওয়ার সময় আসেনি! রাতে দুষ্টুমি মেশানো মেসেজ পাঠানোর সংখ্যাটা আরও একটু বাড়ান। তবে, সীমা'র মধ্যে থেকে। দিনের বেলায় চলতে থাকুক আলতো স্প'র্শের খেলা। দেখবেন, মাঝে মাঝে মেয়েটি নিজেই স্প'র্শ করছেন আপনাকে। মানে, তিনি তৈরি!

৯. যৌ'ন উত্তেজক কথা: এখনও কিন্তু নয়! কোনও মেয়েই হ্যাংলা ছেলে পছন্দ করেন না। তাই এই ধাপে এমন কিছু মেসেজ পাঠান রাতে যা আপাতদৃষ্টিতে নিরীহ হলেও বহন করছে যৌ'ন ইঙ্গিত। দেখবেন, মেয়েটি সাড়া দিচ্ছেন। খুব অল্প সময়ের মধ্যেই বার আপনারা মেতে উঠতে পারেন সেক্স চ্যাটে!

১০. ডেটিংয়ের প্রস্তাব দিন: সেক্স চ্যাট হয়েছে মানেই আপনারা যখন খুশি মিলিত হতে পারেন। তাই, এবার মেয়েটিকে বলুন, আপনি তাঁর সঙ্গে বাস্তবেও মিলিত হতে চান। জেনে নিন, তিনি নিজের বাড়িতে আপনাকে ডাকতে চান, না কি আপনার বাড়িতে আসাটা পছন্দ করছেন! দরকার হলে, কোনও বিশ্বা'সযোগ্য বন্ধুর ঘরেও তাঁকে নিয়ে যেতে পারেন।

১১. সঙ্গম-কাল: আপনার সঙ্গে সেক্স চ্যাট করার পরে, আপনার ডাকে সাড়া দিয়ে ঘরে এলেও সঙ্গে সঙ্গে ঝাঁপিয়ে পড়বেন না! তাঁকে ধীর স্প'র্শ, আলতো চুমু এবং উষ্ণ কথোপকথনে উত্তেজিত করুন। তার পর দেখবেন, যেমনটা আশা করেছিলেন, ব্যাপারটা তার চেয়েও ভাল হল! এর পর আপনি যা ভাল বোঝেন!

ক্রিকেট

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

যুক্তরাষ্ট্রের মাটিতে প্রথমবারের মতো সিরিজ খেলতে গেছে বাংলাদেশ। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্য এই সিরিজটিকে ...

হাইভোল্টেজ ম্যাচে শেষ বলে নির্ধারণ হল ফলাফল

হাইভোল্টেজ ম্যাচে শেষ বলে নির্ধারণ হল ফলাফল

আইপিএলে নিজেদের শেষ ম্যাচে আজ মুখোমুখি হয়েছে চেন্নাই এবং ব্যাঙ্গালুরো। প্লে অফের জন্য এই ম্যাচ ...

ফুটবল

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপা আমেরিকা টুর্নামেন্ট শুরু হবে ২০ জুন। মহাদেশীয় শ্রেষ্ঠত্বের মরসুম থেকে আমরা মাত্র এক মাসেরও ...

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

বঙ্গবন্ধু কাবাডি কাপের চতুর্থ আসর শুরু হচ্ছে আগামী ২৬ মে। গতবারের আলোচিত দেশ এবারে আর্জেন্টিনা ...



রে