| ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

শিরোনাম

ব্রেকিং নিউজ ; জাতীয় দলে আর কখন ফিরছেন না তামিম*** অবশেষে মুস্তাফিজের দেশে ফেরা নিয়ে কান্নার স্বরে মুখ খুললেন ধোনি*** মুস্তাফিজ ২, পাথিরানা ২, তুষার দেশপাণ্ডে ৪, এক ম্যাচেই উল্টে গেল পার্পল ক্যাপের হিসাব, দেখে নিন মুস্তাফিজের অবস্থা*** ১৯ রানে ২ উইকেট নিয়েছেন মুস্তাফিজ, এক ম্যাচ পরেই দেশে ফিরবেন ; কান্নার স্বরে ম্যাচ শেষে যা বললেন চেন্নাই অধিনায়ক*** হায়দ্রাবাদের বিপক্ষে দুই উইকেট নিয়ে ম্যাচ শেষে একি বললেন মুস্তাফিজুর রহমান*** হায়দ্রাবাদের বিপক্ষে ২ উইকেট নিয়ে আইপিএলে একমাত্র ক্রিকেটার হিসাবে যে রেকর্ড গড়লেন মুস্তাফিজ*** মুস্তাফিজকে ৪ ওভার বোলিং না করানোর অবিশ্বাস্য কারন জানালেন ধোনি***

আইপিএলে দর্শক চাহিদার শীর্ষে থাকা ক্রিকেটারদের তালিকা প্রকাশ, দেখে নিন মুস্তাফিজদের অবস্থান

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২৪ এপ্রিল ১০ ১৫:১৬:০৯
আইপিএলে দর্শক চাহিদার শীর্ষে থাকা ক্রিকেটারদের তালিকা প্রকাশ, দেখে নিন মুস্তাফিজদের অবস্থান

এবারের আইপিএল জমে উঠেছে মৌসুমের শুরু থেকেই। দুই ফেভারিট মুম্বাই ইন্ডিয়ান্স এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর অপ্রত্যাশিত ভাবে তাদের আইপিএল শুরু করেছে। অন্যদিকে রাজস্থান রয়্যালস, কলকাতা নাইট রাইডার্স দারুণ শুরু করেছে। ব্যাট হাতে সানরাইজার্স হায়দ্রাবাদ ঝড় আর বল হাতে কারিশমা দেখাচ্ছে চেন্নাই সুপার কিংস।

টেলিভিশনের বাইরে, অনলাইন স্ট্রিমিংয়ের মাধ্যমে দর্শকের সংখ্যা দিন দিন বাড়ছে। ভারতের বিপুল সংখ্যক মানুষ Jio সিনেমাতে এই বছরের আইপিএল দেখছেন। তাদের একটি জরিপে একটি মজার তথ্য দেখা গেছে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৭ তম সংস্করণে চেন্নাই সুপার কিংসের ম্যাচটিকে ঘিরে সবচেয়ে বেশি মনোযোগ কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে।

আইপিএলে প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছিল আরসিবি ও সিএসকে। বিরাট কোহলি বনাম মহেন্দ্র সিং ধোনির ম্যাচটি ছিল এখন পর্যন্ত সবচেয়ে বেশি দেখা ম্যাচ, ৩৮ কোটি মানুষ দেখেছে চেন্নাই সেই ম্যাচে বেঙ্গালুরুকে ছয় উইকেটে হারিয়েছে। এটি ছিল মৌসুমের প্রথম দর্শক চাহিদার খেলার রেকর্ড।

হায়দরাবাদ বনাম মুম্বাই ইন্ডিয়ান্স ম্যাচে ইতিহাসে সর্বোচ্চ রানের রেকর্ড। দর্শক সংখ্যার দিক থেকেও এই ম্যাচটি ছিল একটি রেকর্ড। প্রথমে ব্যাট করে হায়দ্রাবাদ ২৭৭ রান করে যা আইপিএলের ইতিহাসে সর্বোচ্চ। রান তাড়া করতে নেমে মুম্বাই ২৪৬ রান করে। সেই ম্যাচটি ২৮.৪ মিলিয়ন দর্শক দেখেছিল। তালিকায় তিন নম্বরেও রয়েছে চেন্নাই। নিজেদের দ্বিতীয় ম্যাচে গুজরাটকে ৬৩ রানে হারিয়েছিলেন ধোনিরা। জিও সিনেমায় সেই খেলা দেখেছিলেন ২৫ কোটি ২০ লক্ষ দর্শক।

বিরাট কোহলির ভক্তের অভাব নেই। তারই সুবাদে বেঙ্গালুরুর ম্যাচ দেখেছেন অনেকেই। পাঞ্জাবের বিপক্ষে ম্যাচে চিন্নাস্বামী স্টেডিয়ামে ৪ উইকেটে হারিয়েছিল বেঙ্গালুরু। ম্যাচ দেখেছিলেন ২৪ কোটি দর্শক। সমান সংখ্যক দর্শক দেখেছেন চেন্নাই এবং দিল্লি ক্যাপিটালসের মধ্যেকার ম্যাচে। দর্শক তালিকায় শীর্ষে থাকছে এই ম্যাচও।

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

ব্রেকিং নিউজ ; জাতীয় দলে আর কখন ফিরছেন না তামিম

ব্রেকিং নিউজ ; জাতীয় দলে আর কখন ফিরছেন না তামিম

এই বছর আর একটা বিশ্বকাপ কড়া নাড়ছে। গতবছর ভারত বিশ্বকাপে বাংলাদেশ দল খুবই বাজে ফর্ম ...

১৯ রানে ২ উইকেট নিয়েছেন মুস্তাফিজ, এক ম্যাচ পরেই দেশে ফিরবেন ; কান্নার স্বরে ম্যাচ শেষে যা বললেন চেন্নাই অধিনায়ক

১৯ রানে ২ উইকেট নিয়েছেন মুস্তাফিজ, এক ম্যাচ পরেই দেশে ফিরবেন ; কান্নার স্বরে ম্যাচ শেষে যা বললেন চেন্নাই অধিনায়ক

গত রাতে, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে ডু আর ডাই ম্যাচে চেন্নাই হায়দরাবাদের মুখোমুখি হয়েছিল। টস হেরে ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে