| ঢাকা, বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রেমে ব্যর্থ হলে ভক্তদের যা  করতে বললেন: শুভশ্রী

বিনোদন ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০১৭ জুলাই ২৮ ১৭:১৬:৫৬
প্রেমে ব্যর্থ হলে ভক্তদের যা  করতে বললেন: শুভশ্রী

দশ বছর আগেও এমনটা হয়েছিল কি না, তা-ও ভেবেচিন্তে দেখতে হবে। কী বলুন তো? গত এপ্রিল মাস থেকে প্রতিটি দেওয়ালে শুধুই এক সুন্দরীর মুখ। পোস্টারে ছবির নাম যাই-ই হোক না কেন। আমার আপনজন, বস-টু, দেখ কেমন লাগে, নবাব.... সোশাল মিডিয়ায় সবচেয়ে বেশি সার্চড এখন এই নায়িকা, শুভশ্রী।

আরও একটা ব্যাপার। ইনি প্রতি ইন্টারভিউতেই নতুন করে আবিষ্কার করা যায় এঁকে। কারণ একটাই, যা বলেন তিনি, সবই নিজের জীবন থেকে শেখা কথা। বানিয়ে বলা নয়। নবাব ছবির আগে তিনি এলেন অন্যরকমভাবে। এই নিয়ে খুব শর্ট ইন্টারভ্যালে তিনটে ইন্টারভিউ হল শুভশ্রীর। একটিও একঘেয়ে নয়!

নবাব আপনার জীবনের প্রথম ছবি যা ইতিমধ্যেই বাংলাদেশে কোটি কোটি টাকার ব্যবসা করে ফেলেছে।‘‘নিশ্চয়ই ভাল লাগছে। সাকিবও কিন্তু এপার বাংলায় খুব জনপ্রিয়। এই ছবিটা ওর কেরিয়ারেও গুরুত্বপূর্ণ মোড় আনবে।’’ সাকিবের কথা নয়, নিজের কথা বলুন না, আপনার ক্রেডিট তো কিছু কম নয়! আবার মিষ্টি করে হাসলেন শুভশ্রী। ঝলমল করে উঠল চোখের তারা। ‘‘সিনেমাটা টিম গেম। আমি যতটা দিয়েছি, সাকিবও ততটাই। তাছাড়াও যাঁরা ক্যামেরার সামনে পেছনে কাজ করেছেন, তাঁদের অবদানও কম নয়।’’ বললেন শুভশ্রী।

এই দশ বছরে অভিনয়ের সঙ্গে সঙ্গে তাঁর হৃদয়ের পরিসরও বেড়েছে। কিছুদিন আগে আপনি বলেছিলেন, কোয়েল মল্লিক এক নম্বর নায়িকা, আজ কী বলবেন যখন আপনাকেই সকলে নাম্বার ওয়ান বলছেন? ‘‘অবশ্যই কোয়েলদি এখনও নাম্বার ওয়ান। ঋতুপর্ণাদিও। আমার কাছে এঁরা সব সময়ের প্রেরণা।’’ বলে চললেন শুভশ্রী।একটা মাল্টিপল চয়েস দিচ্ছি। জিৎ, দেব, সাকিব, ওম, কে আপনার চোখে এক নম্বরে? ‘‘আর একটা নাম যোগ করুন, সোহম। অভিনয়ের দিক থেকে বিট্টু সবার উপরে। তার পরে থাকবেন দেব। অভিনয়ের নিরিখে জিৎদাকে তিন নম্বরে রাখলেও দর্শকের মনে অনেক বেশি জায়গা জুড়ে আছেন। সাকিবের এখনও অ্যাসিড টেস্ট হয়নি আর ওম এখনও নবজাতক।’’ সোজাসাপটা উত্তর শুভশ্রীর।

আজও কেন নায়িকারা এত পিছিয়ে। অনেক বেশি পরিশ্রম করেও তাঁরা সামান্য পারিশ্রমিক পান। হিরোরাই টাকাপয়সা, মানসম্মান, জনপ্রিয়তা-সবকিছু নিয়ে চলে যান। ‘‘দেখুন, আমি কখনও পারিশ্রমিক নিয়ে ভাবি না। অভিনয় আমার এই শুভশ্রী ব্র্যান্ড তৈরি করেছে। যাঁরা বলেন নায়কই সব নিয়ে চলে যান, তাঁরা নিশ্চয়ই এটাও বুঝতে পারবেন যে, ছবি ফ্লপ হলেও তার দায়ভার নায়ককেই নিতে হবে, নায়িকাকে নয়।’’ আবার মু-ফট জবাব শুভশ্রীর।-

ক্রিকেট

বিশ্বকাপে বাংলাদেশের যে বোলার কে চায় ভারত

বিশ্বকাপে বাংলাদেশের যে বোলার কে চায় ভারত

বাংলাদেশি ভক্তরা নিশ্চয়ই হরমনপ্রীত কৌরকে মনে রেখেছেন। মাঠের ম্যাচে বাংলাদেশকে সামলাতে না পেরে বাংলাদেশ আম্পায়ারদের ...

কোপা আমেরিকা নিয়ে মস্তবড় দুঃসংবাদ মেসির

কোপা আমেরিকা নিয়ে মস্তবড় দুঃসংবাদ মেসির

ইনজুরি থেকে সেরে উঠতে না উঠতে আবারও চোটে লিওনেল মেসি। হ্যামস্ট্রিংয়ে আঘাত পেয়ে লম্বা সময় ...

ফুটবল

বায়ার্ন কি পারবে রিয়ালকে বধ করতে?

বায়ার্ন কি পারবে রিয়ালকে বধ করতে?

চ্যাম্পিয়নস লিগেরগের সেমি ফাইনালের দ্বিতীয় লেগে মে ৯ তারিখ রাত ১ টায় মুখোমুখি হবে ক্লাব ...

কোপা আমেরিকার আগে বড় ইনজুরি মেসি সহ দুই বিশ্বকাপজয়ী তারকা খেলোয়াড়

কোপা আমেরিকার আগে বড় ইনজুরি মেসি সহ দুই বিশ্বকাপজয়ী তারকা খেলোয়াড়

জুনের তৃতীয় সপ্তাহে শুরু হচ্ছে দক্ষিণ আমেরিকার ফুটবল টুর্নামেন্ট কোপা আমেরিকা। তবে এবারের অনুষ্ঠানটি শুধু ...



রে