| ঢাকা, শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

কোপা আমেরিকা নিয়ে মস্তবড় দুঃসংবাদ মেসির

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২৪ মে ১৫ ২১:৪০:১৭
কোপা আমেরিকা নিয়ে মস্তবড় দুঃসংবাদ মেসির

ইনজুরি থেকে সেরে উঠতে না উঠতে আবারও চোটে লিওনেল মেসি। হ্যামস্ট্রিংয়ে আঘাত পেয়ে লম্বা সময় ছিলেন মাঠের বাইরে আবার সমস্যা দেখা দিয়েছে হাঁটুতে। মেজর লিগ সকারে অঞ্চলের বিপক্ষে ম্যাচে চোট পান তিনি। এরপরও পুরো সময় মাঠে ছিলেন না তিনি। শুরুতে হেলাফেলা করলেও আঘাত যে একেবারে ছোটো নয় এখন তাই বলছে ইন্টার মায়ামি কর্তৃপক্ষ। ম্যাচের পর দিন অনুশীলনে পুরো সময় ছিলেন না লিওনেল মেসি, যোগ দেন হালকা জগিং করেই সেশন শেষ করেন।

এ সময় হাঁটুতে হালকা ব্যথা অনুভব করেন লিও। তাই দলের সেরা খেলোয়াড় নিয়ে কোনও ঝুঁকি নিতে চায় না ইন্টার মায়ামি। লিগের দুর্দান্ত ছন্দে আছে মায়ামি টানা পাঁচ ম্যাচে আনবিটেন উঠে এসেছে ইস্টার্ন কনফারেন্স থেকে পয়েন্ট টেবিলের শীর্ষে। তবে এক লিওনেল মেসি না থাকলে দলটা হয়ে যায় গল্পটা। তাই টিম ম্যানেজমেন্ট খুব করে চাইছে লিওনেল মেসিকে খেলাতে। তবে ক্লাব চাইলেও লিওনেল মেসির চিন্তাটা ভিন্ন।

সামনের মাসে যুক্তরাষ্ট্রে বসবে কোপা আমেরিকা। সেখানে পারফর্ম করতে মুখিয়ে আছেন বিশ্বকাপজয়ী অধিনায়ক। তাই নিজের ইনজুরি এবং ফিটনেসকে দিচ্ছেন সর্বোচ্চ গুরুত্ব জানিয়ে দিয়েছেন টিম ম্যানেজমেন্টকেও। সবসময় সে জিততে চায়। যখন সে মাঠে থাকে, সব কিছু করতে চায়। নিজের সর্বোচ্চটা দিয়ে চেষ্টা করে সে এখানে এসেছে এবং এটাকে বদলে দিয়েছে। এখন সে কোপা আমেরিকার জন্য প্রস্তুত হচ্ছে। আমরা তাঁর এই ভাবনার বিষয় সম্মান জানাতে চাই। ইন্টার মায়ামি মেসিকে পেয়ে সত্যিই উচ্ছ্বসিত।

এদিকে কোপা আমেরিকা নিয়ে অন্য দলগুলোর তোড়জোড় শুরু হলেও কিছুটা পিছিয়ে আর্জেন্টিনা এরই মধ্যে স্কোয়াড ঘোষণা করেছে ব্রাজিল এবং মেক্সিকোর মতো দল বিবেচনায় থাকা একাধিক ফুটবলারের চোট থাকায় এখনও সেরা ২৩ বেছে নেননি স্কালোনি। ধারণা করা হচ্ছে, শিরোপা ধরে রাখার মিশনে আরও একটু সময় নিয়েই স্কোর দেবে আর্জেন্টিনা।

ক্রিকেট

টিভিতে আজকের সকল খেলার সময় সূচি

টিভিতে আজকের সকল খেলার সময় সূচি

ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজ তৃতীয় টেস্ট (২য় দিন), বিকাল ৪টা সনি টেন ২, টি স্পোর্টস টিভি এবং অ্যাপস আয়ারল্যান্ড-জিম্বাবুয়ে শুধুমাত্র পরীক্ষা ...

পাকিস্তান সফরের জন্য বাংলাদেশের ১৬ সদস্যের স্কোয়াড ঘোষণা বিসিবি

পাকিস্তান সফরের জন্য বাংলাদেশের ১৬ সদস্যের স্কোয়াড ঘোষণা বিসিবি

আগস্টে পাকিস্তানের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে টাইগাররা। দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে পাকিস্তানে ...

ফুটবল

ডি মারিয়ার অবসরের পিছনে নতুন মোড় উন্মোচন

ডি মারিয়ার অবসরের পিছনে নতুন মোড় উন্মোচন

যদি মন কাঁদে তুমি চলে এসো তোমার অবদান পায়ের ছন্দ কেউ ভুলবে না। চলে যাওয়া ...

মেসিকে ক্ষমা চাইতে বলায় রেগে আগুন আর্জেন্টিনার প্রধানমন্ত্রী

মেসিকে ক্ষমা চাইতে বলায় রেগে আগুন আর্জেন্টিনার প্রধানমন্ত্রী

টানা ২য় কোপা টাইটেল জেতার পর আর্জেন্টিনা মিডফিল্ডার ফার্নান্দেজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা একটি লাইভ ...



রে