| ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

কোপা আমেরিকা নিয়ে মস্তবড় দুঃসংবাদ মেসির

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২৪ মে ১৫ ২১:৪০:১৭
কোপা আমেরিকা নিয়ে মস্তবড় দুঃসংবাদ মেসির

ইনজুরি থেকে সেরে উঠতে না উঠতে আবারও চোটে লিওনেল মেসি। হ্যামস্ট্রিংয়ে আঘাত পেয়ে লম্বা সময় ছিলেন মাঠের বাইরে আবার সমস্যা দেখা দিয়েছে হাঁটুতে। মেজর লিগ সকারে অঞ্চলের বিপক্ষে ম্যাচে চোট পান তিনি। এরপরও পুরো সময় মাঠে ছিলেন না তিনি। শুরুতে হেলাফেলা করলেও আঘাত যে একেবারে ছোটো নয় এখন তাই বলছে ইন্টার মায়ামি কর্তৃপক্ষ। ম্যাচের পর দিন অনুশীলনে পুরো সময় ছিলেন না লিওনেল মেসি, যোগ দেন হালকা জগিং করেই সেশন শেষ করেন।

এ সময় হাঁটুতে হালকা ব্যথা অনুভব করেন লিও। তাই দলের সেরা খেলোয়াড় নিয়ে কোনও ঝুঁকি নিতে চায় না ইন্টার মায়ামি। লিগের দুর্দান্ত ছন্দে আছে মায়ামি টানা পাঁচ ম্যাচে আনবিটেন উঠে এসেছে ইস্টার্ন কনফারেন্স থেকে পয়েন্ট টেবিলের শীর্ষে। তবে এক লিওনেল মেসি না থাকলে দলটা হয়ে যায় গল্পটা। তাই টিম ম্যানেজমেন্ট খুব করে চাইছে লিওনেল মেসিকে খেলাতে। তবে ক্লাব চাইলেও লিওনেল মেসির চিন্তাটা ভিন্ন।

সামনের মাসে যুক্তরাষ্ট্রে বসবে কোপা আমেরিকা। সেখানে পারফর্ম করতে মুখিয়ে আছেন বিশ্বকাপজয়ী অধিনায়ক। তাই নিজের ইনজুরি এবং ফিটনেসকে দিচ্ছেন সর্বোচ্চ গুরুত্ব জানিয়ে দিয়েছেন টিম ম্যানেজমেন্টকেও। সবসময় সে জিততে চায়। যখন সে মাঠে থাকে, সব কিছু করতে চায়। নিজের সর্বোচ্চটা দিয়ে চেষ্টা করে সে এখানে এসেছে এবং এটাকে বদলে দিয়েছে। এখন সে কোপা আমেরিকার জন্য প্রস্তুত হচ্ছে। আমরা তাঁর এই ভাবনার বিষয় সম্মান জানাতে চাই। ইন্টার মায়ামি মেসিকে পেয়ে সত্যিই উচ্ছ্বসিত।

এদিকে কোপা আমেরিকা নিয়ে অন্য দলগুলোর তোড়জোড় শুরু হলেও কিছুটা পিছিয়ে আর্জেন্টিনা এরই মধ্যে স্কোয়াড ঘোষণা করেছে ব্রাজিল এবং মেক্সিকোর মতো দল বিবেচনায় থাকা একাধিক ফুটবলারের চোট থাকায় এখনও সেরা ২৩ বেছে নেননি স্কালোনি। ধারণা করা হচ্ছে, শিরোপা ধরে রাখার মিশনে আরও একটু সময় নিয়েই স্কোর দেবে আর্জেন্টিনা।

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

যুক্তরাষ্ট্রের মাটিতে প্রথমবারের মতো সিরিজ খেলতে গেছে বাংলাদেশ। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্য এই সিরিজটিকে ...

আইপিএলে কলকাতার ম্যাচ সহ টিভিতে যেসব খেলা দেখবেন

আইপিএলে কলকাতার ম্যাচ সহ টিভিতে যেসব খেলা দেখবেন

২০২৩-২৪ মৌসুমে ইংলিশ প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়ন কে সেটি নির্ধারণ হবে আজ (রোববার)। ভিন্ন ম্যাচে নামলেও, ...

ফুটবল

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপা আমেরিকা টুর্নামেন্ট শুরু হবে ২০ জুন। মহাদেশীয় শ্রেষ্ঠত্বের মরসুম থেকে আমরা মাত্র এক মাসেরও ...

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

বঙ্গবন্ধু কাবাডি কাপের চতুর্থ আসর শুরু হচ্ছে আগামী ২৬ মে। গতবারের আলোচিত দেশ এবারে আর্জেন্টিনা ...



রে