| ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

মেট্রোতে দুই তরুণীর রসাল ভিডিও ভাইরাল (ভিডিও সহ)

বিনোদন ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২৪ মার্চ ২৪ ১৫:৫৯:১৮
মেট্রোতে দুই তরুণীর রসাল ভিডিও ভাইরাল (ভিডিও সহ)

ভারতের রাজধানী নয়াদিল্লিতে মেট্রো ট্রেনে দুই তরুণীর একটি ভিডিও ক্লিপ ভাইরাল হয়েছে। হোলি উপলক্ষ্যে তাদের একে অপরের গায়ে রং লাগাতে দেখানো হয়েছে। ভিডিওতে দুই তরুণীকে অশ্লীল অঙ্গভঙ্গি করতে দেখা যায়।

ভিডিওটি ভাইরাল হওয়ার পর অনেককেই ক্ষোভ প্রকাশ করতে দেখা গেছে। ইন্টারনেট ব্যবহারকারীরা মেট্রো কর্তৃপক্ষকে এই বন্ধের বিরুদ্ধে কার্যকর ব্যবস্থা নেওয়ার আহ্বান জানিয়েছেন।

ভাইরাল হওয়া ৪৪ সেকেন্ডের ভিডিওটিতে দেখা যাচ্ছে দুই তরুণীরকে ঐতিহ্যবাহী ভারতীয় শাড়ি পরা। তারা প্রথমে একে অপরের মুখে রঙিন পাউডার লাগায়। এরপর অন্তরঙ্গ ভঙ্গিমায় সিনেমার নায়ক-নায়িকার গানের দৃশ্যের মতো একে অপরকে জড়িয়ে ধরেন। কাছাকাছি আসেন, দুজনে শুয়ে পড়েন মেট্রোতেই।

ওই সময় মেট্রোর অন্যান্য যাত্রীরা তাদের এসব কর্মকাণ্ড দেখছিলেন। সিটে বসে থাকা এক তরুণীকে অন্য দিকে মুখ ফিরিয়ে নিতেও দেখা যায়।ভিডিওটি ভাইরাল হওয়ার পর তীব্র সমালোচনায় মুখর হন নেটিজেনরা। তারা বলেছেন, এই দুই তরুণীর কর্মকাণ্ড অশালীন এবং ভারতীয় সংস্কৃতির পরিপন্থি। এসব বন্ধে কার্যকরী ব্যবস্থা নেয়ার জন্য মেট্রো কর্তৃপক্ষের কাছে অনুরোধ করছি।

মাইক্রো ব্লগিং সাইটে এক ব্যক্তি ভিডিওটি প্রকাশ করেছেন। ভিডিওটির শিরোনামে তিনি লিখেছেন, ‘এসবের বিরুদ্ধে আমাদের দ্রুত আইন প্রয়োজন।’ভিডিওতে একজন মন্তব্য করেছেন, আমি ভিডিওটি দেখেই বিব্রত হয়েছি। চিন্তা করুন পেছনে থাকা মানুষের অবস্থা কেমন হয়েছিল।অপর একজন লিখেছেন, এটি কি কোনো মেট্রো স্টেশন নাকি পথভ্রষ্ট করার জায়গা? এদিকে দিল্লি মেট্রো কর্তৃপক্ষ ভাইরালএই ভিডিও নিয়ে সন্দেহ প্রকাশ করেছে। এক বিবৃতিতে তারা জানিয়েছে, প্রাথমিকভাবে মেট্রোর ভেতর এই ভিডিওর সত্যতা সন্দেহজনক মনে হচ্ছে। এই ধরনের ভিডিও তৈরি করতে নকল প্রযুক্তি ব্যবহার করা হতে পারে।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন-

সূত্র: এনডিটিভি

ক্রিকেট

১ ম্যাচে সর্বোচ্চ ছক্কার রেকর্ড গড়লো কলকাতা পাঞ্জাব

১ ম্যাচে সর্বোচ্চ ছক্কার রেকর্ড গড়লো কলকাতা পাঞ্জাব

সুনীল নারিন ও ফিল সল্টের ঝড়ের সুবাদে কলকাতা নাইট রাইডার্স স্কোরবোর্ডে ২৬১ রান করে। কিন্তু ...

নারিন-সল্টের ঝড়ে রানের পাহাড় বিথা গেল কলকাতার

নারিন-সল্টের ঝড়ে রানের পাহাড় বিথা গেল কলকাতার

আইপিএল থেকেই ওপেনার সুনিল নারিনের যাত্রা শুরু হয়। তবে এবারের আসরের আগে মূলত মেকশিফট ওপেনার ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে