| ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

ফেসবুক লাইভে পাকিস্তানি পোশাক বলে গুলিস্তানের পোশাক বিক্রি করেন তনি

বিনোদন ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২৪ মে ১৪ ১১:২৮:৩৫
ফেসবুক লাইভে পাকিস্তানি পোশাক বলে গুলিস্তানের পোশাক বিক্রি করেন তনি

চড়া দামে পাকিস্তানি কাপড় বিক্রির অভিযোগে রাজধানীর গুলশানে ‘সানফেস বাই থানি’ শোরুম বন্ধ করে দিয়েছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

সোমবার (১৩ মে) গুলশান শুটিং ক্লাব এলাকায় পুলিশ প্লাজা মার্কেটে বিশেষ অভিযান চালিয়ে বন্ধ করা হয়। সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় মুখ রুবাইয়াত ফাতেমা তানি। রাজধানীতে তার কয়েকটি শোরুম রয়েছে। এটি অনলাইনে পোশাক এবং প্রসাধনী বিক্রি করে। কিন্তু এবার প্রতারণার অভিযোগে আলোচনায় এলেন তিনি। ভোক্তা অধিকার অধিদপ্তর সূত্রে জানা গেছে, রেডিমেড পোশাক বিক্রির লাইসেন্স নিয়ে অবৈধভাবে প্রসাধনী বিক্রি করছিল আউটলেট।

অনুষ্ঠানে নেতৃত্ব দেন ভোক্তা বিষয়ক অধিদপ্তরের সহকারী পরিচালক আব্দুল জব্বার মন্ডল। তিনি বলেন, ভোক্তা বিভাগের অভিযোগ কর্মসূচিতে কোম্পানির বিরুদ্ধে কিছু অভিযোগ পাওয়ার পর কোম্পানিটি কারণ দর্শানোর নোটিশও পেয়েছে। তারা দীর্ঘদিন ধরে অনলাইনে এবং এসব দোকানে চড়া দামে দেশি কাপড় বিক্রি করে আসছে।

আব্দুল জব্বার মন্ডল জানান, তারা অনলাইনে পাকিস্তানি পোশাক বিক্রি করেন। কিন্তু প্রসবের সময় তাকে দেশি পোশাক দেওয়া হয়। এভাবে শত শত গ্রাহক প্রতারিত হচ্ছে।

তিনি বলেন, ‘প্রতারণার বিষয়ে অভিযোগ এলে তাদের শুনানির জন্য নোটিশ করা হয়েছে। তারা সেটি দেখেও জবাব দেয়নি। তারা যেহেতু কোনো জবাব দেয়নি, উপস্থিত হয়নি, আমাদের কাছে মনে হয়েছে এসব অভিযোগের সত্যতা রয়েছে। এখানে এসে সেটার প্রমাণ পেয়েছি। তারা পাকিস্তানি ড্রেসের পক্ষে কোনো কাগজপত্র, প্রমাণ দেখাতে পারেনি। তাদের শুধু ট্রেড লাইসেন্স আছে, সেটা সাধারণ পোশাক বিক্রেতা হিসেবে।’

তিনি আরও বলেন, আমরা তাদের শোরুম বন্ধ করে দিয়েছি। এখন তারা কাগজপত্র নিয়ে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরে হাজির হয়ে প্রমাণ দেবে। এ ছাড়া কতগুলো কাস্টমারকে এসব ড্রেস সরবরাহ করা হয়েছে সেসব তথ্য দেবে।

ক্রিকেট

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

যুক্তরাষ্ট্রের মাটিতে প্রথমবারের মতো সিরিজ খেলতে গেছে বাংলাদেশ। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্য এই সিরিজটিকে ...

হাইভোল্টেজ ম্যাচে শেষ বলে নির্ধারণ হল ফলাফল

হাইভোল্টেজ ম্যাচে শেষ বলে নির্ধারণ হল ফলাফল

আইপিএলে নিজেদের শেষ ম্যাচে আজ মুখোমুখি হয়েছে চেন্নাই এবং ব্যাঙ্গালুরো। প্লে অফের জন্য এই ম্যাচ ...

ফুটবল

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপা আমেরিকা টুর্নামেন্ট শুরু হবে ২০ জুন। মহাদেশীয় শ্রেষ্ঠত্বের মরসুম থেকে আমরা মাত্র এক মাসেরও ...

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

বঙ্গবন্ধু কাবাডি কাপের চতুর্থ আসর শুরু হচ্ছে আগামী ২৬ মে। গতবারের আলোচিত দেশ এবারে আর্জেন্টিনা ...



রে