| ঢাকা, বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

৫ মাস মধ্যে বিয়ে করতে চান তৌসিফ কিন্তু কাকে?

বিনোদন ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০১৭ জুলাই ২৮ ১৪:১৭:৩৩
৫ মাস মধ্যে বিয়ে করতে চান তৌসিফ কিন্তু কাকে?

ধারাবাহিকভাবে গত কয়েক বছর তার অভিনীত নাটক দর্শকপ্রিয়তা পেয়েছে। নাটকের পাশাপাশি কাজ করছেন টেলিফিল্ম আর শর্টফিল্মেও। বেছে বেছে কাজ করছেন তিনি। সব মিলিয়ে দিনকাল কেমন যাচ্ছে জানতে চাইলে তৌসিফ বলেন, বেশ ভালো।

অভিনয় করতে করতে সময় চলে যায়। বিভিন্ন নাটকে নানা ধরনের চরিত্রে কাজ করছি। তাই সময় অনেক ভালো যাচ্ছে। গত ঈদে বেশ কিছু নাটকে কাজ করেছেন।

সাড়া কেমন মিলেছে? তৌসিফ বলেন, দু’টি নাটকে খুব সাড়া পেয়েছি। একটি শিহাব শাহিন পরিচালিত ‘এক্স ফ্যাক্টর রিলোড’ আর অন্যটি হলো সায়েদুর রহমান রাসেলের পরিচালনায় ‘সোনার বরণী কইন্যা’ যেটি ময়মনসিংহ গীতিকার ‘মহুয়া সুন্দরী’ পালা অবলম্বনে নির্মিত।

বলতে গেলে প্রত্যাশার চেয়ে বেশি সাড়া আমি পেয়েছি। অনেক হ্যাপি আমি। এখনকার ব্যস্ততা কি নিয়ে ? জবাবে তৌসিফ জোর গলায় বলেন, অবশ্যই নাটক নিয়ে।

সম্প্রতি আমি বেশ কিছু নতুন নাটকে অভিনয় করেছি যেগুলো সামনের ঈদে প্রচার হবে। এর মধ্যে কিছু চমকও থাকছে। আমি এবার ভেবেছিলাম বেছে বেছে ৮ ধরনের চরিত্রে অভিনয় করবো। যার প্রত্যেকটিতেই কাজ করার সুযোগ এসেছে।

ইতিমধ্যে এসবের দু’টি চরিত্রে অভিনয়ও করেছি। এর মধ্যে একটি হচ্ছে ‘প্রেম’। শ্রাবণী ফেরদৌসের পরিচালনায় নাটকটিতে আমার বিপরিতে অভিনয় করেছেন সোহানা সাবা।

এখানে আমি বোবা ও বধির চরিত্রে অভিনয় করেছি। আর আরেকটি নাটক হচ্ছে ‘মিলেনিয়াম ফ্রম বরিশাল’। ইমরুল রাফাতের রচনায় সজিব খানের পরিচালনায় নাটকটিতে আমার বিপরিতে অভিনয় করেছেন সাফা কবির।

যেখানে আমি বরিশালের একজন পয়সাওয়ালা ক্ষ্যাত। আমার টাকা আছে, কিন্তু স্ট্যাটাস বোঝার ক্ষমতা নাই। এমন একটি ভিন্ন ধরনের চরিত্রে আমি অভিনয় করেছি।

এছাড়া আমি কাজ করেছি ‘অজান্তে’ শীর্ষক একটি নাটকে। বাপ্পি খানের পরিচালনায় এই নাটকে আমার বিপরিতে ছিলেন নাদিয়া নদি। এদিকে আগামী ৫ই আগস্ট পর্যন্ত একটি ধারাবাহিক নাটক নিয়ে ব্যস্ত থাকবো।

নাটকটির নাম ‘ক্যান্ডি ক্র্যাশ’। রেদোয়ান রনির পরিচালনায় নাটকটি নাগরিক টিভিতে সম্প্রচার হবে। এরপর থেকে টানা ঈদের কাজ করবো আমি। এ পর্যন্ত অনেক নাটকে তো অভিনয় করেছেন।

সে অভিজ্ঞতা থেকে বলুন এখনকার নাটকের মান কেমন মনে হচ্ছে? তৌসিফ বলেন, আসলে আমি অনেক বেছে বেছে কাজ করছি এখন। তবে আমার নাটক যদি আমার ফ্যামিলি না দেখে তাহলে সে নাটকের কোনো মূল্য থাকেনা।

আসলে আমাদের নাটকের মান এখন অনেক খারাপ। সস্তা বাজেট, স্বল্প সময়ে শুটিং আর সস্তা কাহিনী নিয়ে তৈরি হচ্ছে আমাদের এখনকার নাটক। যার কারণে দেশীয় নাটক এখন অনেকটাই দর্শক হারাচ্ছে।

যে সব দর্শক আগে আমাদের নাটক দেখতো, তারা এখন জি বাংলা, স্টার জলসা এসব চ্যানেল দেখছে। নাটকের পাশাপাশি আপনাকে মাঝে মাঝে শর্টফিল্মে অভিনয় করতে দেখা যায়।

এ মাধ্যমটিতে আপনার আগ্রহ কেমন? তৌসিফ বলেন, বরাবরই আমার শর্টফিল্মের প্রতি আগ্রহ রয়েছে। আমি প্রথম শর্টফিল্মে অভিনয় করেছি ২০১৩ সালে।

‘ফেরা’ নামের সে শর্টফিল্মটি বানানো হয়েছিল ইউটিউবের জন্য। তবে ২০১৫ সালে শর্টফিল্ম ‘দেয়াল’-এ অভিনয় করে আমি এক মিলিয়ন ভিউয়ার্স পেয়েছি। বলতে গলে আমি শর্ট ফিল্ম করেও বেশ স্বার্থক।

সিনেমার প্রস্তুতি কেমন হচ্ছে? তৌসিফ বলেন, নাম প্রকাশ করবো না, তবে একজন পরিচালক আমাকে সিনেমার ব্যাপারে বেশ নক করেছেন। স্ক্রিপ্টও দিয়েছেন। কিন্তু এই টাইপ সিনেমা বাংলাদেশে বানানো না হলেও এ ধরনের নাটকে আমি কাজ করেছি। তাই সিনেমাটি করছিনা।

তবে হ্যাঁ, ব্যাটে-বলে মিলে গেলে আর ভালো কোনো চরিত্রে কাজের সুযোগ পেলে আমি অবশ্যই সিনেমাতে কাজ করবো। স্টেজে গান বা অন্য কিছু করছেন কি জানতে চাইলে তিনি বলেন, আমি আপাতত শুধু নাটক, টেলিফিল্ম ও শর্টফিল্ম-এসব নিয়ে থাকতে চাই।

গত বছর শোনা গেছে আপনি বিয়ে করবেন ২০১৭ সালে। তার কি হলো ? উত্তরে তৌসিফ হেসে বলেন, আপনি জানেন আমি একজনকে ভালোবাসি। আরো ৫ মাস বাকি আছে বছর শেষ হতে। দেখা যাক, ভাগ্যের উপরে ছেড়ে দিয়েছি। ভাগ্য ভালো থাকলে এই বছরের শেষ দিকেই তাকে ঘরে তুলে আনবো।

ক্রিকেট

বিশ্বকাপ দলে জায়গা না পেয়ে কান্নাকাটি করে লাইভে এসে একি করলেন মোহাম্মদ সাইফুদ্দিন

বিশ্বকাপ দলে জায়গা না পেয়ে কান্নাকাটি করে লাইভে এসে একি করলেন মোহাম্মদ সাইফুদ্দিন

আসন্ন বিশ্বকাপকে সামনে রেখে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি। যেখানে টানা ...

বাংলাদেশের বিশ্বকাপ থেকে বাদ পড়া একাদশ হারিয়ে দিতে পারে ভারত কে-ও

বাংলাদেশের বিশ্বকাপ থেকে বাদ পড়া একাদশ হারিয়ে দিতে পারে ভারত কে-ও

অনেক জল্পনা-কল্পনার পরে বাংলাদেশ বিশ্বকাপের দল গতকাল ১৪ মে দুপুরে ঘোষণা করা হয়। দুটি বড় ...

ফুটবল

বায়ার্ন কি পারবে রিয়ালকে বধ করতে?

বায়ার্ন কি পারবে রিয়ালকে বধ করতে?

চ্যাম্পিয়নস লিগেরগের সেমি ফাইনালের দ্বিতীয় লেগে মে ৯ তারিখ রাত ১ টায় মুখোমুখি হবে ক্লাব ...

কোপা আমেরিকার আগে বড় ইনজুরি মেসি সহ দুই বিশ্বকাপজয়ী তারকা খেলোয়াড়

কোপা আমেরিকার আগে বড় ইনজুরি মেসি সহ দুই বিশ্বকাপজয়ী তারকা খেলোয়াড়

জুনের তৃতীয় সপ্তাহে শুরু হচ্ছে দক্ষিণ আমেরিকার ফুটবল টুর্নামেন্ট কোপা আমেরিকা। তবে এবারের অনুষ্ঠানটি শুধু ...



রে