| ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

বিশ্বকাপে বাংলাদেশের বাজির ঘোড়া হবেন কে!

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২৪ মে ১৪ ২০:২২:১৩
বিশ্বকাপে বাংলাদেশের বাজির ঘোড়া হবেন কে!

বিশ্বকাপে বাংলাদেশ স্কোয়াড ঘোষণা হয়ে গেছে। দুটি বিষয় নিয়ে আসলে আলোচনা চলছে এবং চলবে বিশ্বকাপে বাংলাদশের খেলা শেষ না হওয়া পর্যন্ত। একটি বিষয় হচ্ছে, তাসকিন এবং অন্যটি হল সাইফুদ্দিন। একজন বাদ পড়ছেন আরেক জন দলে জায়গা পেয়েছেন। এই ছাড়া স্কোয়াড কেমন হবে সবাই আগে থেকে কম বেশি ধারনা পেয়েছিলেন। শান্তর নেতৃত্বে বিশ্বকাপ খেলবে বাংলাদেশ। বর্তমান সময়ে ফর্মহীন হয়ে আছেন তিনি। তবুও টিম ম্যানেমেন্ট তার উপর ভরশা রেখেছে।

ফর্মহীন আরেক ওপেনার লিটন দাসের উপর ভরসা রেখে নির্বাচক প্যানেল। বিশ্বকাপের আগে বাংলাদেশের ইউএসএর সাথে তিন টি টোয়েন্টি ম্যাচ আছে সে ম্যাচ গুলতে লিটোন কে খেলিয়ে ফর্মে ফেরাতে চাইবে টিম ম্যাচেজমেন্ট সেটা নির্ভর করবে বিসিবির উপর। টিম ম্যাচেজমেন্ট যদি লিটন কে ছাড়া বিশ্বকাপের প্লান করে ব্যাপাক হিসাবে রাখা হয়েছে তাকে। তবে লিটন যেহেতু দলে সাথে আছে কোন না কোন ম্যাচে লিটন খেলবে।

বাংলাদেশর দল ঘোষণা হয়ে গেল বাংলাদেশর ট্রাম কার্ড কি হতে পারে এবারের বিশ্বকাপে? শান্ত, লিটন, তামিম নাকি মুস্তাফিক কে হতে পারে বিশ্বকাপে বাংলাদেশের ট্রাম কার্ড? সত্যিকারের অর্থে বাংলাদেশের ট্রাম কার্ড হল প্রথম ম্যাচে। বাংলাদেশ এবারের বিশ্বকাপে কেমন ফর্ম করবে পরের রাউন্ডে খেলতে পারবে কি না বলে দেবে প্রথম ম্যাচ। প্রথম ম্যাচে বাংলাদেশ যদি জিতে যায় তাহলে মুস্তাফিজ কিংবা তানজিদ তামিম হতে পারে বাংলাদেশের ট্রাপ কার্ড।

বাংলাদেশের বিশ্বকাপ দল-

নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), লিটন দাস, সৌম্য সরকার, তানজিদ হাসান তামিম, তাওহীদ হৃদয়, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, জাকের আলী অনিক, তানভির ইসলাম, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, রিশাদ হোসেন, শেখ মেহেদী, তানজিম হাসান সাকিব ও তাসকিন আহমেদ (সহ অধিনায়ক)।

রিজার্ভ ক্রিকেটার-

আফিফ হোসেন, হাসান মাহমুদ।

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

যুক্তরাষ্ট্রের মাটিতে প্রথমবারের মতো সিরিজ খেলতে গেছে বাংলাদেশ। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্য এই সিরিজটিকে ...

হাইভোল্টেজ ম্যাচে শেষ বলে নির্ধারণ হল ফলাফল

হাইভোল্টেজ ম্যাচে শেষ বলে নির্ধারণ হল ফলাফল

আইপিএলে নিজেদের শেষ ম্যাচে আজ মুখোমুখি হয়েছে চেন্নাই এবং ব্যাঙ্গালুরো। প্লে অফের জন্য এই ম্যাচ ...

ফুটবল

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপা আমেরিকা টুর্নামেন্ট শুরু হবে ২০ জুন। মহাদেশীয় শ্রেষ্ঠত্বের মরসুম থেকে আমরা মাত্র এক মাসেরও ...

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

বঙ্গবন্ধু কাবাডি কাপের চতুর্থ আসর শুরু হচ্ছে আগামী ২৬ মে। গতবারের আলোচিত দেশ এবারে আর্জেন্টিনা ...



রে