| ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

শিরোনাম

নিজের বড় আক্ষেপের কথা শুনিয়েছেন মুস্তাফিজ*** আইপিএলের জন্য বিশ্বকাপের অধিনায়ক সহ ৭ জনকে বাদ দিয়ে নতুন করে ওয়েস্ট ইন্ডিজের দল ঘোষণা*** চূড়ান্ত হল আইপিএলের প্লে-অফের শেষ ৪ দল, দেখে নিন প্লে-অফ ম্যাচ সূচি*** সন্ধ্যা ৬ টা দুপুর ৩ টা নয়, যে সময়ে যুক্তরাষ্ট্রের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ, দেখে নিন টাইগারদের একাদশ*** লিটনকে নিয়ে প্রথম টি টোয়েন্টিতে যুক্তরাষ্ট্রের বিপক্ষে দল ঘোষণা করলো কোচ হাথুরু*** আগামীকাল যুক্তরাষ্ট্রে বিপক্ষে ১ম টি টোয়েন্টি ম্যাচের জন্য দল ঘোষণা করল হাথুরু, ম্যাচ সময়*** ভয়াবহ হেলিকপ্টার দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি, মারা গেছেন বলে দাবী দেশটির আধা-সরকারি বার্তা সংস্থা (ভিডিও)***

সন্তানকে বুকের দুধ খাওয়াতে খাওয়াতে সঙ্গম! বিতর্কের জবাব দিলেন এই মহিলা

লাইফস্টাইল ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০১৭ জুলাই ০৭ ২৩:৫৬:৪৪
সন্তানকে বুকের দুধ খাওয়াতে খাওয়াতে সঙ্গম! বিতর্কের জবাব দিলেন এই মহিলা

ভিডিও ব্লগার এই মহিলা তাঁর ইউ টিউব চ্যানেলে একাধিকবার এই প্রসঙ্গ উত্থাপন করেছিলেন। যার পক্ষে পোস্ট করেছিলেন সন্তানকে স্তন্যদান করানোর ভিডিও। বহু উৎসাহী তা দেখেন। অনলাইনে তা বিতর্কের জন্ম দেয়। সত্যিই কি সঙ্গমের সময় স্তন্যদান উচিত? নাকি জনপ্রিয়তার খাতিরেই এ প্রশ্ন তুলেছেন ওই মহিলা?

অনেকে আবার জানিয়েছিলেন, কত বয়সের সন্তানকে স্তন্যদান করা হচ্ছে সেটাও মাথায় রাখা উচিত। এরকমই নানা বিতর্কের জন্ম দিয়েছিল ওই ভিডিওগুলি। বেশ কয়েকবার সমালোচনার কাঁটায় নেটিজেনরা বিঁধেছিলেন তাঁকে।সে সবেরই জবাব দিলেন ওই মহিলা। জানালেন, সঙ্গম যেমন সুন্দর। তেমনই শিশুকে মায়ের স্তন্যদানও স্বর্গীয় অনুভূতি। এরকমই সমন্বয়ের কথাই জানিয়েছিলেন তিনি। সমালোচনার মুখে জানান, আসলে তাঁর সন্তান তাঁকে ছাড়তেই চায় না। যে সময় তাঁরা সঙ্গমে লিপ্ত হয়েছিলেন, সে সময় বাচ্চাটি ঘুমোচ্ছিল। কিন্তু জেগে উঠলে স্তন্যদান ছাড়া আর কোনও গতি ছিল না।

অন্য একটি ভিডিওয় তিনি জানিয়েছিলেন, তার বাচ্চা স্তনে চিবুক দিয়ে আঘাত করেছে, যা বেশ যন্ত্রণাদায়ক। তা নিয়েও সমালোচনা হয়েছিল। বলা হয়েছিল, সন্তানকে কত বছর বয়স পর্যন্ত স্তন্যদান করবেন তা যে কোনও মহিলা নিজেই ঠিক করে নেবেন।তা নিয়ে ফলাও করে বলার কিছু নেই বলেই অনেকের মত ছিল। তবে নিন্দের জবাব হিসেবে প্রত্যেককে তাঁর নিজের কাজেই মন দিতে বলেছেন এই মহিলা। তবে যে কোনও ভূমিকাতেই যে তিনি মায়ের ধর্ম থেকে বিচ্যুত হননি, এ কারণে নেটদুনিয়ায় দেদার প্রশংসাও কুড়িয়েছেন ওই মহিলা।

ক্রিকেট

মাঠে নামতে প্রস্তুত গেইল

মাঠে নামতে প্রস্তুত গেইল

ঘরের মাঠে শেষ ম্যাচে চেন্নাই সুপার কিংসকে হারিয়ে আইপিএল প্লে-অফ নিশ্চিত করেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। ...

নিজের বড় আক্ষেপের কথা শুনিয়েছেন মুস্তাফিজ

নিজের বড় আক্ষেপের কথা শুনিয়েছেন মুস্তাফিজ

ক্রিকেট ক্যারিয়ারে এখন পর্যন্ত বড় কোনো শিরোপা জিততে না পারায় দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশের বাঁহাতি ...

ফুটবল

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপা আমেরিকা টুর্নামেন্ট শুরু হবে ২০ জুন। মহাদেশীয় শ্রেষ্ঠত্বের মরসুম থেকে আমরা মাত্র এক মাসেরও ...

কোপার আগে ব্রাজিল শিবিরে ইনজুরির ছড়াছড়ি, নতুন করে স্কোয়াডে চারজন

কোপার আগে ব্রাজিল শিবিরে ইনজুরির ছড়াছড়ি, নতুন করে স্কোয়াডে চারজন

ব্রাজিলই প্রথম কোপা আমেরিকায় অংশগ্রহণকারী দল ঘোষণা করে। কোচ দারিভাল জুনিয়র তার প্রথম মেয়াদে কিছু ...



রে