| ঢাকা, শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

মাঠে নামতে প্রস্তুত গেইল

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২৪ মে ১৯ ২০:৪৭:৫৬
মাঠে নামতে প্রস্তুত গেইল

ঘরের মাঠে শেষ ম্যাচে চেন্নাই সুপার কিংসকে হারিয়ে আইপিএল প্লে-অফ নিশ্চিত করেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। টানা ছয় ম্যাচ জিতে অসাধারণ প্রত্যাবর্তনের গল্প লিখেছে তারা। শনিবার (18 মে) বৃষ্টিবিঘ্নিত ম্যাচে বেঙ্গালুরু প্রথমে ব্যাট করে 218 রান করে। হাফ সেঞ্চুরি করেন অধিনায়ক ফাফ ডু প্লেসিস। প্লে অফে পৌঁছতে চেন্নাই সুপার কিংসকে 200 রানের মধ্যে থামাতে হয়েছিল বেঙ্গালুরুকে। বোলাররা তাই করেছে।

27 রানের এই জয় বেঙ্গালুরুকে 14 পয়েন্টে নিয়ে গেছে। যদিও চেন্নাইয়ের সমান পয়েন্ট আছে, কোহলির শীর্ষ চার ফিনিশ তার নেট রান রেট দ্বারা নিশ্চিত করা হয়েছে। শেষ ম্যাচে হেরে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ থেকে বিদায় নিতে হয়েছে গতবারের চ্যাম্পিয়ন মহেন্দ্র সিং ধোনিকে। আরসিবির এমন বিশেষ দিনে মাঠে উপস্থিত ছিলেন ক্লাবটির হল অব ফেইমের সদস্য, সাবেক তারকা ক্রিকেটার ক্রিস গেইল। ইউনিভার্স বস খ্যাত এই উইন্ডিজ তারকা জানান, আরসিবির প্রয়োজনে ইমপ্যাক্ট খেলোয়াড় হিসেবেও মাঠে নামতে প্রস্তুত তিনি।

ক্রিস গেইল বলেন, ‘আপনারা দেখতেই পাচ্ছেন জার্সি এখনো ফিট আছে। আরসিবির যদি প্রয়োজন হয় তাহলে আমি ইমপ্যাক্ট খেলোয়াড় হতেই পারি। সমর্থকদের এভাবে দেখাটা দারুণ। আরসিবি চিরকাল, আমি আজীবন আরসিবির সমর্থক থাকব।’ তিনি আরও বলেন, ‘এখানে ফিরে আসাটা দারুণ, দুর্দান্ত সব স্মৃতি রয়েছে এখানে। আমার জন্য এই স্টেডিয়ামে থাকাটা বিশেষ কিছু। এটা ক্রিকেট খেলার জন্য সেরা জায়গা। আবহাওয়াটা দারুণ এবং সমর্থকরা আমার আরসিবি ক্যারিয়ারে বড় ভূমিকা রেখেছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

টিভিতে আজকের সকল খেলার সময় সূচি

টিভিতে আজকের সকল খেলার সময় সূচি

ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজ তৃতীয় টেস্ট (২য় দিন), বিকাল ৪টা সনি টেন ২, টি স্পোর্টস টিভি এবং অ্যাপস আয়ারল্যান্ড-জিম্বাবুয়ে শুধুমাত্র পরীক্ষা ...

পাকিস্তান সফরের জন্য বাংলাদেশের ১৬ সদস্যের স্কোয়াড ঘোষণা বিসিবি

পাকিস্তান সফরের জন্য বাংলাদেশের ১৬ সদস্যের স্কোয়াড ঘোষণা বিসিবি

আগস্টে পাকিস্তানের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে টাইগাররা। দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে পাকিস্তানে ...

ফুটবল

ডি মারিয়ার অবসরের পিছনে নতুন মোড় উন্মোচন

ডি মারিয়ার অবসরের পিছনে নতুন মোড় উন্মোচন

যদি মন কাঁদে তুমি চলে এসো তোমার অবদান পায়ের ছন্দ কেউ ভুলবে না। চলে যাওয়া ...

মেসিকে ক্ষমা চাইতে বলায় রেগে আগুন আর্জেন্টিনার প্রধানমন্ত্রী

মেসিকে ক্ষমা চাইতে বলায় রেগে আগুন আর্জেন্টিনার প্রধানমন্ত্রী

টানা ২য় কোপা টাইটেল জেতার পর আর্জেন্টিনা মিডফিল্ডার ফার্নান্দেজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা একটি লাইভ ...



রে