| ঢাকা, বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

ফ্রি সার্ভিস দেননা চিত্রনায়িকা শিরিন শিলা

বিনোদন ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০১৭ জুন ১৭ ১৮:২০:১৬
ফ্রি সার্ভিস দেননা চিত্রনায়িকা শিরিন শিলা

আজ শনিবার রাত ৮টার সময় বিডি২৪লাইভের ফেসবুক পেইজে লাইভে আসতে রাজি হন শিরিন শিলা। এবং সকল প্রস্তুতি সম্পন্ন করে বিডি২৪লাইভ কর্তৃপক্ষ। হঠাৎ করেই বিকেল ৩টা ৩০ মিনিটে বিডি২৪লাইভ’র বিনোদন প্রতিবেদক আরেফিন সোহাগের মোবাইলে কল করে শিরিন শিলা বলেন, “তোমরা তোমাদের বেনিফিটের কথা যেমন চিন্তা কর আমিও আমারটা চিন্তা করি। অমি ফ্রি সার্ভিস দেইনা। আর আমি শিরিন শিলা সবাই চিনে জানে। আমার ফেস তো নতুন না। আমি পারব না তোমাদের লাইভে যেতে।”

তিনি আরো বলেন, “আমি তোমাদের ওখানে যাব আমার লাভ কি? আমি এই বিষয়টি নিয়ে একজনের সাথে কথা বললাম সে আমাকে বলল তুমি যে যাবে তাতে তোমার লাভ কি। আর কোন অনলাইনে লাইভ করাটা আমি এনজয় করিনা।”

আজ ১৭জুন (শনিবার) ইতিমধ্যে শিরিন শিলা লাইভে আসছেন এমন শিরোনামে বিডি২৪লাইভ-এ নিউজ প্রকাশিত হয়েছে। বিগত সময় শিরিন শিলাকে নিয়ে সময়ের উপযোগী অনেক খবর প্রকাশ করেছে বিডি২৪লাইভ ডট কম।

শিরিন শিলা গত ১৬ই জুন সন্ধ্যায় প্রতিবেদককে বলেন, “ভাইয়া আমি কালকে (১৭জুন শনিবার) বাসায় ইফতারি করে বের হব। সন্ধ্যায় রাস্তা ফাঁকা থাকে আমি সময়মত পৌঁছে যাব। তোমরা কোন চিন্তা করো না।”

আজ শনিবার দুপুর ২টা ৪৪ মিনিটে প্রতিবেদককে কল করে নিউজ দিতেও বলেন শিরিন শিলা। লাইভে যাওয়ার সকল প্রস্তুতি যখন শেষ তখনই কেন না আসার সিদ্ধান্ত নিলেন তিনি সেটা অজানা। বিষয়টি নিয়ে ক্ষোভ প্রকাশ করেন বিডি২৪লাইভ পরিবার।

বিষয়টি নিয়ে আর কোন কথাও বলতে চাননি শিরিন শিলা। ইতিমধ্যে বিষয়টি নিয়ে বিনোদন সাংবাদিক মহলে বেশ আলোচনা শুরু হয়ে গেছে।

এ ব্যাপারে চলচ্চিত্র পরিচালক শাহীন সুমন বিডি২৪লাইভকে বলেন, “শিরিন শিলা কাজটা ঠিক করেনি। যদিও আমার বলা ঠিক না। তবুও বলছি কথা দিয়েছে যখন তখন কাজটা তুলে দেওয়া উচিত ছিলো তার।”

বিষয়টি নিয়ে বিডি২৪লাইভ স্টাফ করেসপন্ডেন্ট মনিরুল ইসলাম বলেন, “তার এই ধরনের অনাকাঙ্খিত কান্ডের জন্য নিন্দা জানানোর ভাষা আমার জানা নেই। তাহলে কি তিনি অর্থের লোভেই সব করতে রাজি? নাকি তিনি শুধু অর্থের জন্যই মিডিয়াতে কাজ করেন? তার এমন আচরণের জন্য বিডি২৪লাইভ ডট কম পরিবারের কাছে ক্ষমা চাইতে হবে। অন্যথায় আমরা চলচ্চিত্র শিল্পী সমিতির কাছে নোটিশ পাঠাতে বাধ্য হব।”

এনটিভির বিনোদন প্রধান মাজহার বাবু বিডি২৪লাইভকে বলেন, “এটা তিনি ঠিক করেন নি। একজন শিল্পী হুট করে হয়না। একজন শিল্পী হয়ে উঠার পেছনে যেমন পরিচালক, প্রডিউসার, ক্যামেরাম্যানের অবদান থাকে ঠিক তেমনই একজন সাংবাদিকেরও অবদান থাকে। তিনি এ ধরনের অনুষ্ঠানে আসেন না সেটা যখন তাকে কনটাক্ট করা হয় তখনই সে বলতে পারতে। এখন সব কিছু রেডি কেন তিনি এমন করবেন?”

উল্লেখ্য, চলচ্চিত্রে অভিনয়ের অনেক আগেই মিডিয়ায় এসেছেন শিলা। ঢাকার ডেমরার মেয়ে শিলা ছোটবেলা থেকেই নাচ শিখেছেন সুরছন্দ ললিতকলা একাডেমিতে। শিশুশিল্পী হিসেবে বেশ কিছু নাটকে অভিনয় করেছেন। এর পর মেগা ধারাবাহিক নাটক ‘গুলশান এভিনিউ-এ অভিনয় করেন তিনি। এ ছাড়া হিরো, বনবালা, রঙের সংসার, পণ্ডিতের মেলাসহ আরও বেশ কিছু নাটকে অভিনয় করেছেন এ অভিনেত্রী। পরবর্তীতে ওয়াজেদ আলী সুমন তাকে চলচ্চিত্রে অভিনয়ের প্রস্তাব দেন। নাচ আর নাটকে অভিনয়ের অভিজ্ঞতা নিয়েই সিনেমায় ভাল কিছু করার স্বপ্ন দেখেন শিলা। তার আদর্শ অভিনেত্রী শাবনূর। এ আদর্শকে সামনে রেখেই পথ চলতে চান। স্বপ্ন দেখেন অনেক বড় অভিনেত্রী হওয়ার। স্বপ্ন একদিন পূরণ হবে- এমন আশাবাদও তার মধ্যে প্রচুর।

ক্রিকেট

বিশ্বকাপে বাংলাদেশের যে বোলার কে চায় ভারত

বিশ্বকাপে বাংলাদেশের যে বোলার কে চায় ভারত

বাংলাদেশি ভক্তরা নিশ্চয়ই হরমনপ্রীত কৌরকে মনে রেখেছেন। মাঠের ম্যাচে বাংলাদেশকে সামলাতে না পেরে বাংলাদেশ আম্পায়ারদের ...

সাইফউদ্দিনের বলে গতি কম তাই বাদ পড়েছেন, শান্ত

সাইফউদ্দিনের বলে গতি কম তাই বাদ পড়েছেন, শান্ত

এই সকালটা ভিন্ন তাসকিন আহমেদের জন্য প্রথমবারের মত সহঃ অধিনায়কের গুরুদায়িত্ব সঙ্গে নিজের ইনজুরি নিয়েও ...

ফুটবল

বায়ার্ন কি পারবে রিয়ালকে বধ করতে?

বায়ার্ন কি পারবে রিয়ালকে বধ করতে?

চ্যাম্পিয়নস লিগেরগের সেমি ফাইনালের দ্বিতীয় লেগে মে ৯ তারিখ রাত ১ টায় মুখোমুখি হবে ক্লাব ...

কোপা আমেরিকার আগে বড় ইনজুরি মেসি সহ দুই বিশ্বকাপজয়ী তারকা খেলোয়াড়

কোপা আমেরিকার আগে বড় ইনজুরি মেসি সহ দুই বিশ্বকাপজয়ী তারকা খেলোয়াড়

জুনের তৃতীয় সপ্তাহে শুরু হচ্ছে দক্ষিণ আমেরিকার ফুটবল টুর্নামেন্ট কোপা আমেরিকা। তবে এবারের অনুষ্ঠানটি শুধু ...



রে