| ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

এক নজরে দেখেনিন এই ঈদে মুক্তি প্রাপ্ত ছবিগুলো কি কি

বিনোদন ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০১৭ আগস্ট ২৫ ১২:১৮:৩৫
এক নজরে দেখেনিন এই ঈদে মুক্তি প্রাপ্ত ছবিগুলো কি কি

গত বছরের মতো এবারও একসঙ্গে মুক্তি পাচ্ছে শাকিব-বুবলী জুটির দুই চলচ্চিত্র। এ নিয়ে দারুণ উচ্ছ্বসিত বুবলী। তিনি বলেন, গত বছর

'বসগিরি' ও 'শুটার' চলচ্চিত্রের মধ্য দিয়ে রূপালি পর্দায় আমার অভিষেক। শুনলাম, এবার ঈদেও আমার দুটি ছবি মুক্তি পাবে। এর থেকে বড় আনন্দ আর কী হতে পারে। আমার বিশ্বাস, এবারের ছবি দুটিও দর্শকদের হৃদয় জয় করবে।

অন্যদিকে, 'সোনাবন্ধু' চলচ্চিত্রের প্রধান তিনটি চরিত্রে অভিনয় করেছেন পপি, পরীমনি ও ডিএ তায়েব। এর মধ্য দিয়ে অনেক দিন পর মুক্তি পাচ্ছে পপি অভিনীত নতুন ছবি। ইতিমধ্যে তিন ছবির প্রযোজনা প্রতিষ্ঠান ঈদে মুক্তি দেওয়ার সব প্রস্তুতি শেষ করেছে বলে জানায়। ছবির নির্মাতা জাহাঙ্গীর আলম সুমন বলেন, 'এবার ঈদে এ ছবিটি মুক্তি পাবে। আমরা এরই মধ্যে মুক্তির সব প্রস্তুতি শেষ করেছি। গ্রামীণ পটভূমি কেন্দ্র করে এ ছবির গল্প এগিয়ে গেছে। আমরা আশাবাদী, গল্পটি সবার ভালো লাগবে। এরই মধ্যে প্রায় ৮০টির মতো সিনেমা হল বুকিং দিয়েছি। হলসংখ্যা সামনে আরও বাড়বে।' 'অহংকার' ছবির পরিচালক শাহাদৎ হোসেন লিটন জানান, ঈদে একশ'র বেশি সিনেমা হলে ছবিটি মুক্তি দেওয়া হবে।

তিনি বলেন, "দেশে হলের সংখ্যা আগের তুলনায় অনেক কমে গেছে। তার পরও আমরা চেষ্টা করছি একশ'র বেশি প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি দিতে। 'অহংকার' ভালো গল্পের ছবি। আর ভালো ছবি হলে দর্শক অবশ্যই প্রেক্ষাগৃহে যাবেন। আমার বিশ্বাস, ঈদে ছবিটি সুপারহিট ব্যবসা করবে।"

এদিকে, 'রংবাজ' চলচ্চিত্রটি শুরু থেকেই নানা কারণে আলোচনার জন্ম দিয়েছে। এর কাজ শুরু করেন নির্মাতা শামীম আহমেদ রনি। পরিচালক সমিতির সিদ্ধান্ত অমান্য করার অপরাধে সমিতির পক্ষ থেকে রনিকে নিষিদ্ধ করা হয়। মাস কয়েক আটকে থাকার পর প্রযোজনা প্রতিষ্ঠানের আবেদনে ছবির বাকি কাজ শেষ করেন আবদুল মান্নান। তিনি জানান, ঈদে 'রংবাজ' প্রায় ১৫০টির মতো সিনেমা হলে মুক্তি দেওয়া হবে। ইতিমধ্যে তারা ১২০টির মতো হল চূড়ান্ত করেছেন।

ক্রিকেট

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

যুক্তরাষ্ট্রের মাটিতে প্রথমবারের মতো সিরিজ খেলতে গেছে বাংলাদেশ। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্য এই সিরিজটিকে ...

আইপিএলে থেকে বিদায় নিয়ে আবারও মুস্তাফিজকে নিয়ে মুখ খুললেন ধোনি

আইপিএলে থেকে বিদায় নিয়ে আবারও মুস্তাফিজকে নিয়ে মুখ খুললেন ধোনি

আইপিএলে নিজেদের শেষ ম্যাচে মুখোমুখি হয় চেন্নাই এবং ব্যাঙ্গালুরো। প্লে অফের জন্য এই ম্যাচ জয়ের ...

ফুটবল

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপা আমেরিকা টুর্নামেন্ট শুরু হবে ২০ জুন। মহাদেশীয় শ্রেষ্ঠত্বের মরসুম থেকে আমরা মাত্র এক মাসেরও ...

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

বঙ্গবন্ধু কাবাডি কাপের চতুর্থ আসর শুরু হচ্ছে আগামী ২৬ মে। গতবারের আলোচিত দেশ এবারে আর্জেন্টিনা ...



রে