| ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

তাহসানের সঙ্গে বিয়ে নিয়ে যা বললেন শাওন

বিনোদন ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০১৯ ডিসেম্বর ০৮ ১৪:১৭:৪৭
তাহসানের সঙ্গে বিয়ে নিয়ে যা বললেন শাওন

ব্রাইডাল ফটোশুটে অংশ নিয়েছিলেন তিনি। আর নববধূর সেই সজ্জার ছবিগুলোই পোস্ট করা হয় জাহিদ খান ম্যাকওভারের ফেসবুক পেজে। এরপরও সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কথাটি ছড়ানো হচ্ছে তাহলো, জনপ্রিয় কণ্ঠশিল্পী ও অভিনেতা রহমান খানের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন শাওন। এ নিয়ে কিছু্ ইউটিউব ভিডিও তৈরি করে ছড়ানো হয়েছে নেটদুনিয়ায়। আর অনেকেই না বুঝে গোগ্রাসে গিলছেন তা। কেননা সম্প্রতি তাহসানের সাবেক স্ত্রী মিথিলা কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করেছেন।

যে খবরে এখনও মেতে আছেন শোবিজপ্রেমীরা। আর সেই সুযোগটি কাজে লাগিয়ে এসব তাহসানকে ঘিরে শাওনের এমন মুখরোচক গল্প ছড়ানো হচ্ছে। ইতিমধ্যে সেসব ভিডিও সোশ্যাল মিডিয়াতে ঝড় তুলেছে। আর এতে মহাবিরক্ত হয়ে এসব ভিডিও মেকারকে ‘ছাগল' সম্বোধন করে একহাত নিয়েছেন শাওন। শনিবার রাতে এমনই একটি ভিডিও নিজের ফেসবুকে শেয়ার করে অনুভূতিতে শাওন লিখলেন ‘ছাগলদের হাতে ইউটিউব’। এছাড়াও তিনি ওসব গুজব রটানোকারীদের উদ্দেশে স্ট্যাটাস দিয়েছেন। মেহের আফরোজ শাওন ফেসবুকে লিখেছেন, ‘গতকাল থেকে মনটা খুব খারাপ ছিল।

একটু আগে ইনবক্সে পাঠানো এই ইউটিউব কন্টেন্টের হেডলাইন দেখে এত্ত বড় সাইজের একটা ভিমড়ি খেয়েছি যে আগামী দু’দিন কিছু না খেলেও চলবে।’ তিনি আরো লিখেছেন, ‘ভিডিওটা দেখার ইচ্ছাও হয়নি। ভেতরে যে ফালতু কিছু থাকবে তা বুঝতে পারছি বটে। তবে দুইপাশে দুজনের ছবি, মধ্যখানে লাল হৃদপিন্ড আর পেছনে হাতের ওপরে হাত, কন্টেন্ট ক্রিয়েটরের কল্পনাশক্তির উচ্চতা দেখে একা একা হেসেই যাচ্ছি।’ প্রসঙ্গত, ২০০৫ সালে বাংলাসাহিত্যের উজ্জ্বল নক্ষত্র প্রয়াত হুমায়ূন আহমেদকে বিয়ে করেন অভিনেত্রী মেহের আফরোজ শাওন।

নিশাদ হুমায়ূন ও নিনিত হুমায়ূন নামে শাওন-হুমায়ূন দম্পতির দুই ছেলে রয়েছে। হুমায়ূন আহমেদের মৃত্যুর পর আর কোনো সম্পর্কে জড়াননি শাওন। দুই ছেলেকে নিয়েই তার বর্তমান জীবন কেটে যাচ্ছে। এদিকে ২০০৬ সালের ৩ আগস্ট মিথিলার সঙ্গে বন্ধনে আবদ্ধ হন জনপ্রিয় কণ্ঠশিল্পী তাহসান খান। টানা ১১ বছর সংসারের হঠাৎই সেখানে ভাঙন ধরে। ২০১৭ সালের ২০ জুলাই তাদের বিচ্ছেদ ঘটে। এ জুটির ঘরে আইরা তাহরিম খান নামের এক সন্তান রয়েছে। সম্প্রতি কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করে ফের সংসারি হয়েছেন মিথিলা। এদিকে গান ও কাজ নিয়েই বেঁচে থাকতে চান বলে জানিয়েছেন তাহসান।

ক্রিকেট

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

যুক্তরাষ্ট্রের মাটিতে প্রথমবারের মতো সিরিজ খেলতে গেছে বাংলাদেশ। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্য এই সিরিজটিকে ...

হাইভোল্টেজ ম্যাচে শেষ বলে নির্ধারণ হল ফলাফল

হাইভোল্টেজ ম্যাচে শেষ বলে নির্ধারণ হল ফলাফল

আইপিএলে নিজেদের শেষ ম্যাচে আজ মুখোমুখি হয়েছে চেন্নাই এবং ব্যাঙ্গালুরো। প্লে অফের জন্য এই ম্যাচ ...

ফুটবল

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপা আমেরিকা টুর্নামেন্ট শুরু হবে ২০ জুন। মহাদেশীয় শ্রেষ্ঠত্বের মরসুম থেকে আমরা মাত্র এক মাসেরও ...

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

বঙ্গবন্ধু কাবাডি কাপের চতুর্থ আসর শুরু হচ্ছে আগামী ২৬ মে। গতবারের আলোচিত দেশ এবারে আর্জেন্টিনা ...



রে