| ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

হলিউডের মতই সালমানের যে ছবির অ্যাকশন

বিনোদন ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০১৭ আগস্ট ২০ ২৩:৪৮:৪৩
হলিউডের মতই সালমানের যে ছবির অ্যাকশন

পিঙ্কভিলার খবরে প্রকাশ, আবুধাবির প্রচণ্ড গরমে শুটিং করছেন সালমান। সম্প্রতি সেখানকার একটি ছবি ভাইরাল হয়ে যায় ইন্টারনেট দুনিয়ায়। ছবিটিতে সহতারকা নবাব শাহের সঙ্গে দেখা যায় সালমানকে। তার পরনে ছিল বাদামি রঙের কার্গো প্যান্ট ও ধূসর বর্ণের গোলগলার টি-শার্টের ওপর জড়ানো স্কার্ফ।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে 'টাইগার জিন্দা হ্যায়' সম্পর্কে সালমান বলেন, আমি নিশ্চিত এটি 'এক থা টাইগারে'র তুলনায় আরো বড় কিছু হতে যাচ্ছে। প্রথম খণ্ডটি আমরা যেখান থেকে শেষ করেছিলাম, দ্বিতীয় খণ্ডটি ঠিক সেখান থেকেই শুরু হবে। 'টাইগার জিন্দা হ্যায়' ছবিতে এমন কিছু থাকছে, যা ভারতীয় সিনেমায় এর আগে কেউ কখনো দেখেনি। ছবিটির অ্যাকশন দৃশ্যগুলো অনেক উঁচু মানের।

ছবিটির অ্যাকশন দৃশ্য নিয়ে সালমান আরো বলেন, অস্ট্রিয়া ও আবুধাবিতে আমি যে অ্যাকশন দৃশ্যগুলোতে অভিনয় করেছি, সেগুলো অন্য স্তরের। সেখানে ঘোড়া রয়েছে, ট্যাঙ্ক রয়েছে, বড় অস্ত্র রয়েছে এবং গোটা সেনাবাহিনীর পটভূমি রয়েছে। আপনি হলিউড ছবিতে এই দৃশ্যগুলো দেখেছেন। ছবির পটভূমিগুলো সত্যিকারের ঘটনা থেকে নেওয়া হয়েছে। এটা আসলেই দারুণ একটি স্ক্রিপ্ট। আমি আপনাদের কাহিনীগুলো বলতে পারছি না, যদি বলি তাহলে আদি (আদিত্য চোপড়া) আমাকে মেরে ফেলবে!

ইয়াশ রাজ ফিল্মসের ব্যানারে ছবিটির প্রযোজনা করছেন আলি আব্বাস জাফর। 'টাইগার জিন্দা হ্যায়' ছবির মাধ্যমে পাঁচ বছর পর আবারও জুটিবদ্ধ হচ্ছেন সালমান-ক্যাটরিনা। ছবিটির প্রথম খণ্ড পরিচালনা করেছিলেন কবির খান। বড়দিন সামনে রেখে চলতি বছরের ২২ ডিসেম্বর ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

ক্রিকেট

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

যুক্তরাষ্ট্রের মাটিতে প্রথমবারের মতো সিরিজ খেলতে গেছে বাংলাদেশ। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্য এই সিরিজটিকে ...

হাইভোল্টেজ ম্যাচে শেষ বলে নির্ধারণ হল ফলাফল

হাইভোল্টেজ ম্যাচে শেষ বলে নির্ধারণ হল ফলাফল

আইপিএলে নিজেদের শেষ ম্যাচে আজ মুখোমুখি হয়েছে চেন্নাই এবং ব্যাঙ্গালুরো। প্লে অফের জন্য এই ম্যাচ ...

ফুটবল

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপা আমেরিকা টুর্নামেন্ট শুরু হবে ২০ জুন। মহাদেশীয় শ্রেষ্ঠত্বের মরসুম থেকে আমরা মাত্র এক মাসেরও ...

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

বঙ্গবন্ধু কাবাডি কাপের চতুর্থ আসর শুরু হচ্ছে আগামী ২৬ মে। গতবারের আলোচিত দেশ এবারে আর্জেন্টিনা ...



রে