| ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

এই মুনমুন কি সেই নিষিদ্ধ মুনমুন?

বিনোদন ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০১৭ আগস্ট ১৭ ০৯:২৫:৪৫
এই মুনমুন কি সেই নিষিদ্ধ মুনমুন?

একটানা ৪ থেকে ৫ বছর অভিনয় করেছেন ১০০টিরও বেশি চলচ্চিত্রে। ২০০৩ সাল থেকে ২০০৭ সাল পর্যন্ত যে চলচ্চিত্র নির্মাণ হয় বা তিনি যে চলচ্চিত্রে অভিনয় করেছেন তা সামাজিকভাবে অশ্লীল হিসেবেই বিবেচিত ছিল। মানে এই সময়টা চলচ্চিত্রের জন্য ছিল অশ্লীল সময়। আর মুনমুন ছিলেন অশালীন নায়িকা হিসেবেই পরিচিত। তার অভিনীত চলচ্চিত্র দেখতে

টিকেটের লম্বা সিরিয়াল লাগত। সেই চিত্রও হয়তো অনেকের মনে আছে। তখনকার সময়ে তরুণরা দল বেঁধে দেখতে যেতেন চলচ্চিত্র। বিশেষ করে গ্রামের একদল তরুণ ছিল যারা নিয়মিত মুনমুনের চলচ্চিত্র দেখতে যেতেন।

কিন্তু ধীরে ধীরে পাল্টে যেতে থাকে চলচ্চিত্রের প্রেক্ষাপট ২০০৮ সাল থেকে। তরুণরা বড় হতে থাকে। আর কাজ কমে যেতে থাকে মুনমুনের। একসময় বাংলা চলচ্চিত্রে নিষিদ্ধ হয়ে যায় অশালীনতা। নিষিদ্ধ হোন মুনমুন। তারপর থেকেই মুনমুনকে আর তেমন একটা মিডিয়াতে দেখতে পাওয়া যায়নি। বর্তমান সময়ে খোঁজ নিয়ে জানা যায় তিনি উত্তরাতে বসবাস করছেন সপরিবারে। তবে বিয়েটা কিন্তু করেছিলেন ২০০৩ সালে।

বর্তমানে তিনি দুই সন্তানের মা। অভিনয় নেই তাই বলে জীবন থেমে থাকবে? নাহ থাকে না। আর তাই তো জীবিকার তাগিদে উত্তরা ছোট্ট একটি গার্মেন্টস দিয়েছেন। তাছাড়া চলচ্চিত্রে ফেরার আর কোন উপায় না থাকলেও তিনি এখন শীতকালে নিয়মিত যাত্রায় অভিনয় করেন। যাত্রায় নাকি টাকা আছে ভালো। আর এভাবেই কেটে যাচ্ছে তার জীবন।

মিডিয়ার সামনে এখন আর আগের মতো না আসলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি মোটামুটি সরব আছেন। নিয়মিত সেলফি আপলোড করে থাকেন। কিন্তু হুট করে তার ভক্তকুল যদি দেখেন তাকে, তাহলে মনে প্রশ্ন জাগতেই পারে এই মুনমুন কি সেই নিষিদ্ধ মুনমুন?

ক্রিকেট

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

যুক্তরাষ্ট্রের মাটিতে প্রথমবারের মতো সিরিজ খেলতে গেছে বাংলাদেশ। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্য এই সিরিজটিকে ...

হাইভোল্টেজ ম্যাচে শেষ বলে নির্ধারণ হল ফলাফল

হাইভোল্টেজ ম্যাচে শেষ বলে নির্ধারণ হল ফলাফল

আইপিএলে নিজেদের শেষ ম্যাচে আজ মুখোমুখি হয়েছে চেন্নাই এবং ব্যাঙ্গালুরো। প্লে অফের জন্য এই ম্যাচ ...

ফুটবল

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপা আমেরিকা টুর্নামেন্ট শুরু হবে ২০ জুন। মহাদেশীয় শ্রেষ্ঠত্বের মরসুম থেকে আমরা মাত্র এক মাসেরও ...

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

বঙ্গবন্ধু কাবাডি কাপের চতুর্থ আসর শুরু হচ্ছে আগামী ২৬ মে। গতবারের আলোচিত দেশ এবারে আর্জেন্টিনা ...



রে