| ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

নতুন পরিচয়ে আসছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা শাবনূর

বিনোদন ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০১৭ আগস্ট ১৬ ১২:১৫:৫২
নতুন পরিচয়ে আসছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা শাবনূর

পরিচালনার বিষয়ে শাবনূর বলেন, দীর্ঘদিন ধরে বিষয়টি নিয়ে ভেবেছি। সেটা হচ্ছে শুধু চলচ্চিত্রে অভিনয় না, এবার পরিচালনাও করবো। সেটা হবে স্বপ্নের প্রোজেক্ট। নিজে ছবির কাহিনীটা লেখার বিষয়েও ভাবছি। সেই সাথে ছবির চিত্রনাট্যও আমি করবো বলে পরিকল্পনা করেছি। বর্তমান সময়টা ছবি নির্মাণের জন্য উপযুক্ত না। তাই আমি একটু সময় নিয়ে বুঝে শুনে নির্মাণে হাত দিতে চাই।

এদিকে, দীর্ঘদিন ধরেই ঢাকা টু সিডনি নিয়েই তার ব্যস্ততা। বছরের বেশির ভাগ সময় অস্ট্রেলিয়ায় থাকেন তিনি। তবে এবার সেখানে শিগগিরই যাচ্ছেন না বলে জানালেন। কারণ বেশ আটঘাট বেঁধেই পরিচালনায় নামতে চাচ্ছেন তিনি।

ঢাকার প্রেক্ষাগৃহে শাবনূর অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবিটি হচ্ছে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘কিছু আশা কিছু ভালোবাসা’। সবশেষ গত বছর এ অভিনেত্রী দু’ ধাপে অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরেছেন। এর মধ্যে ‘ইউরো স্টার’ নামে একটি কোম্পানির চুলার বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে কাজ করেন। এটি নির্দেশনা দেন আহমেদ ইলিয়াস। তার নির্দেশনায় নতুন বিজ্ঞাপনচিত্রে কাজ করার কথা রয়েছে শাবনূরের।

এদিকে নতুন কাজের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘এত প্রেম এত মায়া’ নামের ছবিতে কাজ করবো। এ ছবিতে গান গাইতেও দেখা যাবে আমাকে। এখন প্র্যাকটিস করছি। সবঠিক থাকলে সামনের সপ্তাহে প্লে-ব্যাক করবো। তারপর শুটিং শুরু করবো।

বর্তমানে নিয়মিত ব্যায়াম করছেন শাবনূর। নিজের ওজনও কমিয়েছেন। সে সূত্রে বলা যায় সামনে নতুন ছবিতে নতুন এক শাবনূরকে দেখতে পাবে দর্শক।

নিজের বর্তমান ব্যস্ততার কথা জানতে চাইলে শাবনূর হাসি মুখে বলেন, ব্যক্তিগত কাজ নিয়ে বেশ ব্যস্ত আছি। এসব কাজ শেষ না করে ক্যামেরার সামনে দাঁড়াতে পারছি না। আর ছেলে আইজানকে এখনো অনেক সময় দিতে হয়। তারপরও আমি কাজে খুব শিগগিরই ফিরবো বলে মনস্থির করেছি। খুব দ্রুতই কাজ শুরু করবো।

ক্রিকেট

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

যুক্তরাষ্ট্রের মাটিতে প্রথমবারের মতো সিরিজ খেলতে গেছে বাংলাদেশ। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্য এই সিরিজটিকে ...

হাইভোল্টেজ ম্যাচে শেষ বলে নির্ধারণ হল ফলাফল

হাইভোল্টেজ ম্যাচে শেষ বলে নির্ধারণ হল ফলাফল

আইপিএলে নিজেদের শেষ ম্যাচে আজ মুখোমুখি হয়েছে চেন্নাই এবং ব্যাঙ্গালুরো। প্লে অফের জন্য এই ম্যাচ ...

ফুটবল

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপা আমেরিকা টুর্নামেন্ট শুরু হবে ২০ জুন। মহাদেশীয় শ্রেষ্ঠত্বের মরসুম থেকে আমরা মাত্র এক মাসেরও ...

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

বঙ্গবন্ধু কাবাডি কাপের চতুর্থ আসর শুরু হচ্ছে আগামী ২৬ মে। গতবারের আলোচিত দেশ এবারে আর্জেন্টিনা ...



রে