| ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

শাকিবের ডাকে সাড়া দেয়নি ছাত্রলীগ

বিনোদন ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০১৭ আগস্ট ১৬ ০১:৩৫:৪৭
শাকিবের ডাকে সাড়া দেয়নি ছাত্রলীগ

এনিয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের সহযোগিতায় কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোরশেদ হোসেন তানিম ও কেন্দ্রীয় সদস্য ইসমাইল সাজ্জাদসহ কয়েকজন সিনিয়র নেতাদের সাথে দীর্ঘক্ষন বৈঠকও করেন সাকিব। তবে দেশের পরিস্থিতি বিবেচনা ও আইনশৃঙ্খলা বাহিনীর নির্দেশনা থাকায় সাকিবের ডাকে সাড়া দেয়নি ছাত্রলীগ।

কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোরশেদ হোসেন তানিম জানিয়েছেন, কেন্দ্রীয় ছাত্রলীগের দু’জন নেতার অনুরোধে আজ শাকিব খানের সাথে কলাতলির হোটেলে দেখা করি। শাকিব এই সময় তাকে শুটিংএ পুলিশের বাধা দেয়ার কথা জানিয়েছেন। পুলিশের সাথে যোগাযোগ করা হলে তারা জঙ্গি হামলার আশঙ্কায় সুটিং বন্ধকরে দেয়ার কথা জানায়। শুটিং বন্ধের কারণ জানতে পেরে আমরাও শাকিবকে শুটিং না করার অনুরোধ করি।

ছবির পরিচালক উত্তম আকাশ জানিয়েছেন, ‘আমি নেতা হব’ ছবির শুটিংয়ে অংশ নেওয়ার কথা ছিল শাকিবের। কিন্তু জঙ্গি হামলার আশঙ্কায় শুটিং করতে দেয়নি কক্সবাজার সদর পুলিশ। তাই শুটিং না করেই পুরো ইউনিট নিয়ে বসে আছেন শাকিব। তিনি বলেন, যেকোনো সময় ঢাকার পথে রওনা হবেন। তাঁর সঙ্গে আছেন ছবির নায়িকা বিদ্যা সিনহা মিম ও আরো অনেকে।

কক্সবাজারের পুলিশ সুপার এ কে এম ইকবাল হোসেন জানিয়েছেন, ‘ঢাকার পান্থপথে অভিযানে এক জঙ্গি নিহত হওয়ার ঘটনার পর সারা দেশে আজ বাড়তি সতর্কতা অবলম্বন করা হয়েছে। আমাদের কাছে গোয়েন্দা তথ্য আছে, কক্সবাজারের সমুদ্রসৈকতেও জঙ্গি হামলা হতে পারে। তাই আমরা শুটিং না করতে অনুরোধ করেছি। করলে কোনো দায়ভার পুলিশ নেবে না। পরিস্থিতি বদলালে শুটিং করতে পারবে।

ক্রিকেট

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

যুক্তরাষ্ট্রের মাটিতে প্রথমবারের মতো সিরিজ খেলতে গেছে বাংলাদেশ। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্য এই সিরিজটিকে ...

হাইভোল্টেজ ম্যাচে শেষ বলে নির্ধারণ হল ফলাফল

হাইভোল্টেজ ম্যাচে শেষ বলে নির্ধারণ হল ফলাফল

আইপিএলে নিজেদের শেষ ম্যাচে আজ মুখোমুখি হয়েছে চেন্নাই এবং ব্যাঙ্গালুরো। প্লে অফের জন্য এই ম্যাচ ...

ফুটবল

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপা আমেরিকা টুর্নামেন্ট শুরু হবে ২০ জুন। মহাদেশীয় শ্রেষ্ঠত্বের মরসুম থেকে আমরা মাত্র এক মাসেরও ...

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

বঙ্গবন্ধু কাবাডি কাপের চতুর্থ আসর শুরু হচ্ছে আগামী ২৬ মে। গতবারের আলোচিত দেশ এবারে আর্জেন্টিনা ...



রে