| ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

তানজিন তিশার স্ক্রিনশট ফাঁস করলেন হাবিবের সাবেক স্ত্রী রেহান

বিনোদন ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০১৭ আগস্ট ১৫ ২১:৩৬:৩৪
তানজিন তিশার স্ক্রিনশট ফাঁস করলেন হাবিবের সাবেক স্ত্রী রেহান

এবার রেহানকে পাঠানো কিছু মেসেসের স্ক্রিনশট সামাজিক যোগাযোগ মাধ্যমে ফাঁস করলেন হাবিবের এ সাবেক স্ত্রী। যেখানে বেশ আগ্রাসী ভূমিকাতেই দেখা গেছে অভিনেত্রী তানজিন তিশাকে। সেই সাথে রেহানকে হাবিবের সাবেক স্ত্রী বার বার বলে অপমান করার বিষয়টিও স্পষ্ট এখন।

স্কিনশট এর সঙ্গে সংযুক্ত স্ট্যাটাসে রেহান লেখেন, “এই মেয়েটা কখনোই চেন্স হবি না হবেও না, উল্টা পাল্টা কি লেখে এসব আমাকে, সি ইস কমপ্লিট মেন্টালি স্টিক!!!! উফ! আমার ছোট ভাইয়ের নাম্বারে রাত বিরাতে ফোন দাও আমাকে খোজ, কিছুদিন আগেই, আবার আমাকে এই টেক্স দিচ্ছ? লল পুরা মাথা নষ্ট!”

ফাঁস হওয়া ঐ ম্যাসেজে তানজিন তিশা লেখেন, ওই ভোদাইম্মা মা আলিম এর কেয়ারতো করোনা, সারাদিন এইসব করো। তুমিতো ধরা খাইলা লিয়ার। আমার হাবিবকে নিয়ে মিথ্যা কথা বলার আগে হাজারবার চিন্তা করবা! এবং আবারো বলছি ডিস্টার্ব করছো আমাকে। কেন? আমি সহ সবাই বুঝতেছি না কেন তুমি ডিভোর্সের পর আশা করো হাবিব উত্তর দিবে আমার সম্পর্কে? কত দুঃসাহস তোমার? আন্টি কে জিজ্ঞাস করো আমার সম্পর্কে? ডিভোর্সের পর তোমার এই রাইট আছে?লল প্লিজ গ্রো আপ। হাবিবের পিছু ছাড়! আলিমের মা হিসেবে আছ থাক। হাবিবের পারসোনাল লাইফ নিয়ে ইন্টারফেয়ার করার অধিকার তোমার নাই বুঝছো হাবিবের এক্স বউ? গ্রো আপ! আর আমি হাবিবের লাইফে কিভাবে আছি সেটা তোমাকে বলবো না এটা আমাদের পারসোনাল। উইথ আউট আলিম ডন্ট টাই টু আক্স সামথিং এবাউট মি! মাইন্ডিজ ইট! খবরদার ছেছড়া মহিলা আমাদের নিয়ে ইন্টারফেয়ার করবি না। আমাকে একটা নক বা ম্যাসেস দিবা না, আই এম ওয়ার্নিং ইউ নির্লজ্জ। আফটার ডিভোর্স এইসব করেছি।

এদিকে বিষয়টি নিয়ে রেহানের সঙ্গে যোগাযোগ করলে রেহান বলেন, তিশা বিভিন্ন নাম্বার থেকে প্রতিনিয়ত আমাকে ফোন দেয়। রাতে ঘুমাতে দেয় না। আমাকে ফোনে নাপেয়ে আমার ছোট ভাইয়ের নাম্বারে রাতে তিনটার সময় ফোন দেয়। দিয়ে আমার সাথে কথা বলতে চায়। ফোন রিসিভ করলে অভিযোগ করে হাবিব নাকি আমার বাসায়। একদম মানসিক রোগী তিশা। কত নাম্বার যে সে ব্যবহার করে। কথা হলো আমার ছোট ভাইয়ের নাম্বার পেলো কই তিশা ?? আর তার কথায় বুঝা যায় তিশা একজন মানসিক রোগি। সে একটা পাগল।

সারাদিন বিরক্ত করার বিষয়ে হাবিবকে জানানো হয়েছে কিনা জানতে চাইলে রেহান বলেন, হাবিবকে জানালেও সে এসব বিষয়ে কোন উওর দেয় না।

উল্লেখ্য, ২০১১ সালে চট্টগ্রামের মেয়ে রেহানকে বিয়ে করেন হাবিব। হাবিব-রেহানার ঘরে আলিম ওয়াহিদ নামে এক ছেলে সন্তান রয়েছে। ছেলের নাম আলিম ওয়াহিদ। আলিম ওয়াহিদ বর্তমানে তার মায়ের কাছেই রয়েছে

ক্রিকেট

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

যুক্তরাষ্ট্রের মাটিতে প্রথমবারের মতো সিরিজ খেলতে গেছে বাংলাদেশ। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্য এই সিরিজটিকে ...

হাইভোল্টেজ ম্যাচে শেষ বলে নির্ধারণ হল ফলাফল

হাইভোল্টেজ ম্যাচে শেষ বলে নির্ধারণ হল ফলাফল

আইপিএলে নিজেদের শেষ ম্যাচে আজ মুখোমুখি হয়েছে চেন্নাই এবং ব্যাঙ্গালুরো। প্লে অফের জন্য এই ম্যাচ ...

ফুটবল

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপা আমেরিকা টুর্নামেন্ট শুরু হবে ২০ জুন। মহাদেশীয় শ্রেষ্ঠত্বের মরসুম থেকে আমরা মাত্র এক মাসেরও ...

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

বঙ্গবন্ধু কাবাডি কাপের চতুর্থ আসর শুরু হচ্ছে আগামী ২৬ মে। গতবারের আলোচিত দেশ এবারে আর্জেন্টিনা ...



রে