| ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

এবার সালমান শার ভাইকে নিয়ে একি বললেন সামিরা

বিনোদন ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০১৭ আগস্ট ১৫ ১৪:২২:২৬
এবার সালমান শার ভাইকে নিয়ে একি বললেন সামিরা

সম্প্রতি ভিডিও সাক্ষাৎকারে শাহরান জানিয়ে ছিলেন যে, সালমান হত্যার অনেক কারণ থাকতে পারে, তাকে মারার পেছনে অনেক রকমের ঘটনা জড়িত থাকতে পারে। কারণ তাকে এর আগেও অন্তত তিনবার হত্যা করার অ্যাটেম্প নেয়া হয়েছিলো। ভাইয়ের সাথে আমার একেবারে আন্তরিক সম্পর্ক ছিলো। এরমধ্যে একটি হচ্ছে, ফিল্ম ইন্ডাস্ট্রির অনেক মহিলাকে সেসময় অ্যাবিউসড করা হচ্ছিলো, তাদেরকে ইউজ করা হচ্ছিলো। কিন্তু সালমান এগুলোর বিরুদ্ধে দাঁড়ান। আজিজ মোহাম্মদের নাম এখানে আসছে, তার সাথে আসলে কি হয়েছিলো?

হোটেল সেরাটনে সালমানকে পাঁচ বছরের জন্য তার ছবিতে চুক্তিবদ্ধ হতে প্রস্তাব করেছিলো আজিজ মোহাম্মদ ভাই। যাতে সালমান অন্যকারো সঙ্গে ছবি করতে না পারেন। আমার ভাই সে প্রস্তাব প্রত্যাখ্যান করে। আর আরেকটি ঘটনা হোটেল সেরাটনেই। যেখানে একটি অনুষ্ঠানে আজিজ মোহাম্মদ ভাই আমার ভাবি সামিরাকে সবার সামনে ‘কিস’ করেছিলো। আর সেটা মেনে নিতে পারেননি আমার ভাই। সবার সামনেই সালমান আজিজ মোহাম্মদ ভাইকে থাপ্পড় মেরেছিলো। -কথায় কথায় এমনটাও জানিয়ে দেন শাহরান।

তবে শাহরানের এমন বক্তব্য মেনে নিতে নারাজ সামিরা। সালমানের ভাইয়ের এমন অভিযোগকে পাত্তা না দিয়ে সামিরা দেশের শীর্ষস্থানীয় একটি অনলাইন পোর্টালে দেয়া সাক্ষাৎকারে বলেন, সেদিন আজিজ মোহাম্মদ ভাইয়ের সঙ্গে প্রথম পরিচয় হয় সালমান এবং আমার। একটা ফিল্মের অনুষ্ঠানের আমন্ত্রণে আমরা সেখানে গিয়েছিলাম। কোনো একজন নির্মাতা তার সঙ্গে আমাদের পরিচয় করিয়ে দিয়েছিলেন। কিন্ত সেখানে এমন কিছুই ঘটেনি।

আত্মপক্ষ সমর্থন করে আজিজ মোহাম্মদ ভাই ইস্যুতে সামিরা আরো দাবি করেন, আজিজ মোহাম্মদ ভাইয়ের সঙ্গে আমার কোনোরকম সম্পর্কই ছিলো না। থাকার কারণও নেই। তার সঙ্গে আমার যেসব ছবি ছড়ানো হয়েছে সবই ফটোশপ। আর সালমানের সঙ্গে তেমন কোনো সম্পর্কের খবর আমি পাইনি। কেবল এটুকু শুনেছিলাম, আজিজ মোহাম্মদ ভাই সালমানকে পাঁচ বছরের জন্য চুক্তিবদ্ধ হতে বলেছিলো। সালমান সেটাতে রাজি হয়নি।

ক্রিকেট

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

যুক্তরাষ্ট্রের মাটিতে প্রথমবারের মতো সিরিজ খেলতে গেছে বাংলাদেশ। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্য এই সিরিজটিকে ...

হাইভোল্টেজ ম্যাচে শেষ বলে নির্ধারণ হল ফলাফল

হাইভোল্টেজ ম্যাচে শেষ বলে নির্ধারণ হল ফলাফল

আইপিএলে নিজেদের শেষ ম্যাচে আজ মুখোমুখি হয়েছে চেন্নাই এবং ব্যাঙ্গালুরো। প্লে অফের জন্য এই ম্যাচ ...

ফুটবল

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপা আমেরিকা টুর্নামেন্ট শুরু হবে ২০ জুন। মহাদেশীয় শ্রেষ্ঠত্বের মরসুম থেকে আমরা মাত্র এক মাসেরও ...

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

বঙ্গবন্ধু কাবাডি কাপের চতুর্থ আসর শুরু হচ্ছে আগামী ২৬ মে। গতবারের আলোচিত দেশ এবারে আর্জেন্টিনা ...



রে