| ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

মানুষ বিশ্বাসও করেছেন এটা আমার অবৈধ সংসার: আসিফ

বিনোদন ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০১৭ আগস্ট ১৪ ১৪:৩৪:৫৩
মানুষ বিশ্বাসও করেছেন এটা আমার অবৈধ সংসার: আসিফ

আসিফের স্ট্যাটাস, কুমিল্লার বাসায় কলিং বেল চাপ দিতেই দরজা খুললেন আম্মা। একটি সুশ্রী মেয়ে বলল- আমি আসিফের স্ত্রী, আমার থাকার রুমটা কোথায়? আম্মা তাকে বোঝানোর চেষ্টা করলেন, পরে আর ঢুকতে দিলেন না ।

মেয়েটি চলে গেলো চাচার বাসায়। একই কথা উনাকেও বললো। চাচা ভাবলেন শিল্পীরা নামী-দামী হলে দু’চারটে বিয়ে করতেই পারে, তিনি আম্মাকে ফোন দিয়ে জিজ্ঞেস করলেন- মিঠু আসলেই আরেকটা বিয়ে করেছে কিনা!!!

কুমিল্লা জিলা স্কুল মাঠে টেপ টেনিস ক্রিকেট খেলছি। আমি উইকেট কিপিং পজিশনে। হঠাৎ করে একজন সুন্দরী মেয়ে দুই ছেলেসহ মাঠে প্রবেশ করে আমাকে বললেন- আসিফ তুমি তোমার ছেলেদের অধিকার ফিরিয়ে দাও। আমি ভ্যাবাচেকা খেয়ে গেলাম।

পরবর্তীতে ঐ মহিলা কয়েক দফা আমার রেস্তোরার সামনে হৈ চৈ করে লোক সমাগম করে ফেলেছিলেন। কিছু মানুষ বিশ্বাসও করেছেন এটা আমার অবৈধ সংসার। অবশ্য এদেশে ভুয়া বাতের বড়ি বিক্রি করলেও লোক সমাগম হয়ে যায়।

শাকিলা জাফর আপার সাথে শ্যূটিংয়ে যাচ্ছি। হঠাৎ গাড়ীর গ্লাসে নক, গ্লাস খুলতেই হাত ঢুকিয়ে মেয়েটা আমাকে ধরে চীৎকার শুরু করে ভালোবাসার জানান দিলো। আপা ভয় পেয়ে আরেক পাশের দরজা খুলে নেমে যেতে উদ্যত হলেন।মেয়েটির বাড়ি শরীয়তপুর ।

মগবাজারে বাসা শিফট করার পর তিনটা মেয়ে আমার বাসার সামনে দাঁড়িয়ে থাকতো । লক্ষ্য আমার বউকে শাসানো। সিদ্ধেশ্বরীর কোন একটি কলেজের ছাত্রী এরা। তাদের টার্গেটে পড়তেই প্রশ্ন-আপনি মিতু না … হ্যাঁ … আপনার এত বড় সাহস ? আপনি কোন সাহসে আসিফকে বিয়ে করলেন?

আমার বউ তাদের বলল- দুঃখিত কোন আসিফের কথা বলছেন !!আমি তাকে চিনিনা । কেন ও প্রিয়া আসিফ চেনেন না !! হ্যাঁ চিনি-আমি আসিফকে যখন বিয়ে করেছি সে আপনাদের গায়ক আসিফ ছিলোনা। আর হলেও আপনাদের তিন জনের মধ্যে কে বিয়ে করবেন আগে সেটা ঠিক করে নিন !! আমার বউ দৌড়ে বাসায় চলে এলো।

ফিফা বিশ্বকাপ ট্রফি এলো ঢাকায়। এল.আর.বি , বেবী নাজনীন (আপা) এবং আমি কনসার্ট করলাম ষ্টেডিয়ামে। শো শেষে বের হওয়ার পথে একটি মেয়ে ব্যাপক আকুতি নিয়ে আমার সাথে দেখা করতে চাইলো। আসার অনুমতি দিলাম। সে এসেই হাত মেলানোর নামে আমার বাম হাতের চামড়া খামচে মাংস তুলে নিয়ে চলে গেলো। পরবর্তীতে ফোনে জানালো- এই মাংস সে লেমিনেটিং করে রাখবে। এটা নিয়েই বাকী জীবন বাঁচতে চায়।

ক্রিকেট

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

যুক্তরাষ্ট্রের মাটিতে প্রথমবারের মতো সিরিজ খেলতে গেছে বাংলাদেশ। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্য এই সিরিজটিকে ...

হাইভোল্টেজ ম্যাচে শেষ বলে নির্ধারণ হল ফলাফল

হাইভোল্টেজ ম্যাচে শেষ বলে নির্ধারণ হল ফলাফল

আইপিএলে নিজেদের শেষ ম্যাচে আজ মুখোমুখি হয়েছে চেন্নাই এবং ব্যাঙ্গালুরো। প্লে অফের জন্য এই ম্যাচ ...

ফুটবল

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপা আমেরিকা টুর্নামেন্ট শুরু হবে ২০ জুন। মহাদেশীয় শ্রেষ্ঠত্বের মরসুম থেকে আমরা মাত্র এক মাসেরও ...

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

বঙ্গবন্ধু কাবাডি কাপের চতুর্থ আসর শুরু হচ্ছে আগামী ২৬ মে। গতবারের আলোচিত দেশ এবারে আর্জেন্টিনা ...



রে