| ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

বেরিয়ে এলো সালমান ও শাহরুখের বন্ধুত্বের অজানা কাহিনী

বিনোদন ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০১৭ আগস্ট ০৬ ১৬:৫২:১৯
বেরিয়ে এলো সালমান ও শাহরুখের বন্ধুত্বের অজানা কাহিনী

সালমানের ভাই বোনদের তিনি আগে থেকেই চিনতেন। সালমান তখন বড় তারকা। সালমানের সঙ্গে দেখা হলে শুধু ‘হাই’ বলা হতো। ‘করণ অর্জুন’ করতে গিয়ে সালমানের সঙ্গে ভালো সম্পর্ক হয়েছে শাহরুখের। তারা মাঝে মধ্যেই শুটিং থেকে লং ড্রাইভে চলে যেতেন। ফিরতেন পরদিন। সারারাত কেউই ঘুমাতেন না। এভাবেই তাদের মাঝে গড়ে ওঠে সখ্য।

তাহলে সম্পর্ক ভেঙ্গেছিল কীভাবে? সালমানের সঙ্গে তখন ক্যাটরিনা কাইফের প্রেম চলছে। প্রেমিকার জন্মদিন উপলক্ষে পার্টি দিয়েছেন সালমান। সেখানে উপস্থিত ছিলেন শাহরুখ খানও। দুষ্টুমি করে সালমানের সাবেক প্রেমিকা ঐশ্বরিয়া রাইকে নিয়ে কয়েকটি কথা বলে ফেলেন শাহরুখ। এতেই তেলে বেগুনে জ্বলে ওঠেন সালমান। এতটাই ক্ষেপে গিয়েছিলেন যে আমির আর ক্যাটরিনা দুজন মিলেও সালমানকে শান্ত করতে পারছিলেন না। তারও কয়েকদিন পর এক রাতে মাতাল অবস্থায় শাহরুখের বাড়ির নিচে গিয়ে বাইরে দাঁড়িয়ে গালাগালি আর হুমকি দিয়ে ফিরে যান সালমান। অবশ্য শাহরুখ সেই সময়ে শুটিংয়ে ব্যস্ত ছিলেন। এরপর থেকেই অনেক বছর তাদের আর মুখ দেখাদেখি হয়নি। তারা সব অনুষ্ঠানে একে অপরকে এড়িয়ে চলতেন।

তবে একে অপরকে খুব বেশি দিন এড়িয়ে থাকতে পারেননি। খাটি বন্ধুত্ব বুঝি এমনই হয়। ২০১৩ সালে প্রভাবশালী রাজনৈতিক ব্যক্তিত্ব বাবা সিদ্দিকি এ দুই খানকে ইফতারের দাওয়াত দেন। সেখানেই শাহরুখ ও সালমান একত্রিত হন। এরপর ২০১৪ সালে সালমানের বোন অর্পিতার বিয়েতে দাওয়াত পেয়ে উপস্থিত হন শাহরুখ। সেখানে তিনি ‘ছাইয়া ছাইয়া’ গানের সঙ্গে নেচেছেন। তার এই আন্তরিক উপস্থিতিতে সালমানের মন অনেকটাই গলে যায়। এরপর রিয়ালিটি শো ‘বিগ বস’-এর দশম আসরে তারা খুব সাবলীল ভাবে একে অপরের সামনে উপস্থিত হন। অনুষ্ঠানে ‘রইস’ ছবির প্রচারণার জন্য এসেছিলেন শাহরুখ। সেখানে শাহরুখ ও সালমানের সেই পুরানো বন্ধুত্ব দেখেছে লাখ লাখ দর্শক।

শাহরুখ ও সালমানের বন্ধুত্ব এখন আবারও আগের মতোই মজবুত। কদিন আগেই সালমানের ‘টিউবলাইট’ ছবিতে অতিথি চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ। এরপর শাহরুখের আনন্দ এল রাই পরিচালিত ‘রংবাজ’ ছবিতে অতিথি চরিত্রে অভিনয় করেছেন সালমান। এই ছবিতে শাহরুখ থাকছেন ‘বামন’ চরিত্রে। দুজনে সুযোগ পেলেই একে অপরকে দিচ্ছেন দামী উপহার। সব মিলিয়ে দারুণ সময় কাটাচ্ছেন দুই বন্ধু।

ক্রিকেট

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

যুক্তরাষ্ট্রের মাটিতে প্রথমবারের মতো সিরিজ খেলতে গেছে বাংলাদেশ। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্য এই সিরিজটিকে ...

হাইভোল্টেজ ম্যাচে শেষ বলে নির্ধারণ হল ফলাফল

হাইভোল্টেজ ম্যাচে শেষ বলে নির্ধারণ হল ফলাফল

আইপিএলে নিজেদের শেষ ম্যাচে আজ মুখোমুখি হয়েছে চেন্নাই এবং ব্যাঙ্গালুরো। প্লে অফের জন্য এই ম্যাচ ...

ফুটবল

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপা আমেরিকা টুর্নামেন্ট শুরু হবে ২০ জুন। মহাদেশীয় শ্রেষ্ঠত্বের মরসুম থেকে আমরা মাত্র এক মাসেরও ...

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

বঙ্গবন্ধু কাবাডি কাপের চতুর্থ আসর শুরু হচ্ছে আগামী ২৬ মে। গতবারের আলোচিত দেশ এবারে আর্জেন্টিনা ...



রে