| ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

শাকিবের দুলাভাই এখন ওমর সানী

বিনোদন ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০১৭ আগস্ট ০৫ ১৭:৩৩:৫০
শাকিবের দুলাভাই এখন ওমর সানী

বয়সের তারতম্য থাকলেও শাকিব-সানির সম্পর্কটা বন্ধুর মতো। কিন্তু এখন শোনা যাচ্ছে, চিত্রঅভিনেতা ওমর সানি নাকি শাকিবের দুলাভাই! তাহলে কি চিত্রনায়িকা মৌসুমী কোনোভাবে শাকিবের বোন হন? আসলে ঘটনাটা বাস্তবের সম্পর্কের উপর নয়!

নব্বই দশকের জনপ্রিয় জুটি মৌসুমী-ওমর সানি। পর্দার বাইরেও তাদের দাম্পত্য জীবনের কুড়ি বছর পেড়িয়ে গেছে। পর্দায় বহুবার স্বামী-স্ত্রী হিসেবে অভিনয় করেছেন এই তারকা জুটি। বহুদিন জুটি বেধে বড়পর্দায় তাদের দেখা না গেলেও সম্প্রতি নতুন ছবি ‘আমি নেতা হবো’তে তারা অভিনয় করছেন স্বামী-স্ত্রী হিসেবেই। আর এই ছবিতেই মৌসুমীর ভাইয়ের চরিত্রে অভিনয় করছেন দেশের জনপ্রিয় তারকা অভিনেতা শাকিব খান। আর এই হিসেবে ওমর সানি এখন শাকিবের দুলাইভাই!

দু’দফা পরিচালক সমিতি ও চলচ্চিত্র পরিবারের ‘বয়কট’-এর ধকল কাটিয়ে এখন দেশীয় সিনেমায় ফিরছেন শাকিব খান। লোকাল প্রোডাকশনের চলচ্চিত্রে যাতে তাকে নিয়ে কেউ অভিনয় না করেন এমন আহ্বানও জানিয়েছিলেন চলচ্চিত্র পরিবার নামের সংগঠনটি। কিন্তু সব অনিশ্চয়তা পাশ কাটিয়ে ঈদের পর প্রথমবার ক্যামেরার সামনে দাঁড়ালেন শাকিব খান। গেল ১ আগস্ট উত্তম আকাশের পরিচালনায় ‘আমি নেতা হবো’ ছবির জনন্য ক্যামেরার সামনে দাঁড়ালেন শাকিব।

ছবিটি ‍দ্রুত শেষ করতে এরইমধ্যে টানা শ্যুটিং করছেন নির্মাতা। কেনোনা এরপরে শাকিব খানকে নিয়ে আরো অন্তত তিনটি ছবি নির্মাণের কথা ভাবছেন উত্তম আকাশ। ছবিগুলো প্রযোজনা করবে শাপলা মিডিয়া। ৩১ জুলাই রাজধানীর আফতাব নগরে ‘আমি নেতা হবো’-এর শ্যুটিং শুরু করেন নির্মাতা উত্তম আকাশ। প্রথম দিন শাকিব খান অংশ না নিলেও শ্যুটিং স্পটে দেখা মেলে ওমর সানি ও মৌসুমীকে। ১ তারিখ কলকাতা থেকে সোজা এই ছবির শ্যুটিং সেটে এসে যোগ দেন শাকিব। এরমধ্যে ওমর সানি ও মৌসুমীর সঙ্গে বেশকিছু ইনডোরের দৃশ্য সোশাল সাইটে দেখা যাচ্ছে।

শাকিব, ওমর সানি ও মৌসুমী ছাড়াও এই ছবিতে অভিনয় করছেন প্রখ্যাত নির্মাতা কাজী হায়াতও। ছবিতে শাকিবের বিপরীতে দ্বিতীয়বারের মতো অভিনয় করতে যাচ্ছেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম।

ক্রিকেট

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

যুক্তরাষ্ট্রের মাটিতে প্রথমবারের মতো সিরিজ খেলতে গেছে বাংলাদেশ। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্য এই সিরিজটিকে ...

হাইভোল্টেজ ম্যাচে শেষ বলে নির্ধারণ হল ফলাফল

হাইভোল্টেজ ম্যাচে শেষ বলে নির্ধারণ হল ফলাফল

আইপিএলে নিজেদের শেষ ম্যাচে আজ মুখোমুখি হয়েছে চেন্নাই এবং ব্যাঙ্গালুরো। প্লে অফের জন্য এই ম্যাচ ...

ফুটবল

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপা আমেরিকা টুর্নামেন্ট শুরু হবে ২০ জুন। মহাদেশীয় শ্রেষ্ঠত্বের মরসুম থেকে আমরা মাত্র এক মাসেরও ...

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

বঙ্গবন্ধু কাবাডি কাপের চতুর্থ আসর শুরু হচ্ছে আগামী ২৬ মে। গতবারের আলোচিত দেশ এবারে আর্জেন্টিনা ...



রে