| ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

বন্ধ হতে যাচ্ছে স্টার জলসার যে তিনটি নাটক

বিনোদন ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০১৭ আগস্ট ০৫ ১০:৫০:৪৭
বন্ধ হতে যাচ্ছে স্টার জলসার যে তিনটি নাটক

নতুন তিনটি যোগ যাওয়ায় কোন কোন ধারাবাহিকের গল্পে ইতি পড়তে চলেছে? খবরে বলা হয়, যাঁরা স্টার জলসা-র নিয়মিত দর্শক, তাঁরা হয়তো এতদিনে খানিকটাঅনুমান করেছেন যে শেষ হওয়ার তালিকায় থাকতে পারে ‘পটলকুমার গানওয়ালা’। এমনিতেই গল্পটি দীর্ঘায়িত করা হয়েছে। টাইম লিপের একমাসের মাথায় অভিনেত্রী পরিবর্তন করা হয়েছে। আবার অন্যদিকে এক সপ্তাহেই ওই স্লটে বাজিমাত করেছে জি বাংলা'র ‘রাণী রাসমণি’। এতে এক ঝটকায় অনেকটাই নেমে গেেছে ‘পটলকুমার গানওয়ালা’-র টিআরপি।

তাই ওই স্লটে নতুন ধারাবাহিক নিয়ে এসে প্রতিযোগিতা অব্যাহত রাখতে পারে স্টার জলসা। তবে শুধু ‘পটলকুমার গানওয়ালা’ নয়, শেষ হতে পারে ‘প্রেমের কাহিনি’ও। গুঞ্জন রয়েছে শেষ হতে পারে ‘স্বপ্ন উড়ান’ এবং ‘মিলনতিথি’ও। এই দুই ধারাবাহিকেরই টিআরপি খুব একটা ভাল নয়। তাই টেলিপাড়ার গুঞ্জনে যে নতুন মেগা প্রজেক্টগুলির কথা শোনা যাচ্ছে, তার মধ্যে দু’টি প্রজেক্ট এই স্লটগুলিতে আসতে পারে। কারণ বাকি স্লটগুলিতে হয় কিছুদিন আগে নতুন ধারাবাহিক শুরু হয়েছে, নয়তো এত ভাল টিআরপি রয়েছে যে এক্ষুণি ওই স্লটগুলিতে চলতি ধারাবাহিক বন্ধ হয়তো হবে না।

অর্থাৎ বিকেল পাঁচটা, সন্ধ্যা সাড়ে ছয়টা, রাত সাড়ে আটটা ও রাত নয়টা— এই চারটি স্লটে ‘সিরিয়াল’-পরিবর্তন ঘটার সম্ভাবনা সবচেয়ে বেশি। তবে সেটা কত দ্রুত সেটা এখনও স্পষ্ট নয়। অবশ্য এর মধ্যে যে কোনো একটি স্লটের ধারাবাহিক শেষ হতে চলেছে অগস্টের মধ্যেই এবং সেখানেই আসবে ‘প্রতিদান’। কারণটা আর কিছুই না, সচরাচর ফার্স্ট প্রোমো সম্প্রচার হওয়ার একমাসের মধ্যেই স্লট ঘোষণা করা হয়। ‘প্রতিদান’-এর প্রথম প্রোমো লঞ্চ হয়েছে তাও প্রায় ১০ দিন হতে গেল। তাই স্লট ঘোষণা হতে খুব দেরি আর নেই বলে ধারণা করা হচ্ছে।

ক্রিকেট

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

যুক্তরাষ্ট্রের মাটিতে প্রথমবারের মতো সিরিজ খেলতে গেছে বাংলাদেশ। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্য এই সিরিজটিকে ...

আইপিএলে থেকে বিদায় নিয়ে আবারও মুস্তাফিজকে নিয়ে মুখ খুললেন ধোনি

আইপিএলে থেকে বিদায় নিয়ে আবারও মুস্তাফিজকে নিয়ে মুখ খুললেন ধোনি

আইপিএলে নিজেদের শেষ ম্যাচে মুখোমুখি হয় চেন্নাই এবং ব্যাঙ্গালুরো। প্লে অফের জন্য এই ম্যাচ জয়ের ...

ফুটবল

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপা আমেরিকা টুর্নামেন্ট শুরু হবে ২০ জুন। মহাদেশীয় শ্রেষ্ঠত্বের মরসুম থেকে আমরা মাত্র এক মাসেরও ...

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

বঙ্গবন্ধু কাবাডি কাপের চতুর্থ আসর শুরু হচ্ছে আগামী ২৬ মে। গতবারের আলোচিত দেশ এবারে আর্জেন্টিনা ...



রে