| ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

ফের বর্ষার গর্ভে সন্তান,তবে কি হবে‘দ্য স্পাই’নতুন ছবির

বিনোদন ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০১৭ আগস্ট ০৩ ১৭:১৭:২৮
ফের বর্ষার গর্ভে সন্তান,তবে কি হবে‘দ্য স্পাই’নতুন ছবির

না। তাই বলে ‘দ্য স্পাই’ শুরু করছেন না অনন্ত। তাবলীগ নিয়ে আপাতত ব্যস্ত আছেন বলে ‘দ্য স্পাই’ শুরু করছেন না, এমনটা নয়। বরং ‘দ্য স্পাই’ ছবিটি শুরু করতে না পারার কারণ মূলত চিত্রনায়িকা ও অনন্ত জলিলের স্ত্রী বর্ষার গর্ভে সন্তান!

হ্যাঁ। দ্বিতীয়বারের মতো মা-বাবা হতে চলেছেন বর্ষা ও অনন্ত। এমন খবরই সম্প্রতি বর্ষা তার ফেসবুকে একটি ছবি দিয়ে লিখেছেন। আর সেটা চিত্রনায়ক ও প্রযোজক অনন্ত জলিলও নিজের ভেরিফাইড আইডিতে শেয়ার করেছেন।

দ্বিতীয়বারের মতো মা হতে চলেছেন জানিয়ে চিত্রনায়িকা বর্ষা বলেন, আলহামদুলিল্লাহ আই ডিড ইট এগেইন। অনেক গর্বিত মনে হচ্ছে, আমি আবার মা হতে চলেছি। আল্লাহ্‌র দোয়ায় আর আপনাদের ভালোবাসায় সব ঠিক থাকলে আসছে নভেম্বর এ আমাদের ২য় সন্তানের মুখ দেখবো। সবাই আমার জন্য দোয়া করবেন।

মা হতে চলেছেন বিধায় ‘দ্য স্পাই’ ছবিটি আপাতত শুরু করতে পারছেন না জানিয়ে বর্ষা আরো বলেন, আর যার কারনে আবারও পিছিয়ে গেছে দ্যা স্পাই এর শুটিং। ইনশাআল্লাহ আগামীতে আবার শুরু করবো। সবাই আমার জন্য দোয়া করবেন।

সর্বশেষ ২০১৫ সালে ‘মোস্টওয়েলকাম-২’ নামের ছবিতে অনন্ত জলিলকে দেখা গিয়েছিল। এরপর ‘দ্য স্পাই’ নামে নতুন একটি ছবির প্রযোজনা ও অভিনয় করার কথা ছিলো তার। কিন্তু ব্যবসায়িক কাজে ব্যস্ত হয়ে যাওয়ায় এমন সুযোগ নাকি আর পাচ্ছিলেন না এ অভিনেতা। প্রথমে ‘দ্য স্পাই’ ছবির পরিচালনা নিজে করার ঘোষণা দিলেও এখন এ অবস্থান থেকে সরে এসেছেন অনন্ত। জানিয়েছেন, দেশে কিংবা দেশের বাইরে থেকে কোনো প্রখ্যাত পরিচালককে দিয়ে সিনেমাটি করবেন তিনি। তবে ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন অনন্ত ও বর্ষা-ই!

ক্রিকেট

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

যুক্তরাষ্ট্রের মাটিতে প্রথমবারের মতো সিরিজ খেলতে গেছে বাংলাদেশ। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্য এই সিরিজটিকে ...

হাইভোল্টেজ ম্যাচে শেষ বলে নির্ধারণ হল ফলাফল

হাইভোল্টেজ ম্যাচে শেষ বলে নির্ধারণ হল ফলাফল

আইপিএলে নিজেদের শেষ ম্যাচে আজ মুখোমুখি হয়েছে চেন্নাই এবং ব্যাঙ্গালুরো। প্লে অফের জন্য এই ম্যাচ ...

ফুটবল

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপা আমেরিকা টুর্নামেন্ট শুরু হবে ২০ জুন। মহাদেশীয় শ্রেষ্ঠত্বের মরসুম থেকে আমরা মাত্র এক মাসেরও ...

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

বঙ্গবন্ধু কাবাডি কাপের চতুর্থ আসর শুরু হচ্ছে আগামী ২৬ মে। গতবারের আলোচিত দেশ এবারে আর্জেন্টিনা ...



রে