| ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

‘ভয়ংকর সুন্দর’-এর পাশে আছেন তারাও...

বিনোদন ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০১৭ আগস্ট ০৩ ১৫:১৭:৩৩
‘ভয়ংকর সুন্দর’-এর পাশে আছেন তারাও...

ভালো গল্প, ভালো নির্মাণ যারা দেখতে আগ্রহী তাদের মধ্যে, বিশেষ করে ‘আয়নাবাজি’র পর আর এমন আগ্রহের দেখা মেলেনি। আর অনিমেষ আইচের ‘ভয়ংকর সুন্দর’-এর পাশে শুধু সাধারণ দর্শকই নন, বরং সোশাল সাইটে ছবিটির প্রচারণায় অংশ নিয়েছেন দেশের প্রখ্যাত তারকা নির্মাতা ও অভিনেতারা।

‘জিরো ডিগ্রী’ দিয়ে সিনেমার জগতে পা রাখেন তরুণ নির্মাতা অনিমেষ আইচ। ছবিটির বদৌলতে ‘সেরা অভিনেতা’ ও ‘সেরা অভিনেত্রী’র পুরস্কার অর্জন করেন মাহফুজ আহমেদ ও জয়া আহসান । ছবিটি ২০১৫ সালের ফেব্রুয়ারিতে মুক্তি পায়। ব্ল্যাক সাইকো থ্রিলারধর্মী নিজের প্রথম সিনেমা দিয়েই বাংলা সিনেমায় ভালো কিছু করার ইঙ্গিত দেন নির্মাতা অনিমেষ। ২০১৫ ছবিটি শেষ করার পরেই নিজের স্বপ্নের ছবি ‘ভয়ংকর সুন্দর’-এ হাত দেন তিনি। প্রথমবার এই ছবির জন্য কলকাতা থেকে নিয়ে আসেন সেখানকার মেধাবী অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়কে। সেইসাথে পরমের বিপরীতে এই ছবিতে প্রথমবার বড়পর্দায় অভিনয় করেন জনপ্রিয় অভিনেত্রী ভাবনা।

এরইমধ্যে ছবির ট্রেলার দিয়েই সিনেপ্রেমীদের আগ্রহের তালিকায় চলে গেছে ‘ভয়ংকর সুন্দর’। ছবিটির মুক্তি উপলক্ষ্যে অনিমেষকে সাহস দিচ্ছেন দেশের প্রভাবশালী নির্মাতা ও অভিনেতারা। সাধারণ দর্শককে অনিমেষের বানানো ‘ভয়ংকর সুন্দর’ ছবিটি দেখতে অনুপ্রাণিত করছেন তারা। এরমধ্যে প্রখ্যাত নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী, অমিতাভ রেজা, আবু শাহেদ ইমন, ফাখরুল আরেফিন খান এবং অভিনেত্রী জয়া আহসানের নাম উল্লেখযোগ্য।

৪ আগস্ট ‘ভয়ংকর সুন্দর’ মুক্তি উপলক্ষ্যে নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী ছবিটির ট্রেলার শেয়ার করে, এগিয়ে যাও, অনিমেষ! আয়নাবাজি খ্যাত মেধাবী আরেক নির্মাতা অমিতাভ রেজা ‘ভয়ংকর সুন্দর’-এর একটি গান শেয়ার করে ফেসবুকে লিখেন, মমতাজ আপার এত সুন্দর গান যে সিনেমায় আছে , সেটা ত দেখতেই হবে । দেখা হবে ৪ঠা আগস্ট সিনেমা হলে । ভালো থেকো Animesh Aich ,Ashna Habib Bhabna , @porom and whole team of ভয়ঙ্কর সুন্দর।

গেল মার্চে ‘ভূবন মাঝি’ নিয়ে সিনেমা জগতে পা রাখেন নির্মাতা ফাখরুল আরেফিন খান। নিজের ছবিতেও অভিনয় করিয়েছেন কলকাতার পরমব্রত চট্টোপাধ্যায়কে দিয়ে। যার সাথে এখন বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তার। আর ‘ভয়ংকর সুন্দর’ ছবিতেও পরম আছে বিধায় ফাখরুল আরেফিন ছবিটি নিয়ে বলেন, বন্ধু পরমব্রত এবং ‘ভয়ংকর সুন্দর’ সিনেমার টিম কে অগ্রিম অভিনন্দন। ৪ঠা অগাস্ট সারা দেশজুড়ে মুক্তি পাবে, এই সিনেমা। ভুবন মাঝি তার টিম নিয়ে শ্যামলী হলে যাবে দুপুরের শো তে। আপনারা আসছেন তো??

‘জালালের গল্প’ নির্মাতা আবু শাহেদ ইমন সবাইকে ‘ভয়ংকর সুন্দর’ দেখার আমন্ত্রণ জানিয়ে বলেন, ভয়ংকর সুন্দর ! অনিমেষ ভাই, ভাবনাসহ শিল্পী ও কলাকুশলীদের সকলকে অভিনন্দন। আসছে ০৪ আগস্ট থেকে দলে বলে দেখা হোক হলে ভয়ঙ্কর সুন্দর এর সাথে।

অন্যদিকে অনিমেষ আইচ পরিচালিত প্রথম সিনেমা ‘জিরো ডিগ্রী’তে কেন্দ্রী চরিত্রে অভিনয় করেন জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। অনিমেষের সাথে তারও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। আর বন্ধুর দ্বিতীয় ছবিটি নিয়ে তারও উচ্ছ্বাস কম নয়। তাইতো সবাইকে সিনেমা হলে গিয়ে ছবিটি দেখার আমন্ত্রণ পাওয়া গেলো জয়ার কথায়ও। তিনি ছবিটির ট্রেলার শেয়ার করে ফেসবুকে বলেন, যাচ্ছেন তো সবাই!! আগামীকাল(৪ আগস্ট) থেকে দেখতে পাবেন আপনার পাশের প্রেক্ষাগৃহে গুণী নির্মাতা অনিমেষ আইচ এর দ্বিতীয় ছবি ‘ভয়ংকর সুন্দর’।

শুক্রবার(৪ আগস্ট) বাংলাদেশের ২৮টি সিনেমা হলে মুক্তি পেতে যাচ্ছে অনিমেষ আইচ নির্মিত ছবি ‘ভয়ংকর সুন্দর’। মতি নন্দীর ছোট গল্প ‘জলের ঘূর্ণি ও বকবক শব্দ’ অবলম্বনে নির্মিত ‘ভয়ংকর সুন্দর’ ছবির মধ্য দিয়ে প্রথমবার বাংলাদেশের সিনেমায় অভিনয় করলেন কলকাতার জনপ্রিয় অভিনেতা পরমব্রত। যদিও এই ছবির পরে ফাখরুল আরেফিন পরিচালিত ‘ভূবন মাঝি’তে অভিনয় করেও সেটা রিলিজ পেয়েছে গেল মার্চে। ছবিতে তার বিপরীতে অভিনয়ের মধ্য দিয়ে বড়পর্দায় নাম লেখাতে যাচ্ছেন আশনা হাবিব ভাবনা। এছাড়া ছবিতে আলো অভিনয় করছেন ফারুক আহমেদ, লুৎফর জর্জ ও মাসুক।

ক্রিকেট

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

যুক্তরাষ্ট্রের মাটিতে প্রথমবারের মতো সিরিজ খেলতে গেছে বাংলাদেশ। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্য এই সিরিজটিকে ...

হাইভোল্টেজ ম্যাচে শেষ বলে নির্ধারণ হল ফলাফল

হাইভোল্টেজ ম্যাচে শেষ বলে নির্ধারণ হল ফলাফল

আইপিএলে নিজেদের শেষ ম্যাচে আজ মুখোমুখি হয়েছে চেন্নাই এবং ব্যাঙ্গালুরো। প্লে অফের জন্য এই ম্যাচ ...

ফুটবল

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপা আমেরিকা টুর্নামেন্ট শুরু হবে ২০ জুন। মহাদেশীয় শ্রেষ্ঠত্বের মরসুম থেকে আমরা মাত্র এক মাসেরও ...

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

বঙ্গবন্ধু কাবাডি কাপের চতুর্থ আসর শুরু হচ্ছে আগামী ২৬ মে। গতবারের আলোচিত দেশ এবারে আর্জেন্টিনা ...



রে