| ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

ভারতেও ‘নবাব’-এর দাপট অব্যাহত, কিন্তু...

বিনোদন ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০১৭ আগস্ট ০৩ ০১:২৭:১৩
ভারতেও ‘নবাব’-এর দাপট অব্যাহত, কিন্তু...

আর এরমধ্যেই ‘নবাব’ মুক্তি পেয়েছে ভারতের পশ্চিম বঙ্গেও। আর তাদের হল রিপোর্ট অনুযায়ি ছবিটি সেখানেও দাপট অব্যাহত রেখেছে বলে জানা গেছে। তবে ছবিটি নিয়ে বাংলাদেশে যতোটা জোয়ার লক্ষ্য করা গেছে দর্শকদের মধ্যে, কলকাতায় ঠিক ততোটা নয়!

বাংলাদেশে মুক্তির প্রায় ছয় সপ্তাহ পরে গেলো ২৮ জুলাই কলকাতায় মুক্তি পেয়েছে জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজের যৌথ প্রযোজনার আলোচিত ছবি ‘নবাব’। বাংলাদেশের মতোই ভারতের পশ্চিম বঙ্গেও সমান দাপট নিয়ে প্রেক্ষাগৃহ মাতাচ্ছে বলে জানিয়েছে কলকাতার সংবাদ মাধ্যমগুলো। এরইমধ্যে মুক্তির প্রথম দুই দিনেই কলকাতার প্রেক্ষাগৃহ থেকে ছবিটি আয় করে ১৩ লাখ রূপি।

গেল বছরে শাকিব খান অভিনীত ‘শিকারি’ ছবিটিও প্রথমে বাংলাদেশে এবং পরবর্তীতে ভারতের পশ্চিম বঙ্গে মুক্তি পায়। সেসময়ও বাংলাদেশে শাকিব খানের ছবি বলেই বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করতে সামর্থ হয়। কিন্তু সে তুলনায় কলকাতায় যখন ছবিটি মুক্তি পেয়েছিলো, তখন বক্স অফিসে খুব একটা সাড়া ফেলতে পারেনি। ‘শিকারি’র মতো এতোটা খারাপ অবস্থা না হলেও বাংলাদেশের তুলনায় পশ্চিম বঙ্গের শতাধিক সিনেমায় মুক্তি পেয়েও খুব একটা সুবিধা করতে পারছে না ‘নবাব’। তবে কলকাতার সিনেমা হলে অন্য যেকোনো সিনেমার তুলনায় ‘নবাব’ ছবিটিই মানুষ দেখছে।

গত ২৮ জুলাই পশ্চিম বঙ্গে ১১২টি প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘নবাব’। ছবিটি নিয়ে বাংলাদেশের গণমাধ্যমে বেশ সাড়া পরে যাওয়ায় সেখানেও ছবিটি নিয়ে প্রচুর মানুষের আগ্রহ তৈরি হয়। ছবি মুক্তির আগের দিন কলকাতার অভিনেতা, শিল্পী কলাকুশলীদের নিয়ে প্রিমিয়ার শো’রও আয়োজন করে ছবির নির্মাতা জয়দীপ মুখার্জী। সেসময় অনেকে ছবিটি দেখে তুমুল প্রশংসা করেন। প্রিমিয়ারে অংশ নিতে বাংলাদেশ থেকে উড়ে যান শাকিব খান।

বাংলাদেশের মতো কলকাতায় ‘নবাব’ ছবিটি ‘ব্লকবাস্টার’ খেতাব না পেলেও আসছে সেপ্টেম্বরে ‘নবাব’ জুটি শাকিব খান ও শুভশ্রীকে নিয়ে ফের নতুন ছবি ‘চালবাজ’-এর ছক আঁটছেন নির্মাতা জয়দীপ।

ক্রিকেট

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

যুক্তরাষ্ট্রের মাটিতে প্রথমবারের মতো সিরিজ খেলতে গেছে বাংলাদেশ। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্য এই সিরিজটিকে ...

হাইভোল্টেজ ম্যাচে শেষ বলে নির্ধারণ হল ফলাফল

হাইভোল্টেজ ম্যাচে শেষ বলে নির্ধারণ হল ফলাফল

আইপিএলে নিজেদের শেষ ম্যাচে আজ মুখোমুখি হয়েছে চেন্নাই এবং ব্যাঙ্গালুরো। প্লে অফের জন্য এই ম্যাচ ...

ফুটবল

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপা আমেরিকা টুর্নামেন্ট শুরু হবে ২০ জুন। মহাদেশীয় শ্রেষ্ঠত্বের মরসুম থেকে আমরা মাত্র এক মাসেরও ...

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

বঙ্গবন্ধু কাবাডি কাপের চতুর্থ আসর শুরু হচ্ছে আগামী ২৬ মে। গতবারের আলোচিত দেশ এবারে আর্জেন্টিনা ...



রে