| ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রথমে বেশ ভয়ে ছিলাম: বিদ্যা সিনহা মিম,কিন্তু কেন

বিনোদন ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০১৭ আগস্ট ০২ ১৫:৪৯:৩৩
প্রথমে বেশ ভয়ে ছিলাম: বিদ্যা সিনহা মিম,কিন্তু কেন

* দ্বিতীয়বারের মতো শাকিব খানের সঙ্গে জুটি হচ্ছেন। কেমন লাগছে?** বিষয়টি অবশ্যই অনেক ভালো লাগার। শাকিব খান এখন দেশের সুপারস্টার। তার সঙ্গে সব নায়িকাই এখন কাজ করতে আগ্রহী। শুধু দেশে নয়, ভারতের অনেক নায়িকাও শাকিব খানের সঙ্গে অভিনয় করতে চান। তার সঙ্গে কাজ করা মানেই নতুন অভিজ্ঞতা।

* আগের শাকিব আর এখনকার শাকিবের মধ্যে কোনো পার্থক্য চোখে পড়ে?** এখনও তো তার সঙ্গে অভিনয় শুরু হয়নি। তবে

যতটা দেখতে পাচ্ছি অনেক পার্থক্য আছে। তখনকার শাকিব শুধু বাংলাদেশের দর্শকদের ছিল। এখন তো ভারতেও তার অনেক দর্শক। সেখানেও অনেক জনপ্রিয় নায়ক তিনি। লুকে এসেছে দারুণ পরিবর্তন। সময়ের সঙ্গে তাল মিলিয়েই তার এ পরিবর্তন ইতিমধ্যেই সবার নজড় কেড়েছে।

* ‘ইয়াতির অভিযান’ ছবির খবর কী?** সুনীল গঙ্গোপাধ্যায়ের ‘কাকাবাবু’ সিরিজের উপন্যাস ‘পাহাড়চূড়ায় আতঙ্ক’ অবলম্বনে নির্মিত হয়েছে ‘ইয়াতির অভিযান’। পরিচালনা করেছেন পশ্চিম বঙ্গের নির্মাতা সৃজিত মুখার্জি। আগামী দুর্গাপূজায় ছবিটি মুক্তি দেয়া হবে। ছবিতে ‘চিত্রাঙ্গদা বর্মা’ নামের একটি চরিত্রে অভিনয় করেছি আমি। আরও অভিনয় করেছেন পশ্চিমবঙ্গের সুপারস্টার প্রসেনজিৎ ও বাংলাদেশের ফেরদৌস।

* ছবিটিতে অভিনয় করার অভিজ্ঞতা কেমন?** এ ধরনের গল্পের ছবিতে এই প্রথম অভিনয় করলাম। প্রথমে বেশ ভয়ে ছিলাম। অভিনয় করতে গিয়ে অনেক কিছু শেখা হয়েছে। গল্পই ছবিটির দর্শক ধরে রাখার কারণ হবে বলে আমার বিশ্বাস। কিছু ভয়ঙ্কর অভিজ্ঞতাও হয়েছে। সব কিছু কাটিয়ে ভালো একটি অভিজ্ঞতার মধ্য দিয়েই শুটিং শেষ করতে পেরেছি।

* ঈদে আপনার অভিনীত কোনো ছবি কি মুক্তি পাবে?** যতদূর জানি ঈদে ‘পাষাণ’ ছবিটি মুক্তির কথা হচ্ছে। এর বাইরে আর কিছু বলতে পারব না। তবে এ বিষয়ে ছবিটির নির্মাতা ও প্রযোজনা প্রতিষ্ঠান ভালো বলতে পারবেন।

* ঈদ উপলক্ষে কোনো নাটকে অভিনয় করছেন?** অনেক প্রস্তাবই তো আসছে। তবে এখনও কাউকে শিডিউল দেইনি। নানা বিষয় নিয়ে ব্যস্ততায় সময় যাচ্ছে। ব্যস্ততা ফুরালে গল্প নিয়ে বসা হতে পারে। কোনো গল্প যদি পছন্দ হয় এবং সময় মিলে তখনই ঈদের নাটকে অভিনয় করা হবে।অনিন্দ্য মামুন

ক্রিকেট

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

যুক্তরাষ্ট্রের মাটিতে প্রথমবারের মতো সিরিজ খেলতে গেছে বাংলাদেশ। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্য এই সিরিজটিকে ...

হাইভোল্টেজ ম্যাচে শেষ বলে নির্ধারণ হল ফলাফল

হাইভোল্টেজ ম্যাচে শেষ বলে নির্ধারণ হল ফলাফল

আইপিএলে নিজেদের শেষ ম্যাচে আজ মুখোমুখি হয়েছে চেন্নাই এবং ব্যাঙ্গালুরো। প্লে অফের জন্য এই ম্যাচ ...

ফুটবল

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপা আমেরিকা টুর্নামেন্ট শুরু হবে ২০ জুন। মহাদেশীয় শ্রেষ্ঠত্বের মরসুম থেকে আমরা মাত্র এক মাসেরও ...

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

বঙ্গবন্ধু কাবাডি কাপের চতুর্থ আসর শুরু হচ্ছে আগামী ২৬ মে। গতবারের আলোচিত দেশ এবারে আর্জেন্টিনা ...



রে