| ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

‘বয়কট’ মাড়িয়ে ক্যামেরা সামনে দাঁড়ালেন শাকিব,অত;পর

বিনোদন ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০১৭ আগস্ট ০২ ১৫:৪১:২৭
‘বয়কট’ মাড়িয়ে ক্যামেরা সামনে দাঁড়ালেন শাকিব,অত;পর

গত কয়েক মাসের মধ্যে বাংলা চলচ্চিত্রে একাধিকবার নিষিদ্ধ হয়েছেন শাকিব খান। সম্প্রতি লোকাল প্রোডাকশনে চুক্তিবদ্ধ হয়ে থাকা শাকিবের পুরনো ও নতুন ছবিগুলোকেও বয়কটের আহ্বান জানিয়েছিলেন চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৮ সংগঠনের নেতারা! মূলত যৌথ প্রযোজনার ছবি 'নবাব'-এর সেন্সর আটকে দিতে ঈদের আগে আন্দোলনে নেমেছিলো বাংলা চলচ্চিত্র পরিবার। কিন্তু শেষ পর্যন্ত সফল হয়নি তারা।

সেসময় একটি সংবাদ সম্মলনে আন্দোলনকারীদের 'স্টুপিড' বলে মন্তব্য করছিলেন শাকিব। শুধু তাই না, প্রবীন অভিনেতা ফারুককেও ইঙ্গিত করেও তার সমালোচনা করেন। আর তারই জেরে সম্প্রতি চলচ্চিত্র থেকে নিষিদ্ধ হন তিনি। আর এবার চলচ্চিত্রের সমস্ত কিছু থেকে শাকিবকে বয়কটের সিদ্ধান্ত নেয় চলচ্চিত্র পরিবার। কিন্তু এমন সিদ্ধান্তের পর ‘শাপলা মিডিয়া’ উচ্চ আদালতে শাকিবের উপর এমন সিদ্ধান্তের আপিল করেন। কেনোনা তার আগেই শাকিবের সঙ্গে অন্তত চারটি ছবির চুক্তি করে তারা।

শাপলা মিডিয়ার এমন আবেদন আমলে নেয় আদালত। এরপরই শাকিব খানের উপর চলচ্চিত্র পরিবারের ‘বয়কট’ কেনো অবৈধ হবে না এই মর্মে রুল জারি করে উচ্চ আদালত। এমনকি শাকিব খানকে চুক্তিবদ্ধ সিনেমাগুলোতে অভিনয় করতে কোনো বাধা নেই বলেও আদেশ দেয়া হয়। আর আদালতের এমন নির্দেশনার পর এবার প্রথমবার ক্যামেরার সামনে দাঁড়ালেন শাকিব খান।

শাপলা মিডিয়া প্রযোজিত উত্তম আকাশের পরিচালনায় অন্তত চারটি ছবিতে অভিনয় করবেন শাকিব খান। এরমধ্যে গত ৩১ জুলাই শুরু হয়েছে ‘আমি নেতা হবো’ ছবির শ্যুটিং। প্রথম দিনে শাকিব খান ‘নবাব’-এর প্রচারণায় কলকাতায় অবস্থান করলেও আগস্টের প্রথম দিন থেকে ক্যামেরার সামনে এলেন তিনি।

৩১ জুলাই রাজধানীর আফতাব নগরে ‘আমি নেতা হবো’-এর শ্যুটিং শুরু করেন নির্মাতা উত্তম আকাশ। প্রথম দিন শাকিব খান অংশ না নিলেও শ্যুটিং স্পটে দেখা মেলে ওমর সানি ও মৌসুমীকে। এছাড়া এই ছবিতে অভিনয় করছেন প্রখ্যাত নির্মাতা কাজী হায়াতও। ছবিতে শাকিবের বিপরীতে দ্বিতীয়বারের মতো অভিনয় করতে যাচ্ছেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম।

ক্রিকেট

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

যুক্তরাষ্ট্রের মাটিতে প্রথমবারের মতো সিরিজ খেলতে গেছে বাংলাদেশ। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্য এই সিরিজটিকে ...

হাইভোল্টেজ ম্যাচে শেষ বলে নির্ধারণ হল ফলাফল

হাইভোল্টেজ ম্যাচে শেষ বলে নির্ধারণ হল ফলাফল

আইপিএলে নিজেদের শেষ ম্যাচে আজ মুখোমুখি হয়েছে চেন্নাই এবং ব্যাঙ্গালুরো। প্লে অফের জন্য এই ম্যাচ ...

ফুটবল

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপা আমেরিকা টুর্নামেন্ট শুরু হবে ২০ জুন। মহাদেশীয় শ্রেষ্ঠত্বের মরসুম থেকে আমরা মাত্র এক মাসেরও ...

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

বঙ্গবন্ধু কাবাডি কাপের চতুর্থ আসর শুরু হচ্ছে আগামী ২৬ মে। গতবারের আলোচিত দেশ এবারে আর্জেন্টিনা ...



রে