| ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সমাজ খারাপ বলবে বলুক: মডেল ইমি

বিনোদন ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০১৭ আগস্ট ০২ ১৪:২৯:৩২
সমাজ খারাপ বলবে বলুক: মডেল ইমি

প্রতিক্রিয়া জানিয়েছেন বর্তমান সময়ের জনপ্রিয় মডেল শাবনাজ সাদিয়া ইমি। পৃথিবী থেকে সদ্য বিদায় রিসিলার আত্মহত্যাকে কেন্দ্র করে ইমি বর্তমান সময়ের অন্যান্য মেয়েদের বেঁচে থাকার জন্য উৎসাহ দিয়ে নিজ ফেসবুক অ্যাকাউন্টে লিখেছেন: ‘রিসিলার দেহত্যাগ হয়েছে, নানান জল্পনা-কল্পনা!

আমি ভাবছি একজন মানুষ মানসিকভাবে কতটা বিপর্যস্ত হলে ফুটফুটে ফুলের মতো সন্তানকে রেখে এরকম সিদ্ধান্ত নেয়! যারা হতাশায় ভুগছ তাদের বলছি, বোন শোনো, জীবনে অনেক অনেক কাজ আছে, চাইলেই তুমি তোমার স্বপ্নগুলো সাজাতে পারো। একবার ভেঙে যাবে আবার স্বপ্ন দেখো, আবার ভাঙবে, আবার দেখো! দেখবে একসময় ঠিকই সফল হয়েছো। কেউ তোমাকে নেগলেট করলে তাকে ছুঁড়ে ফেলে দিয়ে সেখান থেকেই আবার উঠে দাঁড়াও।

প্রতিবেশীরা ধিক্কার দেবে? ফিরে তাকিও না। সমাজ খারাপ বলবে বলুক, তুমি তোমার মতো করে চলো। যারা আড়চোখে তাকাবে, তাদের দেখেও দেখবে না। জীবনে চলার পথে আত্মবিশ্বাস খুব দরকার। তুমি মরে গেলে দুদিন মানুষ আফসোস করবে তারপর তোমাকে ভুলে যাবে। অথচ তুমি যদি সমাজের বাঁধা অতিক্রম করে সামনে এগিয়ে গিয়ে প্রতিষ্ঠিত হতে পারো তখন এই-ই সমাজ, মানুষ, প্রতিবেশী এরাই মনে রাখবে তোমাকে’।

শাবনাজ সাদিয়া ইমি বাংলাদেশের জনপ্রিয় একজন র‍্যাম্প মডেল ও অভিনেত্রী। দীর্ঘ এক যুগ ধরে তিনি ফ্যাশন প্যারেডে ক্যাটওয়াক করেছেন। এছাড়াও তিনি টেলিভিশন বিজ্ঞাপনচিত্র, বিলবোর্ড এবং বিনোদন পত্রিকার মডেল হিসেবে কাজ করেছেন। কিছুসংখ্যক টেলিভিশন নাটকে অভিনয় এবং বিভিন্ন অনুষ্ঠানে উপস্থাপনাও করেছেন ইমি। ২০১১ সালে তিনি বেস্ট মডেল অব ডিএফডব্লিউ পুরস্কার পান।

ক্রিকেট

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

যুক্তরাষ্ট্রের মাটিতে প্রথমবারের মতো সিরিজ খেলতে গেছে বাংলাদেশ। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্য এই সিরিজটিকে ...

হাইভোল্টেজ ম্যাচে শেষ বলে নির্ধারণ হল ফলাফল

হাইভোল্টেজ ম্যাচে শেষ বলে নির্ধারণ হল ফলাফল

আইপিএলে নিজেদের শেষ ম্যাচে আজ মুখোমুখি হয়েছে চেন্নাই এবং ব্যাঙ্গালুরো। প্লে অফের জন্য এই ম্যাচ ...

ফুটবল

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপা আমেরিকা টুর্নামেন্ট শুরু হবে ২০ জুন। মহাদেশীয় শ্রেষ্ঠত্বের মরসুম থেকে আমরা মাত্র এক মাসেরও ...

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

বঙ্গবন্ধু কাবাডি কাপের চতুর্থ আসর শুরু হচ্ছে আগামী ২৬ মে। গতবারের আলোচিত দেশ এবারে আর্জেন্টিনা ...



রে