| ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

শাহরুখকে নিয়ে হিরো আলমের টুইট

বিনোদন ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০১৭ জুলাই ৩১ ১৩:০৬:২৫
শাহরুখকে নিয়ে হিরো আলমের টুইট

বিভিন্ন ভিডিওতে শাহরুখ খানের জনপ্রিয় নাচের মুদ্রাগুলো নকল করেছিলেন বলেই ভারতের শাহরুখ-ভক্তদের মধ্যে তাঁকে নিয়ে বিদ্রূপের পরিমাণটাও বেশি। তবে শাহরুখ-ভক্তদের বিদ্রূপের জবাবে তাঁদের ক্ষমা করে দিয়েছেন বিশাল হৃদয়ের অধিকারী হিরো আলম।

২৬ জুলাই শাহরুখ খানের ছবিসমেত এক টুইটে শাহরুখ খানের ভক্তদের তিনি ক্ষমা ঘোষণা করেন। তাঁর এই টুইটকে আমলে নিয়েছে ভারতীয় গণমাধ্যম ডিএনএ ইন্ডিয়া।তাদের প্রকাশিত খবরে জানা যায়, একটি টিভি বিজ্ঞাপনের জন্য ৭৫ বছর বয়সী বৃদ্ধের মেকআপ নিয়েছিলেন শাহরুখ। সেই ছবি নিয়ে অশুদ্ধ ইংরেজি ব্যবহার করে হিরো আলম তাঁর টুইটে লেখেন, হ্যালো শাহরুখ খান ভক্তরা, যারা আমাকে নিয়ে নিয়ে বিদ্রূপ করছেন। আমি সবাইকে ক্ষমা করে দিয়েছি, কারণ শাহরুখ একজন সিনিয়র সিটিজেন। ডোন্ট অ্যাংরি মি।

এর আগে শাহরুখ খানের বাড়ি মান্নাতে ভক্তদের নিয়ে তোলা একটি সেলফির মাঝে ফটোশপ ব্যবহার করে নিজের ছবি বসিয়ে তৈরি করা একটি ছবি টুইট করেন হিরো আলম। ছবিটিতে এমনভাবে ফটোশপের ব্যবহার করা হয়েছে, যাতে মনে হয় হিরো আলম শাহরুখ খানের সঙ্গে বারান্দায় দাঁড়িয়ে আছেন। ছবিটির ক্যাপশনে তিনি লিখেছেন, শাহরুখ খানের ভক্তরা, ১০০% হিরো আলম। শাহরুখ খান আমার সঙ্গে সেলফি তুলছে। ভক্ত হিসেবে শাহরুখকে আমি ভালোবাসি।ছবিতে শাহরুখ খানকে নিজের ভক্ত হিসেবে দাবি করে গোটা ভারতেই পরিচিতি পেয়েছেন হিরো আলম। যদিও ভারতের সবাই জানে, ছবিটি আসল নয়, তবুও হিরো আলমকে নিয়ে আলোচনা চলছেই।

ক্রিকেট

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

যুক্তরাষ্ট্রের মাটিতে প্রথমবারের মতো সিরিজ খেলতে গেছে বাংলাদেশ। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্য এই সিরিজটিকে ...

হাইভোল্টেজ ম্যাচে শেষ বলে নির্ধারণ হল ফলাফল

হাইভোল্টেজ ম্যাচে শেষ বলে নির্ধারণ হল ফলাফল

আইপিএলে নিজেদের শেষ ম্যাচে আজ মুখোমুখি হয়েছে চেন্নাই এবং ব্যাঙ্গালুরো। প্লে অফের জন্য এই ম্যাচ ...

ফুটবল

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপা আমেরিকা টুর্নামেন্ট শুরু হবে ২০ জুন। মহাদেশীয় শ্রেষ্ঠত্বের মরসুম থেকে আমরা মাত্র এক মাসেরও ...

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

বঙ্গবন্ধু কাবাডি কাপের চতুর্থ আসর শুরু হচ্ছে আগামী ২৬ মে। গতবারের আলোচিত দেশ এবারে আর্জেন্টিনা ...



রে