| ঢাকা, বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রিয় কোচের ক্লাবে যোগ দিচ্ছেন নেইমার

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০১৮ সেপ্টেম্বর ০৪ ১২:১৯:১৫
প্রিয় কোচের ক্লাবে যোগ দিচ্ছেন নেইমার

দুঃখজনক ব্যাপার হলো, নেইমার পিএসজিতে যোগ দেয়ার কিছুদিন পরই সতীর্থ কাভানির সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়েন। পেনাল্টি-ফ্রি কিক নিয়ে রীতিমত দ্বন্ধে জড়িয়ে পড়েন দুইজন। পরে বিষয়টি ক্লাব কর্তৃপক্ষের কানে যায় এবং তাদের হস্তক্ষেপে তা মীমাংসাও হয়। এসব ঘটনায় পিএসজি থেকে মন উঠে যায় নেইমারের। তাই এজেন্ট সিনিয়র নেইমারও কথাবার্তা শুরু করে দেন রিয়াল-চেলসির মতো বড় ক্লাবের সঙ্গে।

পিএসজিতে যোগ দেয়ার পর পরই গুঞ্জন শুরু হয় যেকোন মুহুর্তে রিয়ালে যোগ দিতে পারেন নেইমার। কিন্তু রোনালদোর কারণে সেটি আলোর মুখ দেখেনি। তবে শেষ অবধি রোনালদোর জুভেন্টাসে পা দেয়ার পর বার্নাব্যু থেকে বার্তা আসে, তাদের ফেভারিট তারকাকে হারালেও এই মুহুর্তে নেইমারকে প্রায়োজন নেই তাদের। সে কারণে বিষয়টি ওখানেই নিষ্পত্তি ঘটে। এখন নতুন করে শোনা যাচ্ছে, চেলসি অথবা ম্যানসিটিতেই যাওয়ার ইচ্ছা ব্রাজিল তারকার। সোমবার (৩ সেপ্টেম্বর) 'এক্সপ্রেস স্পোর্টস'-এর এক প্রতিবেদনে এমনটাই নিশ্চিত হওয়া যায়।

ক’দিন আগে নেইমার নিজেই জানিয়েছিলেন, পেপ গার্দিওলার অধীনে খেলার ইচ্ছে তার। তাতে ম্যানচেস্টার সিটির সমর্থকরা বেশ খুশিই হয়েছিলেন। পিএসজি তারকা ম্যানসিটিতে আসতে পারেন, এমনটাই ধরে নিয়েছিলেন তারা।

তবে এখন মনে হচ্ছে অন্যরকম। নেইমারের ঘনিষ্ঠ একটি সূত্র নাকি জানিয়েছে, লন্ডনের প্রেমে পড়েছেন ব্রাজিলিয়ান সুপারস্টার। ম্যানসিটি বা ম্যানইউ নয়, পিএসজি ফরোয়ার্ডকে তাই দেখা যেতে পারে চেলসি বা আর্সেনালে। ইংরেজি ভাষাটা খুব বেশি জানেন না নেইমার। তবে তিনি নাকি শেখার চেষ্টায় আছেন।

'এক্সপ্রেস স্পোর্টস'-এর সঙ্গে এক সাক্ষাতকারে নেইমারের ঘনিষ্ঠ সূত্রটি বলেছে, 'সে ইংল্যান্ড ভালোবাসে। বিশেষ করে লন্ডন। গত ১২ মাসের মধ্যে সে সেখানে তিন থেকে চারবার গিয়েছে। সে বলেছে, লন্ডনে বিশেষ কিছু আছে। শেষবার সে আমাকে ফোন করে এবং অনুরোধ করে তার সঙ্গে যেতে, কারণ সে ওই জায়গাটা খুব পছন্দ করে। সে সবসময়ই বলে, এই জায়গাটা দারুণ, এই জায়গাটা দুর্দান্ত। সে আসলে লন্ডনের প্রেমে পড়েছে।'

ক্রিকেট

বিশ্বকাপে বাংলাদেশের যে বোলার কে চায় ভারত

বিশ্বকাপে বাংলাদেশের যে বোলার কে চায় ভারত

বাংলাদেশি ভক্তরা নিশ্চয়ই হরমনপ্রীত কৌরকে মনে রেখেছেন। মাঠের ম্যাচে বাংলাদেশকে সামলাতে না পেরে বাংলাদেশ আম্পায়ারদের ...

সাইফউদ্দিনের বলে গতি কম তাই বাদ পড়েছেন, শান্ত

সাইফউদ্দিনের বলে গতি কম তাই বাদ পড়েছেন, শান্ত

এই সকালটা ভিন্ন তাসকিন আহমেদের জন্য প্রথমবারের মত সহঃ অধিনায়কের গুরুদায়িত্ব সঙ্গে নিজের ইনজুরি নিয়েও ...

ফুটবল

বায়ার্ন কি পারবে রিয়ালকে বধ করতে?

বায়ার্ন কি পারবে রিয়ালকে বধ করতে?

চ্যাম্পিয়নস লিগেরগের সেমি ফাইনালের দ্বিতীয় লেগে মে ৯ তারিখ রাত ১ টায় মুখোমুখি হবে ক্লাব ...

কোপা আমেরিকার আগে বড় ইনজুরি মেসি সহ দুই বিশ্বকাপজয়ী তারকা খেলোয়াড়

কোপা আমেরিকার আগে বড় ইনজুরি মেসি সহ দুই বিশ্বকাপজয়ী তারকা খেলোয়াড়

জুনের তৃতীয় সপ্তাহে শুরু হচ্ছে দক্ষিণ আমেরিকার ফুটবল টুর্নামেন্ট কোপা আমেরিকা। তবে এবারের অনুষ্ঠানটি শুধু ...



রে