| ঢাকা, বুধবার, ৩ মার্চ ২০২১, ১৯ ফাল্গুন ১৪২৭

ব্যাটিংয়ে ঝড় তুলেছে মাহমুদউল্লাহরা, দেখেনিন সর্বশেষ স্কোর

২০২১ জানুয়ারি ১৬ ১৩:০৯:২৫
ব্যাটিংয়ে ঝড় তুলেছে মাহমুদউল্লাহরা, দেখেনিন সর্বশেষ স্কোর

দীর্ঘ বিরতির আবারও আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে যাচ্ছে বাংলাদেশ। ঘরের মাঠে উইন্ডিজ সিরিজ দিয়ে ক্রিকেটে ফিরবে বাংলাদেশ। বিকেএসপিতে ক্যারিবীয় সিরিজের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে মুখোমুখি হয়েছে মাহমুদউল্লাহ একাদশ ও তামিম একাদশ। আগের প্রস্তুতি ম্যাচে ৫ উইকেটের জয় পাওয়া মাহমুদউল্লাহ একাদশ দ্বিতীয় ম্যাচে আগে ব্যাট করছে।

এই ম্যাচেও দুই দলের নেতৃত্বে রয়েছেন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল ও টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। আগের ম্যাচে লক্ষ্য তাড়া করতে নেমে মুন্সিয়ানার পরিচয় দেওয়া রিয়াদের দল এই ম্যাচে প্রথমে ব্যাট করতে নামে।

যদিও শিশির ভেজা সকালে ব্যাট হাতে নেমে বড় ইনিংস খেলতে পারেননি ইয়াসির আলী চৌধুরী রাব্বি। তরুণ এই ওপেনার মেহেদী হাসানের শিকার হয়ে সাজঘরে ফিরলেও আর কোনো বিপদ ঘটেনি মাহমুদউল্লাহ একাদশের। এই প্রতিবেদন লেখার সময় ১৬ ওভার শেষে মাহমুদউল্লাহ রিয়াদদের সংগ্রহ ৬৯ রান, ১ উইকেট হারিয়ে।

আগের ম্যাচে তীক্ষ্ণ দৃষ্টিতে ক্রিকেটারদের পারফরম্যান্সে দৃষ্টি রেখেছিলেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু ও আরেক নির্বাচক হাবিবুল বাশার সুমন। দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে টাইগারদের পারফরম্যান্স পরখ করতে আছেন নতুন ব্যাটিং কোচ জন লুইস, তার সঙ্গী পেস বোলিং কোচ ওটিস গিবসন।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে