| ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

লাল কার্ডসহ জোড়া দুঃসংবাদ পেলেন রোনালদো

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২৪ এপ্রিল ১০ ১১:৪৫:২১
লাল কার্ডসহ জোড়া দুঃসংবাদ পেলেন রোনালদো

কিছুদিন আগেও পরপর দুটি হ্যাটট্রিক করে উড়ে বেড়াচ্ছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। সৌদি লীগে যাওয়ার পরও একের পর এক গোল করে অনন্য উচ্চতায় গেছেন তিনি। কিন্তু লাল কার্ড যেন কাল হয়ে দাড়াল রোলানদের জন্য । লাল কার্ড দেখেছেন সাথে সাথে সৌদি সুপার কাপের সেমিফাইনাল থেকে বিদায় নেয় তার সল। এই সময় বাজে অতিরিক্ত আচরণের শাস্তি হয়েছে।

সুপার কাপের সেমিফাইনালে ২-০ গোলে পিছিয়ে থাকা আল-নাসর ম্যাচে ফেরার জন্য দারুণ চাপে ছিল। ৮৫ তম মিনিটে গোল লাইন থেকে বল নেওয়ার সময় রোনালদো আল হিলাল ডিফেন্ডার আলী আল বুলায়হির মুখোমুখি হন। মেজাজ হারানোর পর, পর্তুগিজ তারকা তার কনুই দিয়ে আঘাত করেন।

এই কারণেই রোনালদোকে ২০১৮ সালের পর প্রথমবারের মতো লাল কার্ড দেখতে হয়েছিল। আল-নাসর তারকা সিদ্ধান্তটি মেনে নিতে অক্ষম ছিলেন এবং রেফারির প্রতি তার আঙ্গুল দেখাতে থাকেন এবং রেফারিকে ঘুষি মামার জন্য এগিয়ে আসেন। তারপর রেফারির দিকে তাকালেন, আর্মব্যান্ড খুলে মাঠ ছাড়েন।

সৌদি সংবাদমাধ্যমকে জানিয়েছে, ম্যাচ রেফারি মোহাম্মদ আল-হাওয়াশি ম্যাচ রিপোর্টে পর্তুগিজ তারকার বিরুদ্ধে গুরুতর অভিযোগ করেছেন। ফলে পরের দুই ম্যাচের জন্য তাকে সাসপেন্ড করা হয় সাথে রয়েছে মোটা অঙ্কের আর্থিক জরিমানাও সব মিলিয়ে এক রাতেই কিছু দুঃসংবাদ শুনতে হয়েছে ক্রিশ্চিয়ানো রোনালদোকে।

রেফারি একটি প্রতিবেদনে বলেছেন যে রোনালদো যখন আল হিলাল ডিফেন্ডার আলি আল বুলাইহিকে আঘাত করেছিলেন তখন তিনি "অতিরিক্ত শক্তি" ব্যবহার করেছিলেন। এদিকে, টানেল দিয়ে মাঠ ছাড়ার সময় তিনিও রেফারির সিদ্ধান্ত না মেনে তর্কে জড়িয়ে পড়েন বলে জানা গেছে। "অসম্মানজনক আচরণের" অভিযুক্ত।

যার শাস্তি হিসেবে রোনালদোকে দুই ম্যাচ নিষিদ্ধ করেছে সৌদি ফুটবল ফেডারেশন শৃঙ্খলা কমিটি। সেইসঙ্গে আছে ২০ হাজার রিয়ালের জরিমানা। এর আগে গত ফেব্রুয়ারি মাসে দর্শকদের দিকে বাজে অঙ্গভঙ্গির কারণে এক ম্যাচ নিষিদ্ধ হয়েছিলেন রোনালদো।

ক্রিকেট

মাঠে নামতে প্রস্তুত গেইল

মাঠে নামতে প্রস্তুত গেইল

ঘরের মাঠে শেষ ম্যাচে চেন্নাই সুপার কিংসকে হারিয়ে আইপিএল প্লে-অফ নিশ্চিত করেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। ...

ফাইনালে বেঙ্গালুরুর হয়ে মাঠে নামবেন গেইল!

ফাইনালে বেঙ্গালুরুর হয়ে মাঠে নামবেন গেইল!

ক্রিস গেইল দীর্ঘদিন ধরে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে খেলেছেন। এই ফ্র্যাঞ্চাইজির হয়ে তিনি তার শেষ ...

ফুটবল

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপা আমেরিকা টুর্নামেন্ট শুরু হবে ২০ জুন। মহাদেশীয় শ্রেষ্ঠত্বের মরসুম থেকে আমরা মাত্র এক মাসেরও ...

বাংলাদেশের জার্সিতে খেলার সময় জানিয়ে দিলেন হামজা

বাংলাদেশের জার্সিতে খেলার সময় জানিয়ে দিলেন হামজা

ইংলিশ ক্লাব লেস্টার সিটির হয়ে খেলা হামজা চৌধুরী বেশ কিছুদিন ধরেই আলোচনায় রয়েছেন। বাংলাদেশের হয়ে ...



রে