| ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

এবার ঋতুপর্ণার সাথে যা করছেন শুভ

বিনোদন ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০১৭ সেপ্টেম্বর ০৮ ১৪:৩৪:৩৬
এবার ঋতুপর্ণার সাথে যা করছেন শুভ

আগেই কথা ছিলো চিত্রনায়ক আলমগীরের নির্দেশনায় প্রথমবার অভিনয় করতে চলেছেন আরফিন শুভ। আর এই ছবিতে তার বিপরীতে নায়িকা কে হচ্ছেন সেটা নিয়ে ছিলো নানা গুঞ্জন। প্রথমে পাওলি দাম ও পূর্ণিমার কথা শোনা গেলেও এবার জানা গেলো, আর কেউ নন ‘একটি সিনেমার গল্প’ ছবিতে শুভর বিপরীতে অভিনয় করবেন ঋতুপর্ণা সেন! ৯ সেপ্টেম্বর শনিবার দুপুর থেকে এফডিসিতে শুরু হবে শ্যুটিং।

গেল মাসে একটি ফ্যাশন হাউজের উদ্বোধনী অনুষ্ঠানে ফ্যাশন কন্যা হিসেবেই আমন্ত্রিত হয়ে ঢাকায় এসেছিলেন ঋতুপর্ণা। আর সেখানেই তিনি দেশের গণমাধ্যমে বাংলা চলচ্চিত্রে আবারও অভিনয়ের কথা জানিয়ে বলে ছিলেন, বাংলাদেশের চলচ্চিত্রে আমি আবারও যুক্ত হচ্ছি। খুব শিগগির শুরু হতে যাচ্ছে আলমগীর সাহেবের সিনেমাটির কাজ। সেটা করতেই আগামি মাসেই আমি ঢাকায় আসছি।

হ্যাঁ। ফের ঢাকায় আসছেন ঋতুপর্ণা। ৯ সেপ্টেম্বর সকালের ফ্লাইটে ঢাকায় এসেই দুপুরে এফডিসিতে শ্যুটিংয়ে অংশ নিবেন তিনি। এমনটাই জানালেন ছবির নির্মাতা চিত্রনায়ক আলমগীর।

অন্যদিকে চিত্রনায়ক আলমগীরের ঘোষিত এই ছবিটি নিয়ে নানা গুঞ্জনে খবর গণমাধ্যমে এর আগে প্রকাশ হয়। এমনকি ছবিটি জাজ মাল্টিমিডিয়া এবং কলকাতার এসকে মুভিজের যৌথ প্রয়াসে আলমগীর নির্মাণ করছেন বলেও খবর প্রকাশ হয়। শুধু তাই না, সেসময় জানানো হয় ঢাকা-কলকাতার বেশকিছু তারকা অভিনেতা-অভিনেত্রীও অভিনয় করবেন এই ছবিতে। নাম ওঠে প্রসেনজিৎ চ্যাটার্জি ও পাওলি দামের। এমন কথাও শোনা যায় যে, প্রসেনজিতের সিডিউল না পাওয়ায় প্রযোজনা থেকে সরে যায় কলকাতার এসকে মুভিজ। শেষ পর্যন্ত আলমগীর নিজের প্রযোজনা সংস্থা থেকেই ছবিটি নির্মাণের ঘোষণা দেন।

শেষ পর্যন্ত ছবিতে প্রসেনজিতের চরিত্রে তাকে না পেয়ে নিজেই অভিনয় করার ঘোষণা দেন আলমগীর। শুধু তাই না, পূর্ণিমাকেও আলমগীরের বিপরীতে অভিনয়ের প্রস্তাব দেয়া হয়েছিলো। যদিও রাজি হননি পূর্ণিমা। তবে তার পরিবর্তে এখন নেয়া হলো চম্পাকে। ছবিটি আলমগীরের প্রযোজনা সংস্থা ‘আইকন এন্টারটেইনমেন্ট’র ব্যানারেই নির্মিত হতে যাচ্ছে। এরইমধ্যে এই সিনেমায় গান গেয়েছেন আলমগীরের মেয়ে ও কণ্ঠশিল্পী আঁখি আলমগীর এবং এসআই টুটুল। ‘তুমি আছ তাই’ শিরোনামের গানটির কথা লিখেছেন কবির বকুল।

ক্রিকেট

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

যুক্তরাষ্ট্রের মাটিতে প্রথমবারের মতো সিরিজ খেলতে গেছে বাংলাদেশ। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্য এই সিরিজটিকে ...

আইপিএলে কলকাতার ম্যাচ সহ টিভিতে যেসব খেলা দেখবেন

আইপিএলে কলকাতার ম্যাচ সহ টিভিতে যেসব খেলা দেখবেন

২০২৩-২৪ মৌসুমে ইংলিশ প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়ন কে সেটি নির্ধারণ হবে আজ (রোববার)। ভিন্ন ম্যাচে নামলেও, ...

ফুটবল

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপা আমেরিকা টুর্নামেন্ট শুরু হবে ২০ জুন। মহাদেশীয় শ্রেষ্ঠত্বের মরসুম থেকে আমরা মাত্র এক মাসেরও ...

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

বঙ্গবন্ধু কাবাডি কাপের চতুর্থ আসর শুরু হচ্ছে আগামী ২৬ মে। গতবারের আলোচিত দেশ এবারে আর্জেন্টিনা ...



রে