| ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

‘সালমানের কবরে আমাকেও কবর দিয়েন’

বিনোদন ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০১৭ সেপ্টেম্বর ০৭ ১৩:২০:৩০
‘সালমানের কবরে আমাকেও কবর দিয়েন’

৬ সেপ্টেম্বর গেলো সালমানের মৃত্যুবার্ষিকী। আর এদিন সময় টেলিভিশনে লাইভে এসেছিলেন সালমানের মা নীলা চৌধুরী। সেখানে ছেলের মৃত্যু নিয়ে অনুভূতি জানাতে গিয়ে তিনি বলেন, আমার বাড়িতে এবার কোরবানি হলো। আমার সালমানের নামে আলাদা একটা খাশি কোরবানি দিলাম। খাশিটার হাত পা যখন আমার ভাই বাঁধলো, তখন আমার ভেতরে এইরকম অনুভূতি একুশ বছর পরে হলো। ইয়া আল্লাহ, সামিরার মা’তো আমার ছেলেকে এভাবে পা বেধে ছিলো। সামিরাতো এভাবে রুমাল দিয়ে মুখ চেপে ধরেছিলো। আমার মাথাটা ঘুরে গেলো। আমি এই প্রথম কোরবানির মাংস কাটতে পারেনি, রাখতে পারেনি। আমার বড় কষ্ট হয়েছে। আমার ছেলেকে এভাবেই ওরা কষ্ট দিয়েছে। আমার ছেলে অনেক কষ্ট পেয়ে মারা গেছে। আল্লাহ, তাকে তুমি বেহেশত নসিব করো।

খুনীদের উদ্দেশ্যে লাইভ অনুষ্ঠানে সালমানের মা বলেন, আমি তোমাদের মাফ করে দেবো, কিন্তু তোমরা স্বীকার আসো যে তোমরাই আমার সালমানকে খুন করেছো। সেদিন সালমানকে কিভাবে মেরেছো সব বলে দাও। আমার ছেলে আত্মহত্যা করেনি। আমার ছেলেকে তোমরা অনেক কষ্ট দিয়েছো।

এরপর নিজের জীবনের নিরাপত্তা চেয়ে প্রধানমন্ত্রীর কাছে আবদার করে নীলা চৌধুরী আরো বলেন, আমি আবারও আমার দেশের আইন শৃঙ্ক্ষলা বাহিনী ও প্রধানমন্ত্রীর কাছে আবেদন করছি আমার জীবনের নিরাপত্তা দেন। আমাকে বাঁচিয়ে রাখেন। রুবিকে বাঁচিয়ে রেখে তাকে দেশে নিয়ে আসা হোক, শুষ্ঠু তদন্ত হোক। কোট যেনো কারো দ্বারা প্রভাবিত না হোন, তারা যেনো সঠিক বিচারটি করেন। আমি দ্রুত বিচার দাবি করছি।

দেশবাসি আমার ছেলেকে হৃদয়ে ধারন করছেন। আমি জানি, রাজনৈতিক ব্যক্তি না। আমার ডাকে কেউ সাড়া দেবে না। কিন্তু আমি খুবই গর্বিত আমার দেশবাসীর কাছে যে তারা আমাকে সব সময় সমর্থন দিয়ে যাচ্ছেন। এমনকি বিদেশ থেকেও অনেকে আমাকে সাহস যুগাচ্ছেন।

এরপর সালমানের কবরে নিজের কবর দেয়ার আশাবাদ ব্যক্ত করে নীলা চৌধুরী বলেন, যদি মরে যাই তাহলে আমাকে সবাই মাফ করে দিবেন। আর সালমানের কবরে আমাকে কবর দিবেন। সালমান আমার পেট থেকে হয়েছিলো, আমি মরে যাওয়ার পর তার বুকের ভেতর চলে যেতে চাই।

ক্রিকেট

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

যুক্তরাষ্ট্রের মাটিতে প্রথমবারের মতো সিরিজ খেলতে গেছে বাংলাদেশ। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্য এই সিরিজটিকে ...

টি টোয়েন্টিতে মুস্তাফিজের জয়জয়কার, বল হাতে হতে পারে বাংলাদেশের তুরুপের তাস

টি টোয়েন্টিতে মুস্তাফিজের জয়জয়কার, বল হাতে হতে পারে বাংলাদেশের তুরুপের তাস

জানেন কী টি টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের হয়ে সেরা বোলিং ফিগার কার কিংবা এই টুর্নামেন্টে কাকে ...

ফুটবল

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপা আমেরিকা টুর্নামেন্ট শুরু হবে ২০ জুন। মহাদেশীয় শ্রেষ্ঠত্বের মরসুম থেকে আমরা মাত্র এক মাসেরও ...

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

বঙ্গবন্ধু কাবাডি কাপের চতুর্থ আসর শুরু হচ্ছে আগামী ২৬ মে। গতবারের আলোচিত দেশ এবারে আর্জেন্টিনা ...



রে