| ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

উত্তম-সুচিত্রার রেকর্ড ভাঙ্গলেন শাকিব -অপু

বিনোদন ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০১৭ সেপ্টেম্বর ০৬ ২১:১৩:৩২
উত্তম-সুচিত্রার রেকর্ড ভাঙ্গলেন শাকিব -অপু

‘অপুর সঙ্গে নতুন করে আর কোনো ছবিতে আমাকে দেখা যাবে না। অপুর বোকামির কারণেই আর কেউ কখনও শাকিব-অপু জুটি দেখতে পাবেন না।’-গেল এপ্রিল মাসে ঢাকাই সিনেমার তুমুল জনপ্রিয় জুটি শাকিব-অপুর ব্যক্তিগত সম্পর্কের বিষয়টি খোলাসা হয়ে যাওয়ার পর এভাবেই একটি টিভি সাক্ষাৎকারে কথা বলেছিলেন সুপারস্টার অভিনেতা শাকিব খান। এরপর প্রায় ছয় মাস হয়ে গেলেও নিজের কথায় অনড় অবস্থানে তিনি। মাঝখানে একসঙ্গে জুটি বেধে সিনেমা করার কথা উঠলেও নাকচ করে দেন এই তারকা দম্পতি।

শাকিবের কথার প্রেক্ষিতে হিসেব করলে স্পট করে বোঝা যায়, তাদেরকে আগামীতে নতুন করে আর নতুন ছবিতে দেখা যাবে না। সম্প্রতি নাকি বেশ কয়েকজন পরিচালক শাকিব-অপু জুটিকে নিয়ে সিনেমা করতে আগ্রহ প্রকাশ করেছিলেন, কিন্তু শাকিব খান নিজেই সে প্রস্তাব প্রত্যাখ্যান করেন। শুধু তাই না, বর্তমান পারিশ্রমিকের চেয়ে তিন গুন বেশী শাকিবকে পারিশ্রমিক দেয়ার কথা বলার পরেও রাজি হননি শাকিব। আর এমতাবস্থায় শাকিবের সঙ্গে জুটি বেধে ছবি করার আর আগ্রহ দেখা যাচ্ছে না অপু বিশ্বাসের মধ্যেও।

এটিএন বাংলার ঈদের বিশেষ অনুষ্ঠান ‘সেন্স অব হিউমার’-এ সেই ইঙ্গিতই দিলেন অপু। শাহরিয়ার নাজিম জয়ের উপস্থাপনায় ঈদের চতুর্থ দিনে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অপু বিশ্বাস ও চিত্রনায়িকা মাহি। আর সেখানেই অপুকে উদ্দেশ্য করে জয় প্রশ্ন করেন, সারা জীবনের জন্য জুটি(বিয়ে) বেধে কি চলচ্চিত্রের শাকিব-অপু জুটিটাকে ভেঙে দিলা?

এ পর্যন্ত শাকিব-অপু জুটি বেঁধে ৭২টি ছবিতে অভিনয় করেছেন। ২০০৬ সালে ‘কোটি টাকার কাবিন’ ছবির মাধ্যমে এই জুটির আগম ঘটে ঢাকাই চলচ্চিত্রে। এরপর ‘পিতার আসন’, ‘চাচ্চু’, ‘দাদীমা’, তোর কারণে বেঁচে আছি, ‘কিং খান’, ‘বুক ফোটে তো মুখ ফোটে না’, ‘মাই নেম ইজ খান’ ছাড়াও অনেক ছবিতে অভিনয় করেছেন। তাদের মুক্তিপ্রাপ্ত সর্বশেষ ছবি হচ্ছে ‘সম্রাট’।

ক্রিকেট

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

যুক্তরাষ্ট্রের মাটিতে প্রথমবারের মতো সিরিজ খেলতে গেছে বাংলাদেশ। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্য এই সিরিজটিকে ...

টি টোয়েন্টিতে মুস্তাফিজের জয়জয়কার, বল হাতে হতে পারে বাংলাদেশের তুরুপের তাস

টি টোয়েন্টিতে মুস্তাফিজের জয়জয়কার, বল হাতে হতে পারে বাংলাদেশের তুরুপের তাস

জানেন কী টি টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের হয়ে সেরা বোলিং ফিগার কার কিংবা এই টুর্নামেন্টে কাকে ...

ফুটবল

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপা আমেরিকা টুর্নামেন্ট শুরু হবে ২০ জুন। মহাদেশীয় শ্রেষ্ঠত্বের মরসুম থেকে আমরা মাত্র এক মাসেরও ...

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

বঙ্গবন্ধু কাবাডি কাপের চতুর্থ আসর শুরু হচ্ছে আগামী ২৬ মে। গতবারের আলোচিত দেশ এবারে আর্জেন্টিনা ...



রে