| ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

ঈদে দুই বুবলি

বিনোদন ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০১৭ আগস্ট ২৯ ১৭:০৬:৫০
ঈদে দুই বুবলি

গেল বছরে হঠাৎ করেই আত্মগোপনে চলে যান চিত্রনায়িকা অপু বিশ্বাস। সেসময় তার অদৃশ্য হয়ে যাওয়ায় সংকটে পড়ে চলচ্চিত্র ইন্ডাস্ট্রি। কারণ সেসময় শাকিবের সঙ্গে জুটি বেধে একাধারে সিনেমা করে যাচ্ছিলেন অপু। নির্মাতা ও প্রযোজকদের পছন্দের তালিকায় এক নম্বর ছিলো এই জুটি। হঠাৎ অপুর না থাকায় নায়িকা সংকট থেকে উত্তরণের জন্যই শাকিবের হস্তক্ষেপে চলচ্চিত্রে নিয়ে আসা হয় সংবাদ পাঠিকা বুবলিকে। শামীম আহমেদ রনি পরিচালিত ‘বসগিরি’ দিয়েই শাকিবের নায়িকা হিসেবে যাত্রা শুরু হয় তার। একই বছরে রাজু চৌধুরীর ‘শ্যুটার’ নামের আরেকটি ছবিতে শাকিবের বিপরীতেই অভিনয় করেন তিনি। গেল বছরের মতো এবারও শাকিবের সঙ্গে জোড়া সিনেমা নিয়ে আসছেন বুবলি।

বড় পর্দায় ঈদের ছবি হিসেবে বেশ কয়েকটির কথা এতোদিন মুক্তির কথা থাকলেও ঈদ যতোই ঘনিয়ে আসছে, ছবি মুক্তির সংখ্যা ততোই কমতে শুরু করেছে। তবে এখন পর্যন্ত ঈদুল ফিতরের মতো আসছে ঈদুল আযহাতেও তিনটি সিনেমা মুক্তির কথা শোনা যাচ্ছে। আর তিনটির মধ্যে দুটি সিনেমায় শাকিব-বুবলি জুটির!

আসছে ঈদে মুক্তির লক্ষ্যে এখন পর্যন্ত মোট তিনটি ছবি চূড়ান্ত হয়েছে। অহংকার, সোনাবন্ধু এবং রংবাজ। এই তিনটি ছবির মধ্যে রংবাজ ও অহংকার ছবি দুটো বেশ আলোচিত। কারণ এই ছবিতে অভিনয় করেছেন দেশের সুপারস্টার অভিনেতা শাকিব খান। আর দুটো ছবিতেই সঙ্গে আছেন চিত্রনায়িকা বুবলি। দুটি ছবিতেই শাকিবের নায়িকা হিসেবে দেখা গেলেও এই অভিনেত্রী মনে করছেন, দুই ছবিতে আলাদা আলাদা দুই বুবলিকেই দেখতে পারবেন দর্শক।

শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত ‘অহংকার’ ছবিটি আরো আগেই মুক্তির কথা থাকলেও নানা জটিলতায় ছবিটি এতোদিন মুক্তি পায়নি। আর প্রযোজকও চাইছিলেন কোনো বিশেষ দিবসকে সামনে রেখে ছবিটি মুক্তি দিবেন। অন্যদিকে গেল ঈদকে সামনে ‘রংবাজ’ নির্মাণে হাত দিয়েছিলেন শামীম আহমেদ রনি। কিন্তু ছবির শ্যুটিংয়ের মাঝখানে চলচ্চিত্র পরিবারের সিদ্ধান্তে বহিস্কার হন তরুণ এই নির্মাতা। যার ফলে থমকে যায় ছবির কাজ। এরপর ছবি নির্মাণের দায়িত্ব দেয়া হয় আব্দুল মান্নান গাজীপুরীকে। ঈদুল আযহাকে সামনে রেখে এখন পর্যন্ত যে ছবিটিকে সবচেয়ে বড় ধাামাকা মনে করছেন চলচ্চিত্র প্রেমীরা।

দুটো ছবিতেই ভিন্ন ভিণ্ন চরিত্রে দেখা যাবে বুবলিকে। তিন ছবির মধ্যে দুটিতেই তিনি নায়িকা বলে অনেকে নিজের প্রতিদ্বন্দ্বি নিজেকেই ভাবছেন বলে মনে করলেও এই অভিনেত্রী জানালেন, দুটি ছবির জন্যই তিনি আলাদা আলাদা রেসপন্স আশা করেন। আর অহংকারের বুবলির সঙ্গে রংবাজের বুবলিকে আপাতত তিনি প্রতিদ্বন্দ্বিও ভাবছেন না

ক্রিকেট

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

যুক্তরাষ্ট্রের মাটিতে প্রথমবারের মতো সিরিজ খেলতে গেছে বাংলাদেশ। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্য এই সিরিজটিকে ...

টি টোয়েন্টিতে মুস্তাফিজের জয়জয়কার, বল হাতে হতে পারে বাংলাদেশের তুরুপের তাস

টি টোয়েন্টিতে মুস্তাফিজের জয়জয়কার, বল হাতে হতে পারে বাংলাদেশের তুরুপের তাস

জানেন কী টি টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের হয়ে সেরা বোলিং ফিগার কার কিংবা এই টুর্নামেন্টে কাকে ...

ফুটবল

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপা আমেরিকা টুর্নামেন্ট শুরু হবে ২০ জুন। মহাদেশীয় শ্রেষ্ঠত্বের মরসুম থেকে আমরা মাত্র এক মাসেরও ...

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

বঙ্গবন্ধু কাবাডি কাপের চতুর্থ আসর শুরু হচ্ছে আগামী ২৬ মে। গতবারের আলোচিত দেশ এবারে আর্জেন্টিনা ...



রে