| ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

ডাস্টবিনে কুড়িয়ে পাওয়া মিঠুনের সেই মেয়ে এখন কি করছে জানলে চমকে উঠবেন

বিনোদন ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০১৭ আগস্ট ২৪ ১৭:৩৮:৪৮
ডাস্টবিনে কুড়িয়ে পাওয়া মিঠুনের সেই মেয়ে এখন কি করছে জানলে চমকে উঠবেন

কোনওদিন নিজের তিন ছেলের থেকে দিশানীকে আলাদা করে দেখেননি মিঠুন বা তার পরিবারের অন্য কোনও সদস্য। সেদিনের ছোট্ট মেয়েটি বড় হয়ে গেছে। ইনস্টাগ্রামে তার গ্ল্যামারাস লুক ইতোমধ্যে শোরগোল ফেলে দিয়েছে। জানা গেছে, বলিউডেও পা রাখতে চলেছে মিঠুনের কুড়িয়ে পাওয়া সেই মেয়ে।

ঈদকে সামনে রেখে তৎপর হয়ে উঠেছে অজ্ঞান পার্টি চক্র। বৃহস্পতিবার ভোর ৬টার দিকে নাটোরের বড়াইগ্রামের বনপাড়া বাইপাস মোড় থেকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করা হয়েছে ৬ যাত্রীকে। তাদেরকে স্থানীয় বেসরকারি আমেনা হাসপাতালে ভর্তি করা হয়েছে। অজ্ঞান পার্টির সদস্যরা তাদেরকে ভূট্টার খৈ (পপ কর্ন) এর সাথে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে অজ্ঞান করে নগদ প্রায় একলক্ষ টাকা, ৭টি মোবাইল ফোনসহ সাথে থাকা সকল মালামাল লুট করে নিয়েছে।

এর আগে গত মঙ্গলবার রাজশাহীর তানোর উপজেলা এলজিইডি’র প্রকৌশলী মো. আব্দুল্লাহ আল মামুনকে (৩৫) অজ্ঞান অবস্থায় উপজেলার বনপাড়া বাসস্ট্যান্ড থেকে উদ্ধার করা হয়। অজ্ঞান পার্টির সদস্যরা তার কাছ থেকে নগদ ৬৫ হাজার টাকা ও দামী দুইটি মোবাইল ফোন লুট করে নিয়ে যায়।

বনপাড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. রফিকুল ইসলাম জানান, বুধবার সন্ধ্যার দিকে ঢাকার গাবতলী থেকে নাটোরের উদ্দেশ্যে ১০জন পুরুষ যাত্রী একটি ট্রাকে উঠেন। পথিমধ্যে কোন এক সময় সাথে থাকা যাত্রীবেশী অজ্ঞান পার্টির ৩ সদস্য তাদেরকে ফেরিওয়ালা থেকে কিনে ভূট্টার খৈ খাওয়ায়। এরপর সাতজন অচেতন হয়ে পড়ে। ধারণা করা হচ্ছে অচেতন একজনকে পথিমধ্যে কোন এক স্থানে নামিয়ে দেওয়া হয় এবং বাকি ৬ জনকে বনপাড়া বাইপাস মোড়ে নামিয়ে দিয়ে ট্রাকটি কুষ্টিয়া অভিমুখে চলে যায়।

পুলিশ ও হাসপাতাল কর্তৃপক্ষ জানান, বৃহস্পতিবার দুপুর ১টার দিকে তাদের জ্ঞান ফিরে আসলে ঘটনার বিস্তারিত জানা যায় ও অচেতন ব্যক্তিদের পরিচয় পাওয়া যায়। এরা হচ্ছেন নওগাঁর নিয়ামতপুর চকমনসুর গ্রামের সাদিকুল ইসলাম (৩০), রাজশাহী বাঘমারার গোয়ালকান্দি গ্রামের হালীম সেখ (৪২), চাঁপাইনবাবগঞ্জের মিরটুলী দেবীনগরের তৌহিদুল ইসলাম (২৩), নাটোরের নলডাঙ্গা পীরগাছা গ্রামের জহির আলী (৩৬), সিংড়ার আশরাফুল হক হৃদয় (২০) ও নাটোর সদরের সিংগারদহ মোস্তানপুরের শহিদ সেখ (২৮)।

তাদের কেউ ঢাকায় রিক্সা চালায়, কেউ রাজমিস্ত্রী আবার কেউ ব্যবসার সাথে জড়িত। ঈদ পালন করার জন্য তারা বাড়ি ফিরছিলেন।

আমেনা হাসপাতালের কর্তব্যরত মেডিকেল অফিসার ডা. মো. আমানউল্লাহ জানান, এখনও পুরোপুরি সুস্থ হতে তাদের ২৪ ঘণ্টারও বেশি সময় লাগতে পারে।

ক্রিকেট

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

যুক্তরাষ্ট্রের মাটিতে প্রথমবারের মতো সিরিজ খেলতে গেছে বাংলাদেশ। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্য এই সিরিজটিকে ...

টি টোয়েন্টিতে মুস্তাফিজের জয়জয়কার, বল হাতে হতে পারে বাংলাদেশের তুরুপের তাস

টি টোয়েন্টিতে মুস্তাফিজের জয়জয়কার, বল হাতে হতে পারে বাংলাদেশের তুরুপের তাস

জানেন কী টি টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের হয়ে সেরা বোলিং ফিগার কার কিংবা এই টুর্নামেন্টে কাকে ...

ফুটবল

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপা আমেরিকা টুর্নামেন্ট শুরু হবে ২০ জুন। মহাদেশীয় শ্রেষ্ঠত্বের মরসুম থেকে আমরা মাত্র এক মাসেরও ...

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

বঙ্গবন্ধু কাবাডি কাপের চতুর্থ আসর শুরু হচ্ছে আগামী ২৬ মে। গতবারের আলোচিত দেশ এবারে আর্জেন্টিনা ...



রে