| ঢাকা, সোমবার, ৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

শিরোনাম

এক ভক্তকে চরম ভাবে পেটাতে গেলেন সাকিব*** লিটন-শান্ত টি টোয়েন্টিতে চলেনা, বার বার সুযোগ দিয়ে একি তামাশা করছে বিসিবি *** দায়িত্বে থাকলে আইপিএলে খেলার সুযোগ অনেক বাড়িয়ে দিতাম, এক সাকিবের মুখ বন্ধ রাখতে পারে না বিসিবি*** মুস্তাফিজকে আইপিএল থেকে ফেরত আনার ব্যাপার আলোচনার মুখে বিসিবির চরম সমালোচনা করে মুখ খুললেন তাহেরি হুজুর *** মুস্তাফিজ অনেক টাকা কামাক বিসিবি চায় না, মুস্তাফিজের পক্ষ নিয়ে এবার রেগে একি বললো ব্রাভো*** টাইগার পেসারদের বলিং তান্ডবে অভিষিক্ত জিম্বাবুয়ের ক্রিকেটাররা*** মুস্তাফিজ কে ছাড়া ম্যাচ জয়ের পর বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে চরম ভাবে ধুয়ে দিয়ে একি বললেন চেন্নাই অধিনায়ক***

সাইকেলের দামে মোটর সাইকেল দিচ্ছে রানার

২০১৯ নভেম্বর ২৮ ১৮:২২:৩৬
সাইকেলের দামে মোটর সাইকেল দিচ্ছে রানার

রানার অটোমোবাইলসের নিজস্ব ব্র্যান্ডের প্রথম বাইক ছিল দুরন্ত। সাশ্রয়ী দামের এই বাইকটি দেদারসে বিক্রি হয়। কিন্তু বাইকটির বেশ কিছু অপূর্ণতা ছিল। বিশেষ করে দুরন্তের চাকা ছিল স্পোকের। এতে সেলফ স্টার্টার ছিল না। ছিল না বাম্পার ও শাড়ি গার্ড। বাইকটিতে ফুয়েল ইন্ডিকেটরও অনুপস্থিত ছিল। বাইকটির বড় সমস্যা ছিল এর ওয়্যারিংয়ে। বৃষ্টির দিনে বাইকটি ভিজলে স্টার্ট দিতে বেগ পেতে হত। এছাড়াও দুরন্তের ফুয়েল ট্যাঙ্কের ঢাকনা দিয়ে অয়েল লিকেজ হত। এসব সমস্যার কারণে রানার দুরন্তের উৎপাদন বন্ধ করে দেয়। কিন্তু দুরন্তের মত দেখতে বাজারে এনেছে আরটি মডেলের বাইক।

বাইকটিকে সামনে থেকে দেখলে দুরন্তই মনে হবে। কেননা, আরটির হেডলাইট দুরন্তর মতই। দুরন্ততে যেসব ঘাটতি ছিল সেগুলো পূরণ করে নতুন ডিজাইনে বাজারে ছাড়া হয়েছে আরটি। ইকটিতে রয়েছে অ্যালয় হুইল, সেলফ স্টার্টার এবং ফুয়েল ইন্ডিকেটর। এতে আরামদায়ক সিট ব্যবহার করা হয়েছে। দুরন্তের চেয়ে আরটির সিট প্রশস্ত। রয়েছে গ্রাব রেইল সমৃদ্ধ কেরিয়ার। যা বাইকটিকে আরও আকর্ষণীয় করেছে। ফুয়েল ট্যাংকের দুপাশে ব্যবহার করা হয়েছে মাসকুলার কিট। ফলে বাইকটিকে স্পোর্টি লুক খুঁজে পাওয়া যায়। এছাড়াও রয়েছে ইঞ্জিন গার্ড। ফলে সাশ্রয়ী দামের আদর্শ বাইক রানার আরটি।

ক্রিকেট

দায়িত্বে থাকলে আইপিএলে খেলার সুযোগ অনেক বাড়িয়ে দিতাম, এক সাকিবের মুখ বন্ধ রাখতে পারে না বিসিবি

দায়িত্বে থাকলে আইপিএলে খেলার সুযোগ অনেক বাড়িয়ে দিতাম, এক সাকিবের মুখ বন্ধ রাখতে পারে না বিসিবি

পাওনা টাকা নিয়ে কথা বলতেও মুখ ঢেকে রাখা লাগে গ্রাউন্সম্যানদের। ক্রিকেটারদের উপর চাপিয়ে দেওয়া হয় ...

এক ভক্তকে চরম ভাবে পেটাতে গেলেন সাকিব

এক ভক্তকে চরম ভাবে পেটাতে গেলেন সাকিব

আজ সকালে ফতল্লার খান সাহেব উসমান আলী স্টেডিয়ামে ডিপিএল ম্যাচে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের বিপক্ষে ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

চলে গেলেন মেসিদের প্রথম বিশ্বকাপ জেতান মানুষ

চলে গেলেন মেসিদের প্রথম বিশ্বকাপ জেতান মানুষ

আর্জেন্টিনাকে প্রথম ফুটবল বিশ্বকাপ জেতানো কোচ সিজার লুইস মেনত্তি মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ...



রে