| ঢাকা, বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

এবারেও সবাইকে পেছনে ফেলে ঈদ ব্যস্ততায় এগিয়ে তারা

বিনোদন ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০১৭ জুন ১৭ ০৯:৫০:২৩
এবারেও সবাইকে পেছনে ফেলে ঈদ ব্যস্ততায় এগিয়ে তারা

গেল কয়েক বছরের মতো ঈদে ব্যস্ত অভিনেতাদের তালিকায় এবারও শীর্ষে অবস্থান করছেন তিনি। সিক্যুয়াল ও সাতপর্বের ধারাবাহিক নিয়ে এরই মধ্যে বেশিরভাগ নাটকে অভিনয় শেষ করেছেন মোশাররফ করিম। এর মধ্যে রয়েছে সাগর জাহানের ‘মাহিনের নীল তোয়ালে’, ‘অ্যাভারেজ আসলাম ইজ নট ব্যাচেলর’ ও ‘লাইফ ইজ কালারফুল’, আজাদ কালামের ‘জমজ ৭’, শামীম জামানের ‘মেজাজ ফোরটি নাইন টু’ ও ‘বডিগার্ড হোসেন’।

এছাড়াও রিপন মিয়ার পরিচালনায় ‘থার্ড পারসন’, আর বি প্রীতমের রচনায় ও পরিচালনায় ‘ম্যানপাওয়ার’, ইমরাউল রাফাতের পরিচালনায় ‘বেঙ্গল সমিতি’ (৭ খণ্ডের নাটক) সহ আরো কিছু নাটকে দেখা যাবে তাকে। অন্যদিকে ঈদে বৈশাখী টিভিতেও জনপ্রিয় এ অভিনেতার পাঁচটি ভিন্ন স্বাদের ভিন্ন চরিত্রের নাটক প্রচার হবে। এর মধ্যে রয়েছে কচি খন্দকারের রচনা ও পরিচালনায় ‘মানুষ অমানুষ’, দয়াল শাহর রচনা ও শামস করিমের পরিচালনায় ‘বুলির বেলকনি’, মাসুম শাহরিয়ারের রচনা ও মুরসালিন শুভর পরিচালনায় ‘অভিনন্দন’, হাসান মোরশেদের পরিচালনায় নাটক ‘প্রযত্নে চোর’ এবং মুসাফির সৈয়দের রচনা ও পরিচালনায় ‘শেখ সাদীর সেইসব দিনরাত্রি’।

এর বাইরেও ডজন খানেক খণ্ড নাটকে অভিনয় করেছেন মোশারারফ করিম। শুটিং চলছে আরও একাধিক নাটকের। সব মিলিয়ে এবারের ঈদে ত্রিশটিরও বেশি নাটক প্রচার হওয়ার সম্ভাবনা রয়েছেন বলে জানালেন এ তারকা। এদিকে এবারের ঈদে ব্যস্ততার দৌড়ে অভিনেত্রীদের মধ্যে অনেকটাই এগিয়ে আছেন শখ। একাধিক ঈদ ধারাবাহিক ও খণ্ড নাটক-টেলিছবির কাজ শেষ করেছেন তিনি।

তবে শখ অভিনীত বেশির ভাগ নাটকই সিক্যুয়াল। যার প্রথম কিস্তি গত ঈদেও প্রচার হয়েছে। এর মধ্যে রয়েছে শামীম জামানের ‘মেজাজ ফোরটি নাইন টু’ এবং সাগর জাহানের, ‘অ্যাভারেজ আসলাম ইস নট ব্যাচেলর’ ও ‘নসু ভিলেন’ নামের তিনটি নাটক। দুটি নাটকে তার বিপরীতে রয়েছেন মোশাররফ করিম। নসু ভিলেন নাটকে তিনি অভিনয় করছেন চঞ্চল চৌধুরীর বিপরীতে।

পাশাপাশি মিলন ভট্টাচার্যের পরিচালনায় ‘কবিরাজ’, ‘মাইক্রোফোন’ নামে আরও দুটি নাটকে অভিনয় করেছেন শখ। এছাড়া কাজল আরেফিন অমির ‘বোকা ভালোবাসা’, মেহেদী হাসান জনির ‘টু লেট ব্যাচেলর’, ‘শামীম জামানের ‘বডিগার্ড হোসেন’, হিমেল আশরাফের ‘ইশারায় ভুল ছিল’, ইমরাউল রাফাতের ‘বেঙল সমিতি’ ‘তুমি না থাকলে সকালটা এতো মিষ্টি হতো না’, ‘লাল নীল হলুদ’ নাটকগুলোতে দেখা যাবে শখকে। সবমিলিয়ে এবার ঈদে এক ডজনেরও বেশি নাটক নিয়ে হাজির হবেন জনপ্রিয় এই মডেল-অভিনেত্রী।

ক্রিকেট

পাপনের হস্তক্ষেপে এবার বদলেছে ৫ বছরের এলোমেলো রেকর্ড

পাপনের হস্তক্ষেপে এবার বদলেছে ৫ বছরের এলোমেলো রেকর্ড

বুধবার সকাল সকাল মিরপুর শের ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে হাল্কা অনুশীলন উপস্থিত ছিলেন জাতীয় ...

আইপিএলের জটিল সমীকরণের এক ম্যাচ আজ, চেন্নাইয়ের যে ক্ষতি যে লাভ

আইপিএলের জটিল সমীকরণের এক ম্যাচ আজ, চেন্নাইয়ের যে ক্ষতি যে লাভ

চলতি আইপিএল শেষ হতে চলেছে। প্লে অফে যাওয়ার লড়াই জমে উঠেছে। এরই মধ্যে কলকাতা নাইট ...

ফুটবল

বায়ার্ন কি পারবে রিয়ালকে বধ করতে?

বায়ার্ন কি পারবে রিয়ালকে বধ করতে?

চ্যাম্পিয়নস লিগেরগের সেমি ফাইনালের দ্বিতীয় লেগে মে ৯ তারিখ রাত ১ টায় মুখোমুখি হবে ক্লাব ...

কোপা আমেরিকার আগে বড় ইনজুরি মেসি সহ দুই বিশ্বকাপজয়ী তারকা খেলোয়াড়

কোপা আমেরিকার আগে বড় ইনজুরি মেসি সহ দুই বিশ্বকাপজয়ী তারকা খেলোয়াড়

জুনের তৃতীয় সপ্তাহে শুরু হচ্ছে দক্ষিণ আমেরিকার ফুটবল টুর্নামেন্ট কোপা আমেরিকা। তবে এবারের অনুষ্ঠানটি শুধু ...



রে