| ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

এবারের ঈদে থাকছে যেসব নতুন ও পুরনো ছবি

বিনোদন ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০১৯ আগস্ট ১০ ১৪:৫৩:৫৭
এবারের ঈদে থাকছে যেসব নতুন ও পুরনো ছবি

এরমধ্যে বেপরোয়া ২০১৮ সালের ঈদুল আজহায় মাত্র একটি সিনেমা হলে মুক্তি পেয়েছিল। পরবর্তীতে ভালো দিনে ছবিটি মুক্তি দেয়ার জন্য বেশি সংখ্যাক সিনেমা হলে মুক্তি দেয়া হয়নি। তারপর কয়েকদফা ছবিটির মুক্তির তারিখ ঘোষণা করা হলেও মুক্তি পায়নি।

এই ছবিতে অভিনয় করেছেন রোশান ও ববি। অ্যাকশধর্মী ছবিটি পরিচালনা করেছেন রাজা চন্দ। জানা গেছে, ছবিটি প্রায় অর্ধ শতাধিক সিনেমা হলে মুক্তি পাবে।শাকিব খান ও বুবলী অভিনীত ‘মনের মতো মানুষ পাইলাম না’ পরিচালনা করেছেন জাকির হোসেন রাজু। পারিবারিক, প্রেম ও দেশের প্রতি ভালোবাসর ওপর নির্মিত হয়েছে ছবিটি। মাত্র দেড় মাস শুটিং করে ছবিটি মুক্তির জন্য প্রস্তুত হয়। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ছবিটি প্রায় ১৭০টির মতো সিনেমা হলে মুক্তি পাবে বলে জানা গেছে।

তবে রোজার ঈদে শাকিব খানের ছবি নিয়ে যেমন আলোচনা ছিল, কোরবানির ঈদে তেমনটি নেই। অনেকে বলছেন, রোজার ঈদে মুক্তি পাওয়া ‘পাসওয়ার্ড’ ছবির পরিচালক মালেক আফসারির কারণে তখন ছবিটি হাইপ তুলেছিল।

অনেকটা হুট করে ঈদে মুক্তির তালিকায় নাম লেখায় ‘ভালোবাসার জ্বালা’ ছবিটি। বশির আহমেদ পরিচালিত এই ছবিটি নির্মিত হয়েছে সাপের কাহিনী নিয়ে। এতে অভিনয় করেছেন নবাগত শাকিল খান ও অর্পা ইসলাম। ছবিটির মুক্তিপ্রাপ্ত সিনেমা হলের সংখ্যা জানতে পরিচালকের সাথে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি।

এদিকে কয়েক বছর আগেও অনেক প্রযোজক ঈদ সামনে রেখে সিনেমা নির্মাণ করতেন। কারণ, তারা মনে করতেন ঈদে একমাত্র সিনেমার ব্যবসা হয়। কিন্তু সময় গড়ানোর সাথে সাথে ঈদের ছবির সংখ্যাও কমে দুইয়ে এসে নেমেছে। তাহলে কি ঈদেও ছবি ব্যবসা করছে না? এমন প্রশ্ন অনেক চলচ্চিত্র অনুরাগীদের। তবে চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকে মনে করছেন, এভাবে চলতে থাকলে একসময় ঈদেও কোনো সিনেমা মুক্তি পাবে না।

ক্রিকেট

পরবর্তী ম্যাচ হায়দ্রাবাদের বিপক্ষে এক পরিবর্তন নিয়ে শক্তিশালী একাদশ ঘোষণা করল চেন্নাই-

পরবর্তী ম্যাচ হায়দ্রাবাদের বিপক্ষে এক পরিবর্তন নিয়ে শক্তিশালী একাদশ ঘোষণা করল চেন্নাই-

পর পর দুই ম্যাচে হেরে পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থান বেশ দুর্বল করেছে চেন্নাই। সুপার ফ্রোরের ...

নিউজিল্যান্ডের কাছে থিতু হল পাকিস্তান

নিউজিল্যান্ডের কাছে থিতু হল পাকিস্তান

রাওয়ালপিন্ডিতে তৃতীয় টি-টোয়েন্টি সিরিজে নিউজিল্যান্ডের কাছে ১৭৮ রানে হেরেছে স্বাগতিক পাকিস্তান। লাহোরে চতুর্থ টি-টোয়েন্টিতে নিউজিল্যান্ড ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে