| ঢাকা, মঙ্গলবার, ২৫ জুন ২০১৯, ১১ আষাঢ় ১৪২৬

যে বাজে কারণে হোটেল রুমে ওই তরুণীর সঙ্গে মারপিট করছিলেন নেইমার

২০১৯ জুন ০৭ ১৪:০৩:৪৩
যে বাজে কারণে হোটেল রুমে ওই তরুণীর সঙ্গে মারপিট করছিলেন নেইমার

নেইমারের বিরুদ্ধে ধ’র্ষণের অভিযোগ আনা নারীটি এবার প্রকাশ্যে এলেন। সাক্ষাৎকার দিলেন ব্রাজিলের একটি টিভি চ্যানেলকে। আসলে কি হয়েছিল তার সঙ্গে, সে বিষয়ে বললেন খোলাখুলি।

বিবিসিতে প্রকাশিত খবর অনুযায়ী, নাজিলা ত্রিনদাদি নামের ওই নারী গেল শুক্রবার ব্রাজিলের টিভি চ্যানেল এসবিটিকে সাক্ষাৎকার দেন। বলেন, ১৫ মে প্যারিসের একটি হোটেলে তার ইচ্ছার বিরুদ্ধে নেইমার তাকে ধর্ষণ করেন।তবে ওই নারীরও ইচ্ছে ছিল নেইমারের সঙ্গে সেক্স করার। সেই ইচ্ছেতেই তিনি নেইমারের সঙ্গে বন্ধুত্ব করেন। তবে ঘটনার সময় নেইমার কনডম না আনায় আপত্তি তোলেন ওই নারী।

কিন্তু নেইমার তার ইচ্ছের বিরুদ্ধেই তখন যৌন সম্পর্ক স্থাপন করেছিলেন। নেইমার তখন আক্রমণাত্মক ছিলেন বলেও অভিযোগ করেন ওই নারী। নেইমারকে বারবার নিষেধ করার পরও তিনি থামেননি।

নাজিলা ত্রিনদাদি ফরাসি ক্লাব পিএসজি এবং নেইমারের ভক্ত। নেইমারের সঙ্গে বন্ধুত্ব হওয়ার পর ব্রাজিলিয়ান তারকার খরচেই তিনি প্যারিসে গিয়েছিলেন।

ত্রিনদাদি বলেন, সে একজন সাধারণ নারী, মডেল এবং ইন্টেরিয়র ডিজাইনের একজন ছাত্রী।

নেইমারের সঙ্গে ওই নারীর হোটেলের একটি মুহূর্ত এর মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে নেইমারকে প্রহার করছেন ওই নারী।

নেইমার তার বিরুদ্ধে এই অভিযোগ ওঠার পর অবশ্য সবই অস্বীকার করেছেন। ওই নারীর সঙ্গে হোয়াটসঅ্যাপের বেশ কিছু আলাপচারিতাও প্রকাশ করেছিলেন।

পাঠকের মতামত:

ফুটবল এর সর্বশেষ খবর

ফুটবল - এর সব খবর



রে