| ঢাকা, শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

ব্রেকিং নিউজ: দফায় দফায় তামিমের সঙ্গে বৈঠক করলেন বিসিবি বস পাপন

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২২ জানুয়ারি ২৫ ২১:০১:২৯
ব্রেকিং নিউজ: দফায় দফায় তামিমের সঙ্গে বৈঠক করলেন বিসিবি বস পাপন

তবে বিসিবি সভাপতির ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, তামিম এখনই নয়, তাৎক্ষণিক প্রতিক্রিয়া জানাবেন না। তামিমের প্রতিক্রিয়া কী? এই নিয়ে এখন যত আলোচনা।

বোর্ড প্রেসিডেন্টকে বলা কথা ঘুরিয়ে আবার টি-টোয়েন্টি ফরম্যাটে ফেরার ঘোষণা? এসব নিয়েই এখন রাজ্যের কৌতূহল। এরই মধ্যে গতকাল সোমবার শেরে বাংলায় ঢাকা আর বরিশাল ম্যাচের পর বরিশাল কোচ, জাতীয় দলের টিম পরিচালক খালেদ মাহমুদ সুজনের সঙ্গেও কথা হয়েছে তামিমের।

এরপর তামিম আর সুজন মিডিয়ার সঙ্গে কথা বললেও ওই ইস্যুতে কেউ একটি কথাও বলেননি। এদিকে তামিমের সঙ্গে কাল একান্তে কথা বলেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনও। এমনকি আজও কথা হয়েছে।

তবে তাতেও মনে হচ্ছে না, বরফ গলেছে। হাবভাবে বোঝা গেছে তামিম তার অবস্থান থেকে সরে আসেননি। আর সরে আসেননি বলেই বিসিবি ক্রিকেট অপারেশন্স প্রধান জালাল ইউনুসের মুখে এমন কথা, ‘গতকালও তামিমের সাথে লম্বা মিটিং হয়েছে। একটু আগে তামিমের সাথে মাননীয় সভাপতি, আমিও ছিলাম- আমাদের সাথে একটা মিটিং হয়েছে তামিমকে নিয়ে। তার প্ল্যান নিয়ে।’

কী সেই প্ল্যান তামিমের? জালাল অবশ্য তা বলেননি। জানিয়েছেন, ‘আমি বলতে পারছি না। পরে আপনারা তামিমের মুখে শুনতে পারবেন।’

জালাল যোগ করেন, ‘অবশ্যই আমরা চাই তামিম কন্টিনিউ করুক। এটা আমি আগেও বলেছি। তামিম, সাকিব, মুশফিক, রিয়াদ স্টিল তারা আমাদের খুবই গুরুত্বপূর্ণ প্লেয়ার। আমরা চাই ওরা কন্টিনিউ করুক। আমরা সেই অ্যাঙ্গেলে তামিমের সাথে কথা বলেছি।’

তামিম কী বলবেন? তা শুনতে আর জানতে আগ্রহের কমতি নেই কারও। তবে ক্রিকেট পাড়ায় এরই মধ্যে একটি খবর শোনা যাচ্ছে, তাহলো- তামিম এখন ২০২৩-এর ওয়ানডে বিশ্বকাপেই মনোনিবেশ করতে চাচ্ছেন এবং যেহেতু তিনি ওয়ানডে ক্যাপ্টেন, তার ধ্যান-জ্ঞান সবই ওয়ানডে দল নিয়ে।

সে কারণেই ২০২৩ বিশ্বকাপের আগে তামিম নাকি জাতীয় দলের হয়ে টি-টোয়েন্টি খেলতে চান না এবং সে কথা হয়তো বোর্ড প্রধান ও ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যানসহ বোর্ডের শীর্ষ কর্তাদেরও জানিয়ে দিয়েছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

যুক্তরাষ্ট্রের মাটিতে প্রথমবারের মতো সিরিজ খেলতে গেছে বাংলাদেশ। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্য এই সিরিজটিকে ...

মুস্তাফিজের পরিবর্তে খেলা বোলার আজ যত রান দিল

মুস্তাফিজের পরিবর্তে খেলা বোলার আজ যত রান দিল

আইপিএলে নিজেদের শেষ ম্যাচে আজ মুখোমুখি হয়েছে চেন্নাই এবং ব্যাঙ্গালুরো। প্লে অফের জন্য এই ম্যাচ ...

ফুটবল

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপা আমেরিকা টুর্নামেন্ট শুরু হবে ২০ জুন। মহাদেশীয় শ্রেষ্ঠত্বের মরসুম থেকে আমরা মাত্র এক মাসেরও ...

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

বঙ্গবন্ধু কাবাডি কাপের চতুর্থ আসর শুরু হচ্ছে আগামী ২৬ মে। গতবারের আলোচিত দেশ এবারে আর্জেন্টিনা ...



রে