| ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ডি ভিলিয়ার্সের কারনেই হয়েছে আইপিএল

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২১ এপ্রিল ১০ ১৬:১৮:১১
ডি ভিলিয়ার্সের কারনেই হয়েছে আইপিএল

স্বাভাবিকভাবেই সারাবছর বিশ্রামের পর সীমিত সময়ের প্রস্তুতিতে আইপিএলে ডি’ভিলিয়ার্স নিজেকে কতোটা মেলে ধরতে পারবেন, তা নিয়ে চিন্তায় থাকেন অনুরাগীরা। আর প্রত্যেকবারই যেন ম্যাজিক করে যান প্রোটিয়া ব্যাটসম্যান। ডি’ভিলিয়ার্স যেন গুমোট গরমে কালবৈশাখীর মতো।

বাইশ গজে উইলো হাতে অনুরাগীরা এখন তার খুনে প্রবৃত্তি দেখে আর আফশোস করে, ছেলেটা বড় অসময়েই আন্তর্জাতিক ক্রিকেটটা ছেড়ে দিল। আরসিবি এখনও ট্রফি না জিততে পারায় কোহলির জন্য এদেশের ক্রিকেট অনুরাগীরা যতোটা সমব্যথী হন, ধারণা কোহলির স্নেহের বন্ধু এবিডি’র জন্যও তারা ততোটাই সমব্যথী। প্রোটিয়া ব্যাটসম্যান আইপিএলে আসেন, দেখেন, অনুরাগীদের হৃদয় জেতেন কিন্তু ট্রফি জয় অধরাই রয়ে যায়।

২০২০ সালের নভেম্বরে আইপিএলের গত আসরের শেষ ম্যাচ খেলেছিল ব্যাঙ্গালুরু। সেদিন সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে ৪৩ বলে ৫৬ রানের ইনিংস খেলেন ডি ভিলিয়ার্স। সেই ম্যাচের প্রায় পাঁচ মাস পর শুক্রবার (৯ এপ্রিল) আইপিএলের নতুন আসরের প্রথম ম্যাচে ২৭ বলে ৪৮ রানের ম্যাচ জেতানো ইনিংসের দেখা মিলল ডি ভিলিয়ার্সের ব্যাট থেকে।

শেষদিকে প্রায় একার লড়াইয়ে ব্যাঙ্গালুরুকে ম্যাচটি জিতিয়েছেন ডি ভিলিয়ার্স। ইনিংসের শেষ ওভারে আউট হওয়ার আগে ৪ চার ও ২ ছয়ের মারে ২৭ বলে ৪৮ রান করেন তিনি। ততক্ষণে জয় একপ্রকার নিশ্চিতই হয়ে যায় ব্যাঙ্গালুরুর। এমন ইনিংসের পর শেবাগের কাছ থেকে দারুণ প্রশংসা পেয়েছেন ডি ভিলিয়ার্স।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে খানিক মজা করেই শেবাগ লিখেছেন, ডি ভিলিয়ার্সের আদলেই গড়া হয়েছে আইপিএলের অফিসিয়াল লোগো। শুধু ডি ভিলিয়ার্সকেই নয়, শেবাগ প্রশংসায় ভাসিয়েছেন ম্যাচে ব্যাঙ্গালুরুর হয়ে ৫ উইকেট নেয়া হার্শাল প্যাটেলকেও। যার সুবাদে ১৫৯ রানের বেশি করতে পারেনি মুম্বাই।

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

পরবর্তী ম্যাচ হায়দ্রাবাদের বিপক্ষে এক পরিবর্তন নিয়ে শক্তিশালী একাদশ ঘোষণা করল চেন্নাই-

পরবর্তী ম্যাচ হায়দ্রাবাদের বিপক্ষে এক পরিবর্তন নিয়ে শক্তিশালী একাদশ ঘোষণা করল চেন্নাই-

পর পর দুই ম্যাচে হেরে পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থান বেশ দুর্বল করেছে চেন্নাই। সুপার ফ্রোরের ...

নিউজিল্যান্ডের কাছে থিতু হল পাকিস্তান

নিউজিল্যান্ডের কাছে থিতু হল পাকিস্তান

রাওয়ালপিন্ডিতে তৃতীয় টি-টোয়েন্টি সিরিজে নিউজিল্যান্ডের কাছে ১৭৮ রানে হেরেছে স্বাগতিক পাকিস্তান। লাহোরে চতুর্থ টি-টোয়েন্টিতে নিউজিল্যান্ড ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে