| ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

টেলরের দুর্দান্ত সেঞ্চুরিতে শেষ হলো জিম্বাবুয়ে ও পাকিস্থানের ম্যাচ

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২০ অক্টোবর ৩০ ২২:০১:০৪
টেলরের দুর্দান্ত সেঞ্চুরিতে শেষ হলো জিম্বাবুয়ে ও পাকিস্থানের ম্যাচ

২৮১ রানের জবাবে ব্যাট করতে নেমে শুরুতেই ২ উইকেট হারিয়ে বসে জিম্বাবুয়ে। দলীয় ২৮ রানের মাথায় ব্রায়ান চারি ২ রানে ও অধিনায়ক চামু চিবাবা ফিরেন ১৩ রানে। এরপর ক্রেইগ আরভিন ও ব্রেন্ডন টেলর মিলে ৭১ রানের জুটি গড়লে ৬ চারে ৪১ রান করে আরভিন ফিরেন।

এরপর ৪ রান করে উইলিয়ামস ফিরলে ঘুরে দাঁড়ায় জিম্বাবুয়ে। উইসলি মাধভেরেকে নিয়ে ১১৯ রানের জুটি গড়েন টেলর। ৭ চারে ৬১ বলে ৫৫ রান করে মাধভেরে ফিরলে, আবারও যাওয়া আসা শুরু হয় সফরকারীদের। দলকে জেতাতে পারেননি শতক হাঁকানো টেলরও। ৩ ছক্কা ও ১১ চারে ১১৭ বলে ১১২ রান করেন তিনি।

পাকিস্তানের হয়ে ৫ উইকেট নেন শাহিন আফ্রিদি। এছাড়া ৪ উইকেট নেন ওয়াহাব রিয়াজ এবং ১ উইকেট নেন ইমাদ ওয়াসিম। এদিন টস জিতে ব্যাট করতে নেমে দলীয় ৮৯ রানে ২ উইকেট হারায় পাকিস্তান। ইমাম-উল হক ৭৫ বলে ব্যক্তিগত ৫৮ রানে দুর্ভাগ্যজনকভাবে রানআউট হয়ে ফিরেন।

সেই সাথে ৩০ বলে ২১ রান করে আউট হন আবিদ আলি। বেশি সময় দাঁড়াতে পারেনি বাবর আজম। ১৮ বলে খেলেন ১৯ রানের ইনিংস খেলে বিদায় নেন তিনিও। এরপর জিম্বাবুয়ের বোলিং তোপে পড়ে স্বাগতিকরা। তার মধ্যে ২ ছক্কা ও ৬ চারে ৮২ বলে ৭১ রানের ইনিংস খেলেন হারিস সোহেল।

এছাড়া ফাহিম ২৩ ও রিজওয়ান করেন ১৪ রান। শেষ দিকে ২ ছক্কা ও ১ চারে ২৬ বলে ইমাদ ওয়াসিমের অপরাজিত ৩৪ রানের উপর ভর করে ৮ উইকেটের বিনিময়ে ২৮১ রান সংগ্রহ করে পাকিস্তান।

সংক্ষিপ্ত স্কোর পাকিস্তান ২৮১/৮(৫০) সোহেল ৭১, ইমাম ৫৮, চিসোরো ২/৩১, মুজরাবানি ২/৩৯ জিম্বাবুয়ে ২৫৫/১০(৪৯.৪) টেলর ১১২, মাধভেরে ৫৫, আফ্রিদি ৫/৪৯, রিয়াজ ৪/৪১ ফলাফল: ২৬ রানে জয়ী পাকিস্তান।

পাকিস্তান একাদশ: আবিদ আলি, ইমাম-উল হক, বাবর আজম (অধিনায়ক), হারিস সোহেল, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), ইফতিখার আহমেদ, ফাহিম আশরাফ, ইমাদ ওয়াসিম, ওয়াহাব রিয়াজ, হ্যারিস রউফ, শাহিন আফ্রিদি।

জিম্বাবুয়ে একাদশ: ব্রায়ান চারি, চামু চিবাবা (অধিনায়ক), সিকান্দার রাজা, ক্রেইগ আরভিন, ব্রেন্ডন টেলর (উইকেটরক্ষক), সিন উইলিয়ামস, উইসলি মাধভেরে, টেন্ডাই চিসোরো, চার্ল মুম্বা, রিচার্ড এনগারাবা, ব্লেসিং মুজরাবানি।

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

যুক্তরাষ্ট্রের মাটিতে প্রথমবারের মতো সিরিজ খেলতে গেছে বাংলাদেশ। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্য এই সিরিজটিকে ...

হাইভোল্টেজ ম্যাচে শেষ বলে নির্ধারণ হল ফলাফল

হাইভোল্টেজ ম্যাচে শেষ বলে নির্ধারণ হল ফলাফল

আইপিএলে নিজেদের শেষ ম্যাচে আজ মুখোমুখি হয়েছে চেন্নাই এবং ব্যাঙ্গালুরো। প্লে অফের জন্য এই ম্যাচ ...

ফুটবল

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপা আমেরিকা টুর্নামেন্ট শুরু হবে ২০ জুন। মহাদেশীয় শ্রেষ্ঠত্বের মরসুম থেকে আমরা মাত্র এক মাসেরও ...

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

বঙ্গবন্ধু কাবাডি কাপের চতুর্থ আসর শুরু হচ্ছে আগামী ২৬ মে। গতবারের আলোচিত দেশ এবারে আর্জেন্টিনা ...



রে