| ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ৮ কার্তিক ১৪২৬

বার্বাডোজের অধিনায়ক সাকিব

২০১৯ অক্টোবর ০৮ ২৩:৩২:৫৯
বার্বাডোজের অধিনায়ক সাকিব

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ সিপিএলের প্রথম সেমি ফাইনাল ম্যাচে জয় পেয়েছে গায়না। প্রতিপক্ষ বারবাডোসকে তারা উড়িয়ে দিয়েছে আজকের ম্যাচে। ৩০ রানে জিতে ফাইনাল নিশ্চিত করেছে দলটি।

এই ম্যাচের আগে আরেক ম্যাচে ফাইনালের লড়াইয়ে টিকে থাকার জন্য মাঠে নেমেছিল ত্রিনিবাগো নাইট রাইডার্স ও সেন্ট কিটস। এই দুই দলের এলিমিনেটর ম্যাচে সেন্ট কিটসকে হারিয়ে দ্বিতীয় সেমি ফাইনাল ম্যাচে উন্নিত হয় ত্রিনিবাগো।

সাকিব আল হাসনরা প্রথম সেমি ফাইনাল ম্যাচে হেরেছে গায়নার কাছে। কিন্তু এই ম্যাচে হারলেও ফাইনালে যাওয়ার লড়াইয়ে আরেকটি সুযোগ পাবে সাকিব আল হাসানরা।

ক্যারিবিয়ান প্রিমিয়ার লীগের দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে আগামী শুক্রবার(১১ অক্টোবর) ভোর ৫ টায় ত্রিনবাগো নাইট রাইডার্সদের মুখোমুখি হবে সাকিবের বার্বাডোজ ট্রাইডেন্টস।

কিন্তু ম্যাচের আগে বার্বাডোজের ফেসবুকে দেয়া পোষ্ট লক্ষ্য করলেই বুজা যাবে যে মনে হয় সাকিব যেন বার্বাডোজের অধিনায়ক কারণ তাদের অফিশিয়াল পোস্টার করা হয়েছে সাকিবের ছবিতে যা কেবল অধীনায়কের ক্ষেত্রেই হয়ে থাকে।

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ সিপিএলে দারুণ খেলছিলেন সাকিব। গ্রুপ পর্বে তিনটি ম্যাচ খেলেছিলেন তিনি। তিনটি ম্যাচেই ছিলেন দলের জয়ের নায়ক।

কিন্তু চতুর্থ ও ফাইনালে যাওয়ার লড়াইয়ের ম্যাচেই উল্টো পথে হাটলেন সাকিব। বল এবং ব্যাট কথাই বলেনি তার হয়ে।

এই ম্যাচে প্রতিপক্ষের ব্যাটসম্যানদের কাছে পাত্তা পাননি সাকিব। রান দিয়েছেন ৪ ওভারে ৪৬।

সাকিব এই ম্যাচেও বোলিংটা ভালোই শুরু করেছিলেন। নিজের প্রথম ওভারে সাকিব দেন মাত্র ৬ রান। ওই ওভারে দারুণ একটি এলবির আপিল ছিল কিংয়ের বিরুদ্ধে। দলীয় ৪র্থ ও নিজের দ্বিতীয় ওভারে দেন সাত রান। নিজের তৃতীয় ওভারে দেন মাত্র ৪ রান।

ব্যাট হাতেও ব্যর্থ ছিলেন সাকিব। প্রতিপক্ষের বিশাল রান তাড়া করতে নেমে ৯ বলে মাত্র ৫ রান করে আউট হন তিনি।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে