| ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

শিরোনাম

ব্রেকিং নিউজ ; জাতীয় দলে আর কখন ফিরছেন না তামিম*** অবশেষে মুস্তাফিজের দেশে ফেরা নিয়ে কান্নার স্বরে মুখ খুললেন ধোনি*** মুস্তাফিজ ২, পাথিরানা ২, তুষার দেশপাণ্ডে ৪, এক ম্যাচেই উল্টে গেল পার্পল ক্যাপের হিসাব, দেখে নিন মুস্তাফিজের অবস্থা*** ১৯ রানে ২ উইকেট নিয়েছেন মুস্তাফিজ, এক ম্যাচ পরেই দেশে ফিরবেন ; কান্নার স্বরে ম্যাচ শেষে যা বললেন চেন্নাই অধিনায়ক*** হায়দ্রাবাদের বিপক্ষে দুই উইকেট নিয়ে ম্যাচ শেষে একি বললেন মুস্তাফিজুর রহমান*** হায়দ্রাবাদের বিপক্ষে ২ উইকেট নিয়ে আইপিএলে একমাত্র ক্রিকেটার হিসাবে যে রেকর্ড গড়লেন মুস্তাফিজ*** মুস্তাফিজকে ৪ ওভার বোলিং না করানোর অবিশ্বাস্য কারন জানালেন ধোনি***

ডিপজলের সাথে অভিনয়ে একি করলেন মৌসুমী

বিনোদন ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০১৭ জুলাই ২৬ ২০:৫৬:০০
ডিপজলের সাথে অভিনয়ে একি করলেন মৌসুমী

গিয়ে দেখা যায়, ঘরে হালকা আলো জ্বলছে। সেখানে একজন নারী বসে আছেন। প্রথমে বুঝা যায় নাই। ঘরের লাইট জ্বালানোর পর দেখা যায়, তিনি অন্য কেউ নন স্বয়ং চিত্রনায়িকা মৌসুমী। এখানে ‘দুলাভাই জিন্দাবাদ’ সিনেমার ডাবিং করছিলেন তিনি।

কিছুক্ষণ পর প্রযোজক নাদের খান সিনেমাটির একটি গান দেখানোর আগ্রহ প্রকাশ করেন। উপস্থিত সবাই গান দেখার আগ্রহ দেখায় কিন্তু সিনেমাটির নায়িকা মৌসুমী এ নিয়ে বেশ আপত্তি তুলেন। কিন্তু কেন? এমন প্রশ্ন যখন মাথায় ঘুরপাক খাচ্ছিল তখন তিনি জানান, গানটি তার সামনে দেখালে তিনি খুব লজ্জা পাবেন। তিনি চলে যাওয়ার পর গানটি দেখানোর অনুরোধ করেন। এতে উপস্থিত সবার আগ্রহ দ্বিগুণ বেড়ে যায়। তবে সবার অনুরোধে সর্বশেষ গানটি দেখানোর অনুমতি মেলে।

গানটি যখন চলছিল মৌসুমী তখন লজ্জায় মুখ লুকিয়ে রেখেছিলেন। গানটিতে মৌসুমীর সঙ্গে নাচছিলেন মনোয়ার হোসেন ডিপজল। গানটি দেখার পর উপস্থিত সবাই হাততালি দেন এবং প্রশংসা করেন।

এ সময় চিত্রনায়িকা মৌসুমী বলেন, ‘গানটির শুটিং করতে গিয়ে আমি বেশ লজ্জা পেয়েছিলাম। আর ডিপজল ভাই আরো বেশি লজ্জা পেয়েছিলেন। বাস্তবে উনি আসলে অনেক লাজুক। তিনি আমার সঙ্গে শট দিতে গেলেই লজ্জা পেতেন। কিন্তু একা শট দিতে কোনোরকম লজ্জাই পেতেন না বরং খুব ভালো পারফরম্যান্স করতেন।’

এ সিনেমার মাধ্যমে মনোয়ার হোসেন ডিপজল ও চিত্রনায়িকা মৌসুমী দীর্ঘদিন পর জুটি বেঁধে অভিনয় করছেন। মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘দুলাভাই জিন্দাবাদ’ সিনেমায় তাদেরকে আবারো একসঙ্গে দেখতে পাবেন দর্শক।

রাজেশ ফিল্মস প্রযোজিত এ সিনেমায় ডিপজল-মৌসুমী ছাড়াও চিত্রনায়ক বাপ্পি চৌধুরী ও বিদ্যা সিনহা মিম জুটি বেঁধে অভিনয় করছেন। তা ছাড়া আরো অভিনয় করছেন মিজু আহমেদ ও আহমেদ শরীফ প্রমুখ। কাহিনি লিখেছেন নাদের খান। সংলাপ লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু।

ক্রিকেট

ব্রেকিং নিউজ ; জাতীয় দলে আর কখন ফিরছেন না তামিম

ব্রেকিং নিউজ ; জাতীয় দলে আর কখন ফিরছেন না তামিম

এই বছর আর একটা বিশ্বকাপ কড়া নাড়ছে। গতবছর ভারত বিশ্বকাপে বাংলাদেশ দল খুবই বাজে ফর্ম ...

১৯ রানে ২ উইকেট নিয়েছেন মুস্তাফিজ, এক ম্যাচ পরেই দেশে ফিরবেন ; কান্নার স্বরে ম্যাচ শেষে যা বললেন চেন্নাই অধিনায়ক

১৯ রানে ২ উইকেট নিয়েছেন মুস্তাফিজ, এক ম্যাচ পরেই দেশে ফিরবেন ; কান্নার স্বরে ম্যাচ শেষে যা বললেন চেন্নাই অধিনায়ক

গত রাতে, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে ডু আর ডাই ম্যাচে চেন্নাই হায়দরাবাদের মুখোমুখি হয়েছিল। টস হেরে ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে