| ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

নিপুণের ক্ষোভের উত্তরে শাকিব যা বললেন

বিনোদন ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০১৭ জুলাই ০৪ ১০:১৬:৩২
নিপুণের ক্ষোভের উত্তরে শাকিব যা বললেন

সাক্ষাৎকারে নানা কথাবার্তার মাঝে স্ত্রী ও নায়িকা অপু বিশ্বাসকে নিয়ে শাকিব বলেন, ব্যক্তিগত জীবন নিয়ে এখন আর কথা বলতে চাই না। এরপর অনুষ্ঠানটির উপস্থাপিকা চলচ্চিত্রে অপুর সঙ্গে জুটি নিয়ে নতুন কোনো ছবি করবেন কিনা জানতে চাইলে শাকিব খান বলেন, অপু ম্যাডামের কল্যাণে সফলতার পাশাপাশি গুঞ্জনও মিডিয়ায় বেশি উঠে এসেছে। আমি ব্যক্তিগতভাবে চাইবো যে, বুবলীর মতো ক্যাপাবল মেয়েরা চলচ্চিত্রে বেশি আসুক। কারণ আপনারা জানেন, বুবলী টিভি চ্যানেলের প্রাইম নিউজ প্রেজেন্টার হিসেবে কাজ করেছেন।

এটা বলার পর উপস্থাপিকা আবারো প্রশ্ন করেন, অনেক জায়গায় ইন্টারভিউ দেয়ার সময় আপনি বুবলীর প্রশংসা বেশি করছেন। সেটা নিয়ে আপনার স্ত্রী অপুর সঙ্গে দ্বন্দ্বে পড়েছেন কিনা? উত্তরে শাকিব বলেন, না। দেখুন যেটা প্রশংসা করার সেটার তো প্রশংসা করতেই হবে। অনেকেই বলেন, এখানে হিরোইনদের এডুকেশন লেভেল নিয়ে বিভিন্ন ধরনের বক্তব্য আসে। সেখান থেকে আমরা বলতে পারি, বুবলী প্রেস্টিজিয়াস জব করতেন। সে ওয়েল এডুকেটেড। সেখান থেকে এসে অভিনেত্রী হয়েছেন, কাজ করছেন। সেই প্রশংসা না করলে তো হবে না।

এদিকে, নায়িকা নিপুণ শাকিবের এমন বক্তব্যে ক্ষোভ প্রকাশ করে গতকাল ভোরে তার ফেসবুক পোস্টে লিখেন, (শাকিব খান) আপনি কিভাবে বলেন বা বোঝাতে চান যে, বাংলাদেশের নায়িকারা শিক্ষিত না, ব্যাকগ্রাউন্ড ভালো না? মিডিয়ায় শুধু বুবলী যোগ্য এবং শিক্ষিত? শাকিব খান, আপনি নিজের বৌয়ের চেয়ে বেশি বারবার বুবলীর গুণগান মিডিয়াতে বলতেছেন। তাই নয় কি? যাই হোক ব্যক্তিগত ব্যাপারে না-ই বা গেলাম..।

আপনি পারসোনালি মানুষকে বা বুবলীকে খুশি করার জন্য যা খুশি বলেন, কিন্তু মিডিয়ার সামনে অন্য আর্টিস্টদের সম্মান দিয়ে কথা বলবেন। আপনি মনে হয় আপনার ব্যাকগ্রাউন্ডের সঙ্গে সঙ্গে অন্য আর্টিস্টদের ব্যাকগ্রাউন্ডও ভুলে গেছেন। তাই আমি আমার ব্যাকগ্রাউন্ড আবারো আপনাকে মনে করে দিতে চাই, বনানীর যে বাসায় আমি থাকি সেটা সিনেমার টাকায় কেনা না। এটা আমার পৈতৃক, মিডিয়াতে আসার আগে থেকেই ছিল। সিনেমায় এসেছি ভালো লাগা থেকে।

মস্কো থেকে ২ বছর পর গ্রাজুয়েশনের ক্রেডিট ট্রান্সফার করে ইউএসএর লা ভ্যালি কলেজ থেকে গ্রাজুয়েশন শেষ করে এসেছি। আপনি তো আবার অতীত ভুলে যান। মানবজমিনের সঙ্গে ফোনালাপে গতকাল দুপুরে এ বিষয়ে নিপুণ বলেন, আমাদের ইন্ডাস্ট্রিতে হিরোইনদের এডুকেশন লেভেল নিয়ে শাকিব যা বলেছেন সেই ভিডিও দেখে আমি অনেক বিরক্ত হয়েছি। আমার কথা হচ্ছে, শুধু বুবলী কেন? তার সঙ্গে যদিও আমার কোনো ব্যক্তিগত ঝামেলা নেই। ইন্ডাস্ট্রিতে কি আর কোনো অভিনেত্রী শিক্ষিত নেই?

আমাদের ইন্ডাস্ট্রিতে অনেক শিক্ষিত মেয়ে রয়েছে। নুসরাত ফারিয়া এখন কাজ করছে। তাহলে ফারিয়া কি শিক্ষিত না? তুমি কারো গুণগান না গাও কিন্তু বদনাম করো না। এদিকে এ প্রসঙ্গে শাকিব খান বললেন ভিন্ন কথা। তিনি বলেন, কথাগুলো তো অপু বিশ্বাস ও বুবলীকে নিয়ে হয়েছে। আমি কাউকে উদ্দেশ্য করে কিছু বলিনি। এখানে খাটো করে কথা বলার বিষয়টি কোথা থেকে এলো? কারো দোষ ধরতে গেলে পায়ে পায়ে ধরা যায়। আমার ক্ষেত্রেও এখন তাই হচ্ছে।

ক্রিকেট

ব্রেকিং নিউজ ; জাতীয় দলে আর কখন ফিরছেন না তামিম

ব্রেকিং নিউজ ; জাতীয় দলে আর কখন ফিরছেন না তামিম

এই বছর আর একটা বিশ্বকাপ কড়া নাড়ছে। গতবছর ভারত বিশ্বকাপে বাংলাদেশ দল খুবই বাজে ফর্ম ...

এবার মুস্তাফিজকে নিয়ে অ-বাস্তব মন্তব্য করলেন সৌরভ গাঙ্গুলি

এবার মুস্তাফিজকে নিয়ে অ-বাস্তব মন্তব্য করলেন সৌরভ গাঙ্গুলি

মোস্তাফিজের দুই উইকেটে বিশাল বড় জয় পেয়েছে চেন্নাই সুপার কিংস। আর তাই তো লাইভে এসে ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে