| ঢাকা, বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

একসাথে জুটি বাধতে রাজি নেইমার-রোনালদো

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০১৮ মে ০৩ ১১:২২:৫৪
একসাথে জুটি বাধতে রাজি নেইমার-রোনালদো

এদিকে লিগ ওয়ানের খেলার মান নিয়েও অসন্তুষ্ট নেইমার। আবার সেরা হতে হলে পিএসজি ছাড়তে হবে এমনটা বুঝতে পেরেছেন নেইমার। তাই এখন পিএসজি ছেড়ে বেড়িয়ে আসতে চান এই ব্রাজিলিয়ান তারকা। আর তাকে জড়িয়ে যত ক্লাবেরই নাম উঠুকনা কেন, রিয়াল মাদ্রিদই যে তার লক্ষ্য সেটা তো বলাই যায়।

তবে রিয়াল মাদ্রিদে আসলে সেখানে আছেন রোনালদো, যার অধিনেই আবারো ছায়া হয়ে থাকতে হবে নেইমারকে। মেসির ছায়া থেকে বেড়িয়ে আসতে যিনি বার্সা ছেড়েছেন, সেই নেইমার কি রোনালদোকে রেখে রিয়াল মাদ্রিদে আসবেন? আর এমন মুহুর্তেই রিয়াল ভ্ক্তদের জন্য দুর্দান্ত এক খবর নিয়ে এল স্পানিশ আউটলেট ডন ব্যালন।

এর আগে তারা জানিয়েছিল, নেইমার রিয়াল মাদ্রিদে এসে রোনালদোর সাথে খেলতে রাজি নয়। একক রাজত্ব করতে চায় রিয়ালে। কিন্তু এবার নেইমার ও রোনালদোর অন্যরকম এক সংবাদ প্রকাশ করল তারা। আর সেই খবর হল নেইমার ও রোনালদো এক সাথে জুটি বেধে খেলতে কোন আপত্তি নেই দুই তারকারই।

ডান ব্যালন জানিয়েছে, নেইমার রোনালদোকে ফোন করেছিল রিয়াল মাদ্রিদে আসার ব্যাপারে। আর ফোনে রোনালদো নেইমারকে বলেছে, তাকে যতটা সাহায্য করা প্রয়োজন সবই করবে রিয়াল মাদ্রিদের পর্তুগীজ তারকা। আর নেইমারও বলেছে, রোনালদোর সাথে জুটি বেধে খেলতে সে আনন্দিত বোধ করবে। দুই তারকার এমনই ফোনালাপের কথা প্রকাশ করে হৈচৈ ফেলে দিয়েছে স্পানিশ আউটলেটটি।

বর্তমানে ইনজুড়িতে থাকা নেইমারকে আরো একটি মৌসুম পিএসজিতে থাকতে হতে পারে। আর যদি বেড়িয়েই আসতে চান তাহলে হয় ক্লাবকে ম্যানেজ করতে হবে অথবা চাপ প্রয়োগ করতে হবে।

বর্তমানে ইনজুড়িতে থাকা নেইমার আগামী বিশ্বকাপের আগে ফেরার জন্য জোর চেষ্টা চালিয়ে যাচ্ছেন। আর অন্তত এই মুহুর্তে নেইমার রিয়ালে আসবেন এমনটা অসম্ভব বলে একসাক্ষাৎকারে জানিয়েছিলেন সাবেক ব্রাজিল তারকা রোনালদো।

তিনি বলেছিলেন, পিএসজি প্রচুর টাকা দিয়ে নেইমারকে কিনেছে। এরঅর্থ তাদের তাদের টাকার প্রয়োজন নাই যে টাকা বেশি হলে তারা নেইমারকে বিক্রি করবে। তাছাড়া নেইমার প্যারিসকে ভালোবাসে, প্যারিসও তাকে ভালোবাসে।

ক্রিকেট

বিশ্বকাপে বাংলাদেশের যে বোলার কে চায় ভারত

বিশ্বকাপে বাংলাদেশের যে বোলার কে চায় ভারত

বাংলাদেশি ভক্তরা নিশ্চয়ই হরমনপ্রীত কৌরকে মনে রেখেছেন। মাঠের ম্যাচে বাংলাদেশকে সামলাতে না পেরে বাংলাদেশ আম্পায়ারদের ...

বাংলাদেশের বিশ্বকাপ দলকে আবেগঘন বার্তা দিলেন মিরাজ

বাংলাদেশের বিশ্বকাপ দলকে আবেগঘন বার্তা দিলেন মিরাজ

এক সময় তিন ফরম্যাটেই বাংলাদেশ জাতীয় দলের নিয়মিত মুখ ছিলেন মেহেদি হাসান মিরাজ। তারকা অলরাউন্ডার ...

ফুটবল

বায়ার্ন কি পারবে রিয়ালকে বধ করতে?

বায়ার্ন কি পারবে রিয়ালকে বধ করতে?

চ্যাম্পিয়নস লিগেরগের সেমি ফাইনালের দ্বিতীয় লেগে মে ৯ তারিখ রাত ১ টায় মুখোমুখি হবে ক্লাব ...

কোপা আমেরিকার আগে বড় ইনজুরি মেসি সহ দুই বিশ্বকাপজয়ী তারকা খেলোয়াড়

কোপা আমেরিকার আগে বড় ইনজুরি মেসি সহ দুই বিশ্বকাপজয়ী তারকা খেলোয়াড়

জুনের তৃতীয় সপ্তাহে শুরু হচ্ছে দক্ষিণ আমেরিকার ফুটবল টুর্নামেন্ট কোপা আমেরিকা। তবে এবারের অনুষ্ঠানটি শুধু ...



রে