| ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

ফিল্মি স্টাইলে তরুণীকে অপহরন

বিশ্ব ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০১৮ ফেব্রুয়ারি ১১ ১০:৪৬:১৭
ফিল্মি স্টাইলে তরুণীকে অপহরন

শনিবার রাত নটা নাগাদ সোনারপুরের কামরাবাদ থেকে ভৌমিকপার্কে নিজের বাড়িতে ফিরছিলেন আশুতোষ কলেজের তৃতীয় বর্ষের ওই ছাত্রী। যে টোটোয় তিনি চেপেছিলেন তাঁর চালক ছিলেন সংকীর্তণ হালদার।

টোটোচালকের বক্তব্য, নন্দলাল স্কুলের কাছে বাম্পার থাকায় তিনি গাড়ি আস্তে করেন। এমন সময় একটি বোলেরো গাড়ি তাঁর পথ আটকায়। দ্রুত ওই গাড়ি থেকে তিনজন যুবক নেমে আসে। তাদের হাতে ছিল আগ্নেয়াস্ত্র। এরপর চালককে বন্দুকে দেখিয়ে মেয়েটিকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে তারা। সংকর্তীনবাবু এর প্রতিবাদ করলে তাঁকে ভয় দেখানো হয়। কয়েক মিনিটের মধ্যে ওই তরুণীকে গাড়িতে তুলে নিয়ে উধাও হয়ে যায় দুষ্কৃতীরা। টোটাচালক ছাত্রীর বাড়িতে বিষয়টি জানান।

তরুণীর পরিবার জানিয়েছে, প্রসূন রং নামে এক স্থানীয় যুবকের সঙ্গে তাঁদের মেয়ের প্রণয় ঘটিত সম্পর্ক ছিল। তবে ওই তরুণী জানতে পারেন যে, যুবকটি একাধিক অপরাধের সঙ্গে যুক্ত। থানায় তার নামে অভিযোগও রয়েছে। এরপরই তরুণী সম্পর্কে দাঁড়ি টেনে দেন। যোগাযোগ বন্ধ করে দিলেও প্রসূন মেয়েক উত্যক্ত করতে থাকে বলে অভিযোগ পরিবারের। কিছুদিন আগে ওই তরুণীর বাড়িতে গিয়ে সে রীতিমতো হুমকি দেয়। জানিয়ে যায় সম্পর্ক টিকিয়ে না রাখলে গুলি করে মারবে। সেই সময় সোনারপুর থানায় অভিযোগ দায়ের করেছিল মেয়েটির পরিবার। ছেলেটিকেও থানায় ডাকা হয়। পুলিশের সামনে অবশ্য সমস্ত অভিযোগ অস্বীকার করে প্রসূন। এরপরই এই কাণ্ডে তাকে সন্দেহ করছে মেয়েটির পরিবার।

পুলিশ ঘটনাস্থল থেকে তরুণীর জুতো পেয়েছে। অভিযুক্ত প্রসূন রংয়ের খোঁজে তল্লাশি শুরু হয়েছে। পাশাপাশি তরুণীকে উদ্ধারের চেষ্টা চালাচ্ছে পুলিশ। অপহৃতর পরিবার জানিয়েছে, পুলিশ তাদের সঙ্গে সহযোগিতা করেছে। ওই এলাকার সিসিটিভি ফুটেজ মেলে কিনা তা দেখা হচ্ছে। প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে তদন্তের জাল গোটাতে চাইছে পুলিশ।

ক্রিকেট

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

শঙ্কার মুখে এবার বাংলাদেশ–যুক্তরাষ্ট্র সিরিজ

যুক্তরাষ্ট্রের মাটিতে প্রথমবারের মতো সিরিজ খেলতে গেছে বাংলাদেশ। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্য এই সিরিজটিকে ...

হাইভোল্টেজ ম্যাচে শেষ বলে নির্ধারণ হল ফলাফল

হাইভোল্টেজ ম্যাচে শেষ বলে নির্ধারণ হল ফলাফল

আইপিএলে নিজেদের শেষ ম্যাচে আজ মুখোমুখি হয়েছে চেন্নাই এবং ব্যাঙ্গালুরো। প্লে অফের জন্য এই ম্যাচ ...

ফুটবল

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপা আমেরিকা টুর্নামেন্ট শুরু হবে ২০ জুন। মহাদেশীয় শ্রেষ্ঠত্বের মরসুম থেকে আমরা মাত্র এক মাসেরও ...

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

এবছর আর্জেন্টিনার না, টুর্নামেন্টে যোগ দিচ্ছে জাপান

বঙ্গবন্ধু কাবাডি কাপের চতুর্থ আসর শুরু হচ্ছে আগামী ২৬ মে। গতবারের আলোচিত দেশ এবারে আর্জেন্টিনা ...



রে